জয়পুরহাটে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

জয়পুরহাটে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

অনলাইন ডেস্ক

পারিবারিক কলহের জেরে জয়পুরহাটের আক্কেলপুরে স্ত্রীকে গলাকেটে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। শুক্রবার (৩০ জুলাই) সকালে আক্কেলপুর পৌর শহরের সাঝিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।  খবর পেয়ে পুলিশ সকাল ৯টার দিকে গৃহবধূর গলাকাটা লাশ আর পাশের ঘরের দরজা ভেঙে তার স্বামীকে উদ্ধার করে।  

পুলিশ জানিয়েছে, ওই গৃহবধূর নাম আয়েশা মালেকা (৪০) আর তার স্বামীর নাম আলী আকবর (৪৫)।

 

পুলিশ বলছে, আলী আকবরের নিজের কিছু জমিজমা ছিল। সেগুলো তিনি স্ত্রী-সন্তানদের নামে লিখে দিয়েছিলেন। জমিজমার ভাগে কমবেশি হওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে তাঁর মনোমালিন্য চলছিল বলে শোনা যাচ্ছে। পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলা কেটে হত্যার পর আলী আকবর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে আক্কেলপুর থানার ওসি সাইদুর রহমান জানান, শুক্রবার সকালে ওই গ্রামের সবজি বিক্রেতা আলী আকবর নিজ ঘরে তার স্ত্রী আয়েশা সিদ্দিকা ওরফে মালেকাকে ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যার পর নিজে বিষ পান করেন।

আলী আকবরের বড় ভাই আব্দুর রহমান জানান, তারা আলাদা বাড়িতে থাকেন। তারা সবাই জানত যে, আকবর ও আয়েশার মধ্যে প্রায়ই ঝগড়া হতো। প্রতিবেশিদের মাধ্যমে তারা জানতে পারেন বাড়িতে আকবরের ছেলে মেয়ে কেউ ছিল না। এ সময় তিনি তার স্ত্রীকে গলাকেটে হত্যার পর নিজে বিষ পান করেন।

আরও পড়ুন:


হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে

মেঘনায় ট্রলার ডুবে জেলের মৃত্যু, জীবিত উদ্ধার ১১

পর্যটকদের জন্য খুলছে সৌদির দরজা

বগুড়ার গাবতলীতে ৩০০ পরিবারের মাঝে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ


ওসি জানান, ঘটনার পরে প্রতিবেশীরা জানালা দিয়ে বিষয়টি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে আয়েশার মরদেহ উদ্ধার করে আকবরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো ও রক্তাক্ত ছুরি উদ্ধার করা হয়। মরদেহ জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আর আকবরের অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে হস্তান্তর করা হয়।

news24bd.tv নাজিম