রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০৮ ঘন্টা ৪৩ মিনিট আগে

অন্তঃসত্ত্বা স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অন্তঃসত্ত্বা স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

কুমিল্লার নাঙ্গলকোটে যৌতুকের দাবিতে আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী নাছরিন আক্তারকে হত্যার তিনদিন পর অভিযুক্ত স্বামী ও মামলার প্রধান আসামি ইলিয়াছ হোসেন সাগরকে চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা নাঙ্গলকোট থানার এসআই (উপ-পরিদর্শক) খোরশেদ আলম সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রামের বন্দর থানাধীন ফকিরহাট এলাকায় অভিযান চালিয়ে গতকাল ইলিয়াছকে গ্রেপ্তার করে। পরে ওইদিন দুপুরেই তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়েছে।

এর আগে সে কুমিল্লার ৫নং বিচারিক আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লার কাছে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে জবানবন্দী প্রদান করে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই খোরশেদ।

এসআই খোরশেদ আলম জানান, বুধবার কুমিল্লার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিচারিক আদালত -৫ এর বিচারক মোস্তাইন বিল্লাহর আদালতে হাজীর করা হলে সে স্ত্রী নাছরিন আক্তারকে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদেও সে স্ত্রী নাছরিনকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করে।

উল্লেখ্য, গেল ৫ মে যৌতুক নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ৮ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী নাছরিন আক্তারকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে ইলিয়াছ হোসেন সাগর। 

ওই দিনই ইলিয়াছের মা এবং হত্যা মামলার তৃতীয় আসামি আছিয়া খাতুনকে পুলিশ গ্রেপ্তার করে। তিনিও এখন কুমিল্লার কারাগারে রয়েছেন।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য