ঘুম থেকে ডেকে তুলে কুপিয়ে হত্যা চেষ্টা!

ঘুম থেকে ডেকে তুলে কুপিয়ে হত্যা চেষ্টা!

অনলাইন ডেস্ক

রংপুরের বদরগঞ্জে বিয়ের দিন সকালে ঘুম থেকে ডেকে তুলে  কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে তারমিনা আক্তার ওরফে ফুলতি (১৪) নামে নবম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে।

আজ বুধবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের সাজনা এলাকায় ঘটনাটি ঘটে। বর্তমানে ওই মাদ্রাসা ছাত্রী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসাধীন আছেন।  

ঘটনায় আহত মাদ্রাসা ছাত্রী তারমিনা লোহানীপাড়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় বদরগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার পরই অভিযুক্ত বখাটে শাখাওয়াত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে , বদরগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের পশ্চিম বড়বালা এলাকায় তারমিনা আক্তারের বড় বোন তাহমিনার বিয়ে হয়। আত্মীয়তার সূত্র ধরে ওই এলাকার মৃত মোনায়েম হোসেনের ছেলে শাখাওয়াত (১৬) প্রেমের প্রস্তাব দিয়ে তারমিনাকে নানাভাবে বিরক্ত করতো।


আরও পড়ুন

৪১তম বিসিএস প্রিলির ফল প্রকাশ হতে পারে এ সপ্তাহেই

পদক জীবনের চেয়ে মূল্যবান হতে পারে না: আ স ম রব

অল্প সময়ের মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হবে: শিক্ষামন্ত্রী

করোনাভাইরাস ঊর্ধ্বগতিতে সংক্রমণের শীর্ষে ঢাকা


এর মধ্যে বুধবার তারমিনা আক্তারের বিয়ে ঠিক হয় লোহানীপাড়া ইউনিয়নের গাছুয়াপাড়া এলাকায় আবু সাইদের ছেলে সাকিরুল ইসলামের সঙ্গে। বিয়ের খবর জানতে পেরে শাখাওয়াত ক্ষিপ্ত হয়ে মোটরসাইকেলে ভোরে নিজ বাড়ি থেকে প্রায়  তারমিনার বাড়িতে আসে এবং ঘুমন্ত তারমিনাকে ডেকে সবার অজান্তে দরজার কাছে ছুরি দিয়ে দুই পা মুখে কপালে ও পাজরে উপর্যুপরি কুপিয়ে আঘাত করেন। সে চিৎকার দিয়ে মাটিতে লুটিয়ে পড়লে বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

news24bd.tv/এমিজান্নাত