হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাজের ক্রু নিহত

হাতিয়ায় সড়ক দুর্ঘটনায় জাহাজের ক্রু নিহত

Other

নোয়াখালীর হাতিয়ার নলচিরা-জাহাজমারা সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুল মন্নান (২৯) নামের জাহাজের একজন ক্রু নিহত হয়েছেন। ঘটনায় মোটরসাইকেল চালকসহ আরও দুইজন আহত হয়েছেন।

বুধবার রাত ১০ দিকে চরঈশ্বর মূলা মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল মন্নান হাতিয়ার হরনী ইউনিয়নের কাজীরটেক এলাকার আব্দুল মোতালেবের ছেলে।

আহতরা একই এলাকার রুহুল আমিনের ছেলে।

মেঘনা গ্রুপের মালবাহী জাহাজ এমবি মার্কেন্টাইল-২ এর চীফ ইঞ্জিনিয়ার নুরুল আফসার জানান, গত দু'দিন আগে পণ্য নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে ঢাকা ছেড়ে আসে তাদের জাহাজ এমবি মার্কেন্টাইল ২। আবহাওয়া খারাপ থাকায় ও নদীতে সর্তকতা সংকেত থাকায় রাতে নলচিরাঘাটে নোঙর করে তারা।  

গত দু’দিনে জাহাজে থাকা খাদ্য শেষ হয়ে যাওয়ায় বাজার করার জন্য ক্রু আব্দুল মান্নান ও বাবুর্চি আফসারকে আফাজিয়া বাজারে পাঠানো হয়।

কিন্তু বৃষ্টির মধ্যে একটি ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে তারা ওছখালি বাজারের দিকে যাওয়ার পর চরঈশ্বর মূলা মার্কেট এলাকায় সড়কের একটি গর্তের মধ্যে পড়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনার শিকার হয়। এতে ঘটনাস্থলে মারা যান আব্দুল মন্নান।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।  

আরও পড়ুন:


একসঙ্গে তিন ডোজ টিকা নেয়া সেই ব্যাক্তির পরিচয় মিলল

সম্পাদক পরিষদ থেকে পদত্যাগের কারণ জানালেন নঈম নিজাম

কভিড-১৯ টিকা উৎপাদনে বাংলাদেশকে অগ্রাধিকার দেবে যুক্তরাষ্ট্র

করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে যাওয়ার পথে পাঁচজনের মৃত্যু


news24bd.tv / কামরুল