মাদারীপুরে দুইপক্ষের হামলা,পাল্টা হামলায় একজনের পা বিচ্ছিন্ন

মাদারীপুরে দুইপক্ষের হামলা,পাল্টা হামলায় একজনের পা বিচ্ছিন্ন

Other

মাদারীপুরের কালকিনি উপজেলার পুর্ব এনায়েতনগর এলাকায় বৃহস্পতিবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে মিরাজ খান ও তার ছেলে নাজমুল খানকে কুপিয়ে গুরুতর আহত করেছে।  

এ সময় মিরাজ খানের পা বিচ্ছিন্ন করে ফেলেছে প্রতিপক্ষের লোকজন। এই ঘটনার জের ধরেই মিরাজ খানের লোকজন প্রতিপক্ষ সাজ্জাদ তালুকদার ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করেছে।  

পরে আহতদের উদ্ধার করে স্থানীয় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তবে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদিকে বৃহস্পতিবার সকালেই মিরাজ খানের বিচ্ছিন্ন পা উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, কালকিনির পূর্ব এনায়েত নগর এলাকার মিরাজ খানের সাথে একই এলাকার কাশেম তালুকদারের সাথে অধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্বের জের ধরেই বৃহস্পতিবার সকালে মিরাজ খানের ওপর হামলা করে প্রতিপক্ষ কাশেম তালুকদারের লোকজন।

 

পরে কাশেম তালুকদারের ছেলে সাজ্জাদ তালকদারকে কুপিয়ে গুরুতর জখম করে মিরাজের খানের লোকজন। ঘটনার পরে এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালকিনি থানার ওসি ইসতিয়াত আশফাক রাসেল জানান, বিচ্ছিন্ন পা উদ্ধার করা হয়েছে। এলাকায় উত্তেজনা থাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দুই পক্ষের মামলাই প্রক্রিয়াধীন। ধারণা করা হচ্ছে অধিপত্য বিস্তার করা নিয়েই এই ঘটনা ঘটেছে।

আরও পড়ুন:


একসঙ্গে তিন ডোজ টিকা নেয়া সেই ব্যাক্তির পরিচয় মিলল

সম্পাদক পরিষদ থেকে পদত্যাগের কারণ জানালেন নঈম নিজাম

কভিড-১৯ টিকা উৎপাদনে বাংলাদেশকে অগ্রাধিকার দেবে যুক্তরাষ্ট্র

করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে যাওয়ার পথে পাঁচজনের মৃত্যু


news24bd.tv / কামরুল