যমুনার চরাঞ্চলসহ ৩ উপজেলার ৯’শ মানুষের মাঝে ত্রাণ বিতরণ বসুন্ধরা গ্রুপের

যমুনার চরাঞ্চলসহ ৩ উপজেলার ৯’শ মানুষের মাঝে ত্রাণ বিতরণ বসুন্ধরা গ্রুপের

Other

বগুড়ার যমুনা নদীর চরাঞ্চলসহ ৩ উপজেলার ৯’শ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। শুক্রবার সকালে স্বাস্থ্যবিধি মেনে এই সব ত্রান সামগ্রী বিতরণ করে সামাজিক সংগঠন কালের কন্ঠের শুভ সংঘ। দুর্যোগকালে এমন মানবিক সহায়তা অব্যাহত রাখায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন প্রশাসনের কর্মকর্তাসহ জনপ্রতিনিধিরা।  

করোনায় কর্মহীন বগুড়ার যমুনা নদীর চরাঞ্চলের খেটে খাওয়া অভাবী মানুষরা।

কঠোর লকডাউনে তাদের হাতে কাজ নেই বললেই চলে। পরিবার পরিজন নিয়ে নিদারুন কষ্টে কাটছে তাদের দিন।  

করোনাকালে সারাদেশে এমন অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিয়ে আসছে দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ। তারই ধারবাহিকতায় সারিয়াকান্দির নদীভাঙ্গা এলকার অসহায় মানুষসহ গাবতলী ও সোনাতলা উপজেলার ৯’শ মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।  

করোনার এই দু:সময়ে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান প্রদত্ত খাদ্য সহায়তা পেয়ে খুশি অসহায় মানুষেরা।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের নির্দেশনায় জেলার আরো ৪ হাজার মানুষকে ত্রাণ সহায়তা দেয়ার কথা জানিয়েছেন বগুড়া জেলা শুভ সংর্ঘের পরিচালক।

আরও পড়ুন:


বিট লবনের যত উপকার

ধানখেতে ৮ ফুট অজগর

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরকারীদের গ্রেপ্তার দাবি হানিফের


 

করোনার এই দু:সময়ে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের অব্যাহত মানবিক সহায়তায় প্রশংসা করেছেন প্রশাসনের কর্মকর্তাসহ জনপ্রতিনিধিরা। বুধবার থেকে বগুড়া জেলায় ৪দিন ব্যাপি এমন ত্রান বিতরন শুরু হয়েছে। শনিবার আরো ৩ উপজেলায় ৪ হাজার পরিবারের মাঝে ত্রান বিতরনের কর্মসূচী রয়েছে বসুন্ধরার।

news24bd.tv/আলী

;