দাঁড়িয়েছিলেন করোনা পরীক্ষার জন্য, সেখানেই যুবকের মর্মান্তিক মৃত্যু
দাঁড়িয়েছিলেন করোনা পরীক্ষার জন্য, সেখানেই যুবকের মর্মান্তিক মৃত্যু

দাঁড়িয়েছিলেন করোনা পরীক্ষার জন্য, সেখানেই যুবকের মর্মান্তিক মৃত্যু

অনলাইন ডেস্ক

২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে করোনা শনাক্তের নমুনা দিতে এসেছিলেন ইকবাল (৪৩) নামে এক যুবক। দাঁড়িয়েছিলেন লাইনে। হঠাৎ সেখানেই অচেতন হয়ে পড়ে যান ইকবাল। এরপর সেখানেই মৃত্যু হয় তার।

 

বুধবার (২৮ জুলাই) সকাল পৌনে ৯টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে এই ঘটনা ঘটে। মৃত্যুর কোলে ঢলে পড়া ইকবাল সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বিহাইর গ্রামের সহিদুল ইসলামের ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গত এক সপ্তাহ ধরে জ্বর, ঠান্ডাসহ নানা রোগে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন ইকবাল। বুধবার তার করোনা পরীক্ষার জন্য হাসপাতালের বিএমএ ভবনে নিয়ে আসা হয়। সেখানে লাইনে দাঁড়িয়ে নমুনা দেওয়ার জন্য অপেক্ষায় ছিলেন তিনি। এ সময় তিনি অচেতন হয়ে মাটিতে ঢলে পড়েন। পরে তাকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ইসিজি করে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

আরও পড়ুন


বরিশালে টিসিবি পণ্য কিনতে দীর্ঘ লাইন, ক্রেতাদের অভিযোগ

ডেঙ্গু চিকিৎসায় রাজধানীতে ৬ ডেডিকেটেড হাসপাতাল

জীবন রক্ষা না পেলে জীবিকা দিয়ে কী হবে: ওবায়দুল কাদের

সংকট সমাধানে তিউনিশিয়ার প্রেসিডেন্টকে সংলাপের আহ্বান আন-নাহদার


হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সোলায়মান মিয়া বলেন, ইকবাল নামের ব্যক্তিটির করোনা সাসপেক্টেট ছিল। সকালে হাসপাতালে করোনা পরীক্ষা করার জন্য লাইনে দাঁড়িয়ে ছিলেন। এই অবস্থা তিনি অচেতন হয়ে ঢলে পড়লে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। ইসিজি করার পর রিপোর্টে তাকে মৃত পাওয়া যায়।

এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৯০ জন। যার মধ্যে সদর উপজেলায় ২৮ জন, আখাউড়া উপজেলায় ১৩ জন, বিজয়নগর উপজেলায় ৩ জন, নাসিরনগর উপজেলায় ৫ জন, বাঞ্ছারামপুর উপজেলায় ৪ জন, নবীনগর উপজেলায় ১৮ জন, সরাইল উপজেলায় ৫ জন, আশুগঞ্জ উপজেলায় ১১ জন ও কসবা উপজেলায় ৩ জন মারা গেছেন।

news24bd.tv এসএম