বৃদ্ধাশ্রমে হামলা :  ছাত্রলীগ নেতা বহিষ্কার

বৃদ্ধাশ্রমে হামলা : ছাত্রলীগ নেতা বহিষ্কার

অনলাইন ডেস্ক

ঘুমের ওষুধ চেয়ে না পাওয়ায় গত সোমবার বিকেলে মিরপুরের দক্ষিণ পাইকপাড়ায় ‘চাইল্ড অ্যান্ড ওল্ড কেয়ার সেন্টার’ নামের বৃদ্ধাশ্রমে হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার বিকেলে গাজী রাহাত নামের স্থানীয় এক ব্যক্তি বৃদ্ধাশ্রমের ম্যানেজার মিরাজের কাছে ঘুমের ওষুধ চান। ম্যানেজার ঘুমের ওষুধ নেই বললে রাহাত ক্ষিপ্ত হয়ে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। কিছুক্ষণ পর রাহাতসহ মিরপুর ১১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহসভাপতি শাহরিয়ার ইসলাম ওরফে বিপুল তার বাহিনী নিয়ে বৃদ্ধাশ্রমে হামলা করেন।

এ সময় প্রতিষ্ঠানের কর্মচারী আবদুল হাকিম, মিরাজ, হামিদুল আরিফসহ কয়েকজন আহত হন।

এ ঘটনায় গত মঙ্গলবার মিরপুর ১১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সহসভাপতি বিপুলসহ ১০ জনকে আসামি করে চাইল্ড অ্যান্ড ওল্ড কেয়ার সেন্টারের সভাপতি ও পরিচালক মিল্টন সমদ্দার বাদী হয়ে মিরপুর মডেল থানায় মামলা করেছেন।  

অন্য আসামিরা হলেন মো. গাজী রাহাত, তাপস, সুজন, আলামিন, রিয়াজ, শুভ, বাপ্পি, নুরা ও আবদুল আওয়াল। মামলায় আরও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এদিকে হামলায় জড়িত থাকার অভিযোগে গত বৃহস্পতিবার ছাত্রলীগ নেতা বিপুলসহ পাঁচ নেতা–কর্মীকে বহিষ্কার করেছে মিরপুর থানা ছাত্রলীগ। অন্য চারজন হলেন ওয়ার্ড ছাত্রলীগের কর্মী রিংকু, আবদুল আওয়াল, মাহিন ইসলাম, জেসন ইসলাম ও আশিক আহমেদ।

আরও পড়ুন:


বিট লবনের যত উপকার

ধানখেতে ৮ ফুট অজগর

সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরাল ভাঙচুরকারীদের গ্রেপ্তার দাবি হানিফের


 

মিরপুর থানার এসআই রহমত উল্লাহ  বলেন, বৃদ্ধাশ্রমে হামলার ঘটনায় গত বুধবার মিরপুর এলাকা থেকে প্রধান আসামি রাহাতসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য দুজন হলেন আবদুল আওয়াল ও শুভ।

news24bd.tv/আলী