রাজধানীসহ সারাদেশে ‘সন্ত্রাসী’ ও ‘ভাড়াটে খুনি’ দলগুলোর দৌরাত্ম

Other

রাজধানীসহ সারাদেশে ‘সন্ত্রাসী’ ও ‘ভাড়াটে খুনি’ দলগুলোর দৌরাত্ম বেড়েছে । এরইমধ্যে এই দলের তিন সদস্যকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে পুলিশ । গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার ও তিন হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন তারা।  

রাজধানীতে বেপরোয়া হয়ে উঠেছে ভাড়াটে খুনিরা।

এদের আতঙ্কে রীতিমত ঘুম হারাম হয়ে গেছে রাজনীতিক, ব্যবসায়ীসহ সাধারণ মানুষের।

এসব ভাড়াটে খুনির দৌরাত্ম্যে বেকায়দায় পড়েছে পুলিশ প্রশাসনও। তাৎক্ষণিকভাবে ধরা পড়ার হাত থেকে বাঁচতে এখন ভাড়াটে খুনিদের দিয়েই প্রতিপক্ষকে ঘায়েল করা হচ্ছে। গত কয়েক দিনে রাজধানীতে ঘটে যাওয়া আলোচিত হত্যাকাণ্ডগুলোর সবকটিই ভাড়াটে খুনিদের দিয়ে সংঘটিত হয়েছে।

পুলিশ বলছে, চাঁদপুর ও শরীয়তপুর জেলার মধ্যবর্তী হাইমচর থানার মিয়া বাজার চরের দুর্গম এলাকায়  বুধবার অভিযান চালিয়ে এ ধরনের অভিযুক্ত কয়েক খুনীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

এমন ঘটনায় ভূক্তভোগী বলছিলেন, ভাড়াটে খুনীদের নিয়ে আতংকের কথা।

আরও পড়ুনঃ


দ. কোরিয়ার কোন গালিও দেয়া চলবে না উত্তর কোরিয়ায়

তালেবানের হাত থেকে ২৪ জেলা পুনরুদ্ধারের দাবি

কাছাকাছি আসা ঠেকাতে টোকিও অলিম্পিকে বিশেষ ব্যবস্থা


 

ডিবির অতিরিক্ত কমিশনার জানান, এই চক্র  ভাষানটেক, পল্লবীসহ বিভিন্ন এলাকায় মাদক কারবারি, চাঁদাবাজি, সন্ত্রাসী, ভাড়ায় খুন মতো করার কাজ করে আসছিলেন।

এই ঘটনায় পল্লবী থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা চিহিৃত হলে জানা যায়, এমন চক্রে থাকায় এর আগেও একাধিক মামলা হয়েছিল অভিযুক্তদের বিরুদ্ধে।

news24bd.tv/আলী