শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ | আপডেট ০১ মিনিট আগে

ক্যাবল ব্যবসায়ী হত্যার ঘটনায় অস্ত্রসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক

ক্যাবল ব্যবসায়ী হত্যার ঘটনায় অস্ত্রসহ আটক ৩

রাজধানীর দক্ষিণ বাড্ডা এলাকার আলাতু‌ন্নেসা স্কু‌ল-সংলগ্ন জাগরণী ক্লাবে ক্যাবল ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বাবু (২৭) হত্যায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ। হত্যাকাণ্ডের ৫ ঘণ্টা পর মধ্যবাড্ডা এলাকায় অভিযান চালিয়ে একটি পিস্তলসহ তাদের আটক করা হয়।

বুধবার দিবাগত রাত ২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার শাহাবুদ্দিন কোরায়শী। তিনি বলেন, ডিশ ব্যবসায়ীকে গুলি করে হত্যার ঘটনায় অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়েছে ও একটি পিস্তল উদ্ধার করা হয়েছে।

কোরায়শী বলেন, ‘৩ জনের মধ্যে নেতৃত্বদানকারী জানিয়েছে, হত্যাকাণ্ডে তাদের সঙ্গে আরও সহযোগী ছিল। তার দেয়া তথ্য অনুযায়ী আমাদের অভিযান অব্যাহত থাকবে।’

প্রাথমিকভাবে আটককৃতদের বিস্তারিত নাম-পরিচয় জানাতে পারেননি তিনি। এ ব্যাপারে একাধিকবার বাড্ডা থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করেও আটক ৩ জনের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

উল্লেখ্য, বুধবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর দক্ষিণ বাড্ডা এলাকার আলাতু‌ন্নেসা স্কু‌ল-সংলগ্ন জাগরণী ক্লাবে দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে খুন হন ক্যাবল ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ওরফে বাবু।

বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানান, কে বা কারা এসে বাবু নামে ওই যুবককে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়দের দেয়া খবরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠায়।

নিহত রাজ্জাকের বাবার নাম ফজলুর রহমান। রাজ্জাক মধ্যবাড্ডা শহীদ মিনার এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন এবং ডিশ সংযোগের ব্যবসা করতেন।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য