জামিনে স্বামীকে মুক্ত করতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

জামিনে স্বামীকে মুক্ত করতে এসে ধর্ষণের শিকার গৃহবধূ

অনলাইন ডেস্ক

মাদক মামলায় কারাগারে থাকা স্বামীকে জামিনে মুক্ত করতে এসে দুই দফায় ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (৪০)।

জানা গেছে,মাদক মামলায় ওই নারীর স্বামী নারায়ণগঞ্জ জেলা কারাগার আটক রয়েছে। স্বামীকে জামিনে মুক্ত করার কথা বলে ফিরোজ মিয়া ভুক্তভোগীকে ১৫ জুলাই ফোন করে নারায়ণগঞ্জ আসতে বলেন। স্বামীকে মুক্ত করতে তার আশ্বাসে সে টেকনাফ থেকে নারায়ণগঞ্জে আসেন।

ফিরোজ তাকে তার ইসদাইরস্থ ভাড়া বাসায় থাকার জন্য প্রস্তাব দিলে রাজি হয়। তার স্বামীকে কারাগার থেকে মুক্ত করার কথা বলে ফিরোজ বাদীর কাছ থেকে ৫৫ হাজার টাকাও নেয়।

ভুক্তভোগী অভিযোগে বলেন, ২০ জুলাই রাত সাড়ে ১২টার দিকে সে ঘুমিয়েছিল। এসময় ফিরোজ তাকে ধর্ষণ করে।

বাঁধা দিলে তাকে হত্যা করার হুমকি দেয়। সোমবার (২৬ জুলাই) সকাল ১০টার দিকে স্বামীর সঙ্গে দেখা করিয়ে দেয়ার কথা বলে অজ্ঞাত একটি স্থানে নিয়ে হত্যা করার হুমকি দিয়ে দ্বিতীয় বারের মতো ধর্ষণ করে ফিরোজ। ধর্ষণ শেষে তাকে রিকশায় করে শহরের চাষাড়া বাস স্ট্যান্ড এলাকায় পাঠিয়ে দেয়।

এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে জামালপুর জেলার ইসলামপুর থানার অমপুরের লেবু মিয়ার পুত্র ও ফতুল্লা থানার ইসদাইরস্থ আইডিয়াল স্কুল সংলগ্ন আলামিনের বাড়ির চতুর্থ তলার ভাড়াটিয়া ফিরোজ মিয়াকে (২৮) আসামি করে মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই রউফ জানান, ভুক্তভোগী গৃহবধূকে পরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করার চেষ্টা করছে পুলিশ।

news24bd.tv/আলী