নিজেকে যেসব প্রতিষ্ঠানের সাংবাদিক পরিচয় দিতেন হেলেনা
নিজেকে যেসব প্রতিষ্ঠানের সাংবাদিক পরিচয় দিতেন হেলেনা

নিজেকে যেসব প্রতিষ্ঠানের সাংবাদিক পরিচয় দিতেন হেলেনা

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীর  জয়যাত্রা আইপি টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও। এটির কোনো ধরনের বৈধ কাগজপত্র নেই বলে জানিয়েছে র‌্যাব। নিজস্ব এই প্রতিষ্ঠান ছাড়াও আরও বেশ কয়েকটি পত্রিকার সাংবাদিক পরিচয় দিতেন তিনি।  

যেগুলো নাম সর্বস্ব।

এসব প্রতিষ্ঠানের অস্তিত্ব না থাকলেও হেলেনা জাহাঙ্গীরের রয়েছে এসব প্রতিষ্ঠানের আইডি কার্ড। সাংবাদিক পরিচয় দিয়ে তিনি গুরুত্বপূর্ণ স্থান সচিবালয়ে প্রবেশ করতেন।

গতকাল রাতে হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাড়িতে অভিযান চালায় র‌্যাব। প্রায় চার ঘণ্টা অভিযানে র‌্যাব তার বাসা থেকে বেশ কয়েকটি নাম সর্বস্ব পত্রিকার আইডি কার্ড জব্দ করে। এগুলোর মধ্য রয়ে‌ছে ‌‘ভোরের সময়’ ও ‘প্রাণের বাংলাদেশ’ নামের পত্রিকা। হেলেনা জাহাঙ্গীর নিজেকে নাম সর্বস্ব পত্রিকা ভোরের সময়-এর স্টাফ রিপোর্টার এবং প্রাণের বাংলাদেশ পত্রিকার ফিনান্স রিপোর্টার পরিচয় দিতেন।  

আরও পড়ুন:


লকডাউন আরও যে কয়দিন বাড়াতে চায় স্বাস্থ্য অধিদপ্তর

হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে একাধিক মামলা হচ্ছে

মেঘনায় ট্রলার ডুবে জেলের মৃত্যু, জীবিত উদ্ধার ১১

পর্যটকদের জন্য খুলছে সৌদির দরজা


উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার পর হেলেনা জাহাঙ্গীরের গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাসভবনে অভিযান শুরু করে র‍্যাব। দীর্ঘ চার ঘণ্টা অভিযান শেষে রাত ১২টার দিকে তাকে আটক করা হয় এবং পরে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। আজ বিকেলে তাকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

news24bd.tv নাজিম