হেলেনাকন্যা জেসি জানালেন মদ রাখার লাইসেন্স ছিল

হেলেনাকন্যা জেসি জানালেন মদ রাখার লাইসেন্স ছিল

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে পদ হারিয়ে ক’দিন থেকেই আলোচনার কেন্দ্রবিন্দুতে হেলেনা জাহাঙ্গীর। বৃহস্পতিবার দিবাগত রাতে তার বাসায় অভিযান চালিয়েছে র‍্যাব। পরে তাকে র‍্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়।

অভিযানে হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, ক্যাসিনো সরঞ্জাম, বিদেশি মুদ্রা, চাকু ও হরিণের চামড়া জব্দ করে র‍্যাব।

তবে বাসায় পাওয়া বিদেশি মদ অবৈধভাবে রাখা হয়নি বলে সাংবাদিকদের কাছে দাবি করেছেন হেলেনা জাহাঙ্গীরের মেয়ে জেসি আলম। বৃহস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাতে গুলশানের বাসা থেকে হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর এ দাবি করেন তার মেয়ে।  

বিদেশি মদ প্রসঙ্গে জেসি আলম বলেন, আমরা মদ খাই না। করোনাকালে আমরা অ্যালকোহল খাইনি।

মদের কালেকশন আমার ভাইয়ের। এগুলো রাখার লাইসেন্সও তার ছিল। সেই লাইসেন্সও তারা (র‍্যাব) নিয়ে গেছে।

আরও পড়ুন


সাবেক অর্থমন্ত্রীকে ঢাকার সিএমএইচে ভর্তি

মেঘনা নদীতে ট্রলার ডুবে এক জেলের মৃত্যু, জীবিত উদ্ধার ১১

বিশ্বনবী হয়রত মুহাম্মদ (সা.)-এর ২০টি সেরা উপদেশ

সূরা বাকারা: আয়াত ৫-৭, প্রধান দুটি শিক্ষা


হরিণের চামড়ার বিষয়ে সাংবাদিকরা জেসির কাছে জানতে চাইলে তিনি বলেন, এটি একটি উপহার। মায়ের নেত্রীরা আমার ভাইয়ের বিয়ের সময় এটি উপহার দিয়েছিলেন।

বিদেশি মুদ্রার বিষয়ে জেসি আলম বলেন, আমরা প্রায় সময়ই বিদেশে যাতায়াত করি। অনেক দেশে আমরা ভ্রমণ করতে যাই। আমাদের সবার পাসপোর্টও আছে। ফিরে আসার পর সেগুলো বেঁচে গেলে আমরা কি ফেলে দেব নাকি?

ক্যাসিনো সরঞ্জাম সম্পর্কে তিনি বলেন, একটা ক্যাসিনো করতে অনেক সরঞ্জাম লাগে যা আমাদের এখানে ছিল না। আমাদের এখানে তাস ছিল যা আমরা বন্ধুদের সঙ্গে খেলতাম।

news24bd.tv এসএম