তরুণ আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

তরুণ আ. লীগ নেতাকে কুপিয়ে হত্যা

Other

বগুড়ায় তরুণ আওয়ামী লীগ নেতা কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে নয়টার দিকে সদর উপজেলার ফাঁপোর ইউনিয়নের হাটখোলা এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত মমিনুর ইসলাম  রকি (৩২) ফাঁপোড় মন্ডলপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। সে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এবং আসন্ন ফাঁপোর ইউপিতে চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, রাতে নিহত রকি মসজিদে এশার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন। এ সময় মসজিদের পেছনে হাটখোলা এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা রকিকে ধারালো অস্ত্র দিয়ে মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে।  

স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসারা তাকে মৃত ঘোষণা করেন।

 

নিহত রকিকে মেডিকেল এ নিয়ে আসা স্থানীয় যুবক জানান, আমরা এলাকায় বসে ছিলাম। ওই সময় শুনি রকিকে কয়েকজন মিলে কুপিয়েছে। পরে তাকে উদ্ধার করে মেডিকেল এ আনা হলে ডাক্তার বলেন তিনি মারা গেছেন।  

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, দূর্বৃত্তদের হামলায় রকি নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।  

এদিকে রকি নিহতের খবরে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক, সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আল রাজী জুয়েল শজিমেক হাসপাতালে আসেন। নেতৃবৃন্দ এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে খুনিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

আরও পড়ুন:


বিভিন্ন জেলায় করোনায় প্রায় দেড় শতাধিক মৃত্যুর

সিলেট বিভাগে করোনায় শনাক্ত ও মৃত্যু নতুন রেকর্ড

বগুড়ায় ৭০০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

মাহফুজ আনামের অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদে সম্পাদক পরিষদ থেকে নঈম নিজামের পদত্যাগ


news24bd.tv / কামরুল