আ.লীগকে সুসংগঠিত করার আহ্বান বদিউল আলমের

আ.লীগকে সুসংগঠিত করার আহ্বান বদিউল আলমের

অনলাইন ডেস্ক

পটিয়া উপজেলার খরনা ইউনিয়নে দলীয় নেতা-কর্মী ও মুজাফরাবাদ পল্লী উন্নয়ন সংস্থার নেতাদের সঙ্গে মতবিনিময়, সুরক্ষাসামগ্রী বিতরণ ও জনসচেতনতামূলক গণসংযোগ করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।   

এ সময় তিনি স্থানীয় নেতা-কর্মী ও জনসাধারণের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন জনকল্যাণমুখী উদ্যোগের বিষয় তুলে ধরেন। অ্যাম্বুলেন্স চিকিৎসাসহ যেকোনো জরুরি সেবার জন্য '৯৯৯' নম্বরে এবং খাদ্যের প্রয়োজন '৩৩৩' নম্বরে কল করতে বলেন।   

তিনি বলেন, আমাদের দেশের মানুষের জন্য বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা ২১ কোটি ডোজ টিকা নিশ্চিত করেছেন এবং আগামী ৭ আগস্ট থেকে নিজ নিজ ইউনিয়ন পরিষদে ভোটার আইডি কার্ড দেখালেই নিতে পারবেন করোনা টিকা।

তিনি এ করোনা মহামারির মধ্যে দেশের উন্নয়ন অগ্রযাত্রার ধারাবাহিকতা চলমান রাখতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

বদিউল আলম দলের নেতা-কর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রশাসনের পাশাপাশি দলের নেতা-কর্মীদের জনগণের পাশে থাকতে হবে।   

তিনি সরকার ঘোষিত লকডাউন কার্যকরে পুলিশ, সেনাবাহিনীসহ প্রশাসনের সব স্তরের কর্মকর্তা-কর্মচারীদের পরিশ্রমী ভূমিকার প্রশংসা করে তাদের ধন্যবাদ জানান।   

বাদে জোহর খরনা ইউনিয়নে মুজাফরাবাদ পল্লী উন্নয়ন সংস্থার নেতাদের মধ্যে ক্রীড়াসামগ্রী এবং এলাকাবাসীদের মধ্যে মাস্ক, সাবান, হ্যান্ড সানিটাইজার, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন খরনা-কচুয়াই-শোভনদণ্ডী তিন ইউনিয়নে মুক্তিযুদ্ধকালীন এবং বর্তমান কমান্ডার আবুল কাশেম।

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম। সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা হীরালাল বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্রনেতা মফিজুর রহমান, পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা আজিজুল হক মানিক, পটিয়া উপজেলা যুবলীগ নেতা রিটন বড়ুয়া, শংকর বিশ্বাস ভুলু, রুপায়ন বিশ্বাস, নিউটন বিশ্বাস, জুয়েল দাশ, সাগর বিশ্বাস প্রমুখ।

আরও পড়ুন:


করোনায় ঝালকাঠির আদালতের বিচারকের মৃত্যু!

আগস্ট মাসের দুই দিন বন্ধ থাকবে ব্যাংক

বিভিন্ন জেলায় করোনায় প্রায় দেড় শতাধিক মৃত্যুর

সিলেট বিভাগে করোনায় শনাক্ত ও মৃত্যু নতুন রেকর্ড


news24bd.tv / কামরুল