অপহরণের ৪ দিন পর শিশু উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

অপহরণের ৪ দিন পর শিশু উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

ঢাকার সাভার হতে অপহরণের ৪ দিন পর ১১ বছরের শিশুকে উদ্ধার করেছে র‌্যাব-৪। এসময় মোঃ মোছাদ্দেক আলম (২৯) নামের এক অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গত ২৪ জুলাই সকাল ১১টার দিকে সাভার মডেল থানা এলাকা থেকে ১১ বছরের শিশু স্বপ্না খাতুনকে অপহরণ করে এক যুবক। এরপর ২৬ তারিখে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কাজ শুরু করে র‌্যাব।

ঘটনার দুই দিন পর অপহরকারী চক্র মোবাইল ফোনে শিশুটির পিতা-মাতার নিকট মুক্তিপণ দাবী করে এবং মুক্তিপণ না দিলে শিশুটিকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়।

অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৪ ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ২৮ জুলাই দিনভর বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান পরিচালনা করে। পরে সাভার মডেল থানাধীন এলাকায় অপহৃত শিশু স্বপ্না খাতুনকে উদ্ধার করা হয়।

এবং অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন


আগস্টের শোককে আমরা শক্তিতে রূপান্তরিত করবো: আব্দুর রহমান

চার মাস ধরে আইসিইউতে চিকিৎসাধীন নায়ক ফারুক

বগুড়ার শেরপুর ও ধুনটে ৬০০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

১৯ বছর বয়সী পোশাক শ্রমিককে ৬ জন মিলে গণধর্ষণ


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মোছাদ্দেক আলম বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে ভুক্তভোগীকে শিশুকে ২৪ জুলাই সাভার মডেল থানাধীন পলো মার্কেটের সামনে হতে অপহরণ করে। পরবর্তীতে সে ভুক্তভোগীকে ট্রাক যোগে দিনাজপুর জেলার বিরামপুর থানার ভিন্ন ভিন্ন স্থানে নিয়ে আটকে রাখে এবং ভিকটিমের পিতা-মাতার নিকট মুক্তিপণ দাবি করে। পরবর্তীতে সে পুনরায় ট্রাকযোগে সাভার এলাকায় চলে আসে এবং তখনই র‍্যাব-৪ কর্তৃক ভুক্তভোগীকে উদ্ধার করাসহ আসামীকে গ্রেপ্তার করা হয়।

আসামী মোছাদ্দেক আলমের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরুপ অপহরণকারী চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

news24bd.tv এসএম