এবার কঙ্গনাকে কড়া বার্তা দিলেন আদালত

এবার কঙ্গনাকে কড়া বার্তা দিলেন আদালত

অনলাইন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এই অভিনেত্রীকে ঘিরে যেন বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না। বিতর্ক আর কঙ্গনা যেন একই সুতোয় গাঁথা। কোন না কোন ইস্যুতে বিতর্ক ছড়িয়ে সব সময় খবরের শিরোনাম হয়ে থাকেন বি-টাউনের এই নায়িকা।

বিভিন্ন ইস্যুতে আইনি জটিলতায়ও পড়তে হয়েছে তাকে।

এবার আরও একবার আলোচনায় কঙ্গনা। তবে এবার বেশ ভালোই অস্বস্তিতে পড়েছেন এই অভিনেত্রী। জাভেদ আখতারের করা মানহানির মামলায় বিপাকে পড়তে যাচ্ছেন তিনি।

বেশ কয়েকটি শুনানি হয়েছে এ মামলার। তবে এখন পর্যন্ত একবারও শুনানির সময় আদালতে হাজিরা দেননি কঙ্গনা।

news24bd.tv

গতকাল মঙ্গলবারও এ মামলার শুনানির দিন ধার্য ছিল। কিন্তু কালও হাজির হননি তিনি। ফলে তার নামে জামিনযোগ্য গ্রেপ্তারি পরোয়ানা জারির হুঁশিয়ারি দিয়েছে মেট্রোপলিটন ‌ম্যাজিস্ট্রেট আদালত। ভারতীয় সংবাদ মাধ্যম সংবাদ প্রতিদিন এমটিই জানিয়েছে।

আরও পড়ুন


করোনায় ইন্দোনেশিয়ায় রেকর্ড মৃত্যু, শনাক্ত ৪৫ হাজারের বেশি

দাঁড়িয়েছিলেন করোনা পরীক্ষার জন্য, সেখানেই যুবকের মর্মান্তিক মৃত্যু

বরিশালে টিসিবি পণ্য কিনতে দীর্ঘ লাইন, ক্রেতাদের অভিযোগ

ডেঙ্গু চিকিৎসায় রাজধানীতে ৬ ডেডিকেটেড হাসপাতাল


আদালতে কঙ্গনার আইনজীবী জানান, অভিনেত্রী এ মুহূর্তে দেশে নেই। তাই আদালতে হাজিরা দেওয়া তার পক্ষে সম্ভব না। তাই তিনি অব্যাহতি চেয়েছেন। এ আবেদনের প্রতিবাদ করেন জাভেদ আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ। আদালতে তিনি বলেন, একটি শুনানিতেও হাজির ছিলেন না কঙ্গনা। তাই তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হোক।

দুই পক্ষের যুক্তিতর্ক শেষে কঙ্গনাকে অব্যাহতি দিয়েছেন বিচারক আর আর খান। পাশাপাশি তিনি জানিয়ে দেন, পরবর্তী শুনানিতে অভিনেত্রী হাজির না হলে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হবে।

news24bd.tv এসএম