নোয়াখালীতে মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

নোয়াখালীতে মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত

আকবর হোসেন সোহাগ • নোয়াখালী প্রতিনিধি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযোদ্ধাদের স্বপক্ষের শক্তি শেখ হাসিনার সরকারের হাতকে শক্তিশালি করার লক্ষ্যে নোয়াখালীতে মুক্তিযোদ্ধা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

আজ (৯ মে) দুপুরে জেলার বেগমগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে বৃহত্তর নোয়াখালী মুক্তিযোদ্ধা কমান্ডার, মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের নিয়ে এক বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।  

মুক্তিযোদ্ধা রফিক উল্যার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের যুগ্ম মহা সচিব ও আওয়ামীলীগ নেতা সফিকুল বাহার মজুমদার টিপু, বেগমগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন, মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাংঘঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পাহারী (বীর প্রতিক) জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হোসেন মিলন, বেগমগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সৈয়দ আবুল হোসেন বাঙ্গালী, জেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি সাইফুল ইসলাম ভিপি সহ বৃহত্তর নোয়াখালীর বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা।  

সমাবেশ শেষে বেগমগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মুক্তিযোদ্ধার সন্তান মোঃ রুহুল আমিনকে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তানদের পক্ষ থেকে এক সংবর্ধনা দেওয়া হয়।

 

সোহাগ/অরিন/নিউজ টোয়েন্টিফোর


 

সম্পর্কিত খবর