বগুড়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু

বগুড়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৯ জনের মৃত্যু

Other

বগুড়ায় আজ আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৬ জন এবং উপসর্গ নিয়ে আরও ১৩ জনসহ মোট ১৯ জনের মৃত্যু হয়েছে।

জেলার তিনটি হাসপাতালে মঙ্গলবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিরা হলেন সদরের - মাহফুজুর রহমান (৬৯), গৌরী পাল (৭০), রুনা হক (৫২), সুফিয়া খানম (৭০) ও অজিয়ার রহমান (৫৫) এবং শাজাহানপুরের আবুল কালাম আজাদ (৬৫)।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহীন বুধবার বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

এ ছাড়া বগুড়ায় করোনায় শনাক্ত কমেছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় ৪৯৪ নমুনায় নতুন করে আরও ১০৬ জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৪৯ জন, জিন এক্সপার্ট মেশিনে ৮ নমুনায় ৩ জন, এন্টিজেন পরীক্ষায় ১৭৩ নমুনায় ৪০ জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩১ নমুনায় ১৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তের হার ২১ দশমিক ৪৫ শতাংশ।

আরও পড়ুন


ইসরাইলের গুপ্তচর সংস্থা মোসাদের এজেন্টরা গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

বরিশাল শেবাচিমে ১০ জনের মৃত্যু, শনাক্তের হার ৬০ শতাংশ

এবার ভিকারুননিসার সেই অধ্যক্ষের পদত্যাগ চাইলেন ব্যারিস্টার সুমন

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি সিরিজের পূর্ণাঙ্গ সূচি


এদের মধ্যে সদরের ৬৩, শাজাহানপুরের ১১, শেরপুরের ৭, কাহালুর ৫, ধুনটের ৫, গাবতলীর ৫, শিবগঞ্জের ৩, সারিয়াকান্দির ২, সোনাতলার ২, দুপচাঁচিয়ার ২ এবং নন্দীগ্রামের একজন। এছাড়া একই সময়ে করোনা থেকে ১৬৫ জন সুস্থতা লাভ করেছেন।

ডা. তুহীন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৫০৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ১১১জন এবং ৫৫১ জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৮৪৩জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক