কিশোরী অপহরণের দায়ে তরুণ গ্রেপ্তার

কিশোরী অপহরণের দায়ে তরুণ গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

১৪ বছরের এক কিশোরীকে অপহরণের ঘটনায় আল আমিন (১৯) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ সময় অপহরণ হওয়া ওই কিশোরীকে (১৪) উদ্ধার করা হয়েছে। চট্টগ্রামের খুলশী থানার লালখানবাজার এলাকা থেকে কিশোরীকে অপহরণ করা হয়েছিল।

মঙ্গলবার (২৭ জুলাই) কুমিল্লার মুরাদনগর থানার কাজীয়াতল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

চট্টগ্রামের খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিনুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

আল আমিন কুমিল্লার মুরাদনগর থানার কাজীয়াতল এলাকার মৃত আবুল খায়েরের ছেলে। তিনি চট্টগ্রাম নগরের খুলশী থানার লালখান বাজার পোড়া কলোনি এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন।

পুলিশ জানায়, অপহরণের শিকার কিশোরী লালখান বাজার এলাকার শহীদ নগর বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির  শিক্ষার্থী।

পরিবারের সঙ্গে খুলশী থানার লালখান বাজার এলাকায় বসবাস করে। মেয়েটি পোড়া কলোনি এলাকায় জনৈক রাসেল নামে একজনের কাছে প্রাইভেট পড়তে যেত। যাওয়া-আসার পথে তাকে প্রায় দিনই অভিযুক্ত আল আমিন প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করত। কিন্তু কিশোরী তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করে। এতে আলামিন ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে গত ২৫ জুলাই বিকেল সাড়ে ৫টার দিকে ওই কিশোরীর প্রাইভেট শেষে বাসায় ফেরার পথে লালখান বাজার এলাকা থেকে অপহরণ করে ওই তরুণ। পরে রাতে এই ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে খুলশী থানায় একটি মামলা দায়ের করেন।  

পুলিশ কর্মকর্তা মোহাম্মদ শাহিনুজ্জামান বলেন, মামলার তদন্ত চলাকালে তথ্যপ্রযুক্তির সহায়তায় আল আমিনের অবস্থান কুমিল্লা জেলার মুরাদনগরে শনাক্ত করা হয়। আজ ভোরে অভিযান চালিয়ে মুরাদনগর থানার কাজীয়াতল এলাকা থেকে আল আমিনকে গ্রেফতার করা হয়। একই সঙ্গে অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন:


বিভিন্ন জেলায় করোনা ও উপসর্গে মৃত্যুর তথ্য

গার্মেন্টস খোলার ব্যাপারে যা জানালেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

কখন লকডাউন বাড়ানো লাগবে না জানালেন তথ্যমন্ত্রী

ময়মনসিংহ মেডিকেলে করোনায় ‍মৃত্যুর রেকর্ড


 news24bd.tv তৌহিদ