গাজীপুরের চন্দ্রায় মানুষের ভিড়, গাড়ি দেখলেই মামলা দিচ্ছে পুলিশ
গাজীপুরের চন্দ্রায় মানুষের ভিড়, গাড়ি দেখলেই মামলা দিচ্ছে পুলিশ

গাজীপুরের চন্দ্রায় মানুষের ভিড়, গাড়ি দেখলেই মামলা দিচ্ছে পুলিশ

অনলাইন ডেস্ক

সরকারি কঠোর বিধিনিষেধের মধ্যেই আগামীকাল থেকেই খুলছে সকল পোশাক কারখানা। আর এই খবরের পর থেকেই চাকরিতে যোগ দিতে ঢাকায় ফিরছে মানুষ। গত কয়েকদিনের চেয়ে সড়কে লোকজনের সংখ্যা অনেকটাই বেড়েছে।

সরকার ঘোষিত লকডাউনের নবম দিনে গাজীপুরের কালিয়াকৈর চন্দ্রা ত্রিমোড় এলাকায় মানুষের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।

এদিকে হাইওয়ে পুলিশও তৎপর রয়েছে বিধিনিষেধ কার্যকরে।

কোন ধরণের যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না। অবৈধ সকল তিন চাকার গাড়ি চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এতে করে আরও বেশি দুর্ভোগে পড়েছে কর্মস্থলের উদ্দেশে ঢাকায় ফেরা যাত্রীরা।

গাজীপুরে অবৈধ যান চলাচল বন্ধে চেকপোস্ট বসিয়েছে পুলিশ। গত ২৪ ঘণ্টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের দুটি চেকপোস্টে ৯০টি অবৈধ তিন চাকার যান আটক করা হয়েছে। পরে ওই সব অবৈধ তিন চাকার গাড়ির বিরুদ্ধে মামলা দিয়ে এক লক্ষ ৯২ হাজার ৫০০ টাকা জরিমানা করে পুলিশ।

আরও পড়ুন


ঝিনাইদহে করোনায় আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮১

চাঁদ থেকে পৃথিবীতে ফিরেও বিমানবন্দরে কাস্টমসের জেরা

খুলছে পোশাক কারখানা, দৌলতদিয়া ঘাটে যাত্রীদের উপচে পড়া ভিড়

স্টিভ জবসের আড়াই কোটি টাকার চাকরির আবেদনপত্র আবারও নিলামে!


আজ শনিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীদের উপচে পড়া ভিড় চোখে পড়ার মতো। গণপরিবহন না থাকার কারণে অটো রিক্সা ভ্যান গাড়ি সিএনজি ও ভাড়ায় চালিত মোটরসাইকেলে অতিরিক্ত ভাড়া দিয়ে আসছেন যাত্রীরা। এতে ভোগান্তিতে পড়তে হচ্ছে যাত্রীদের। অপর  দিকে পুলিশ মহাসড়কে বিভিন্ন জায়গায় চেকপোস্ট বসিয়ে তদারকি করছে যাতে জরুরী সেবা ছাড়া কোন পরিবহন চলাচল না করতে পারে।

সালনা হাইওয়ে পুলিশের ওসি মীর গোলাম ফারুক জানান, সরকারি কঠোর লকডাউনের কার্যকর করতে হাইওয়ে পুলিশ তৎপর রয়েছে। মহাসড়কে কোন ভাবেই অবৈধ যান চলতে দেওয়া হবে না। তবে বর্তমানে যাত্রী চাপ লক্ষ্য করা যাচ্ছে।

news24bd.tv এসএম

;