বগুড়ায় করোনা ও উপসর্গে ৯ জনের মৃত্যু
বগুড়ায় করোনা ও উপসর্গে ৯ জনের মৃত্যু

বগুড়ায় করোনা ও উপসর্গে ৯ জনের মৃত্যু

Other

বগুড়ায় করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৫জন এবং উপসর্গে ৪ জন মারা গেছেন। জেলার তিন হাসপাতালে শুক্রবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়।  

করোনায় মৃত ব্যক্তিরা হলেন- শাজাহানপুরের আসাদ আলী মণ্ডল(৭৩), শিবগঞ্জের পরিমল কুমার সরকার (৬০) এবং সদরের যথাক্রমে- শহিদুল আলম (৫২), আয়েশা বেগম (৭০) ও সাখাওয়াত হোসেন (৪৮)।

 

এছাড়া বগুড়ায় কয়েকদিন সংক্রমণ কমলেও আবারও তা বেড়েছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৩৩১ নমুনায় নতুন করে আরও ১০১ জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ৭৪ জন, এন্টিজেন পরীক্ষায় ২০ নমুনায় ১০জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনায় ১৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।  

আক্রান্তের হার ৩০ দশমিক ৫১ শতাংশ। এদের মধ্যে সদরের ৮৪, সারিয়াকান্দির ৫, সোনাতলার ৩, শিবগঞ্জের ৩, শাজাহানপুরের ৩ এবং আদমদীঘি, দুপচাঁচিয়া ও ধুনটে একজন করে। এছাড়া একই সময়ে করোনা থেকে ১৬০ জন সুস্থতা লাভ করেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহীন শনিবার বেলা সোয়া ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে এসব তথ্য জানান।

ডা. তুহীন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৮৫৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ৬৩৮জন এবং ৫৬৮জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৬৫১জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

আরও পড়ুন:


পর্যটকদের জন্য খুলছে সৌদির দরজা

বাংলাদেশসহ চার দেশে দুবাইগামী ফ্লাইট বন্ধ ৭ আগস্ট পর্যন্ত

স্বামীর পর্নকাণ্ড: মানহানির মামলা নিয়ে শিল্পাকে আদালতের ভর্ৎসনা

হেলেনাকে সম্মানের সঙ্গে ছাড়তে বললেন সেফুদা


news24bd.tv / কামরুল 

;