পটুয়াখালী-বরিশাল মহাসড়কে ছুড়িকাঘাতে যুবক খুন

পটুয়াখালী-বরিশাল মহাসড়কে ছুড়িকাঘাতে যুবক খুন

Other

পটুয়াখালী বরিশাল মহাসড়কের শিয়ালী নামক স্থানে ছুড়িকাঘাতে ভাড়ায় মোটরাইকেল চালক এক যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম ইব্রাহিম হোসেন ফয়সাল (২৪)।  

গতকাল বৃহস্পতিবার রাত দেড়টার দিকে এ হত্যা কাণ্ডের ঘটনা ঘটে বলে পুলিশ জানায়। কলাপাড়া উপজেলার মহিপুর এলাকার জয়নাল আবেদিনের পুত্র ফয়সাল।

 

এদিকে নিহত ফয়সালের মোটরসাইকেলে থাকা বরিশালের কাউনিয়ার সুজন (২২) নামের এক যাত্রীকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে।

পটুয়াখালী সদর থানার ওসি আখতার মোর্শেদ জানান, গতকাল বৃহস্পতিবার বিকেলে নিহত ফয়সাল মহিপুর থেকে মোটরসাইকেলে ভাড়ায় যাত্রী নিয়ে বরিশাল যায়।  

বরিশাল থেকে রাতে ফেরার পথে পটুয়াখালী সদর উপজেলার শিয়ালী নামক স্থানে পৌছলে মোটরসাইকেলে থাকা দুই আরোহীর মধ্যে এক আরোহী পেছন থেকে ফয়সালকে ছুড়ি মারে। এতে ঘটনাস্থলে ফয়সাল অচেতন হয়ে রাস্তার পাশে পরে থাকে।

 

এ সময় এক এ্যাম্বুলেন্স চালক দেখতে পেয়ে আহতাবস্থায় ফয়সালকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে পুলিশ কে খবর দেয়। হাসপাতালেই ওই যুবকের মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে নেয়া হয়েছে।  

এদিকে নিহত ফয়সালের মোটরসাইকেলে থাকা বরিশালের কাউনিয়ার সুজন (২২) নামের এক যাত্রীকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তার বাড়ি ঝালকাঠির রাজাপুর এলাকায় বলে জানান ওসি। হত্যা কেণ্ডের বিষয়ে ওই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহত ফয়সাল কিছুদিন আগে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার হয়ে জেল খেটেছিল। ধারণা করা হচ্ছে মাদক সংশ্লিষ্ট কোন বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলেও জানান ওসি।

আরও পড়ুন:


ক্যাম্পে নিয়ে বাংলাদেশি নারীকে ধর্ষণ, বিএসএফ সদস্য গ্রেপ্তার

ফরিদপুরে আজও ১৪ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১২৫

বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ও সংক্রমণ বেড়েছে

সপ্তম শ্রেণির ছাত্রীকে পিকনিক স্পটে নিয়ে ৫ বন্ধু মিলে ধর্ষণ


news24bd.tv / কামরুল