৫০ কেজি গাঁজাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার!

৫০ কেজি গাঁজাসহ পুলিশ কনস্টেবল গ্রেফতার!

অনলাইন ডেস্ক

৫০ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ হাইওয়ে পুলিশের এক কনস্টেবলসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার বিকালে নরসিংদীর রায়পুরা উপজেলার হাঁটুভাঙা কান্দাপাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করেন আমিরগঞ্জ ফাঁড়ির পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫০ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয়েছে গাঁজা বহনে ব্যবহার করা একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার গাঁজাসহ এক পুলিশ কনস্টেবলসহ চারজনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার জানান, একটি প্রাইভেটকার ও নম্বরবিহীন মোটরসাইকেলে গাঁজা বহন করা হচ্ছিল এমন সংবাদ পেয়ে উপজেলা হাঁটুভাঙা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত চারজনের মধ্যে একজন গাজীপুর হাইওয়ে থানার কনস্টেবল। এ ঘটনায় গ্রেপ্তারকৃত এক কনস্টেবলসহ চারজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রায়পুরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নারায়ণপুর এলাকার ফরিদ মিয়ার ছেলে গাজীপুর হাইওয়ে থানার কনস্টেবল সোহেল রানা (২৮), মৃত মো. শাহাজাহান মিয়ার ছেলে মিজানুর রহমান (৩০), কুমিল্লা সদর উপজেলার উত্তর রামপুর এলাকার সোহেল রানা (৩৮) ও নরসিংদীর রায়পুরা উপজেলার হাঁটুভাঙা কান্দাপাড়া এলাকার মো. শাহাজাহান মিয়ার ছেলে ইমন মিয়া (৩০)।

news24bd.tv/আলী