মসজিদে বিয়ে করলেন প্রসূন আজাদ
মসজিদে বিয়ে করলেন প্রসূন আজাদ

মসজিদে বিয়ে করলেন প্রসূন আজাদ

অনলাইন ডেস্ক

বিয়ে করলেন লাক্স চ্যানেল আই সুপারস্টারখ্যাত জনপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ।   বর ফারহান গাফফার। পেশায় একজন ব্যবসায়ী। শুক্রবার (৩০ জুলাই) দুপুরে রাজধানীর মালিবাগের একটি মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

প্রসূনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, করোনার কারণে বিয়েতে তেমন কোনো আয়োজন রাখা হয়নি। লকডাউনে কাজী অফিসও বন্ধ। তাই পাত্রী বাসায় আর বর পক্ষ মসজিদে গিয়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন করা হয়।

করোনার কারণে স্বল্প পরিসরে বিয়ের আয়োজন করা হয়। শুধু দুই পরিবারের সদস্যরা বিয়েতে উপস্থিত ছিলেন। পাত্র ফারহান গাফফার সঙ্গে প্রসূনের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্ক ছিলো।  

প্রসূন বলেন, ‘আমাদের বিয়ের পর্বটা শেষ হয়েছে। বাঙালি রীতি অনুযায়ী বিয়ে অন্যান্য আনুষ্ঠানিকতা এখনো চলছে। সবাই দোয়া করবেন। আমরা যেন সুখী হতে পারি। ’

তিনি আরো বলেন, বিয়ের পর করোনার কারণে হানিমুনে যেতে না পারলেও দেশের পরিস্থিতি ভালো হলে পার্বত্য কোন এলাকায় হানিমুন সারবেন তিনি।

আরও পড়ুন:


বিএনপি-জামায়াত-হেফাজত করোনার মতো বারবার রূপ পরিবর্তন করছে: বাহাউদ্দিন নাছিম

টিকা নেয়ার পরেও করোনা পজিটিভ ফারুকী

স্বামীর পর্নকাণ্ড: মানহানির মামলা নিয়ে শিল্পাকে আদালতের ভর্ৎসনা


২৩ জুলাই বিয়ের কথা ছিল অভিনেত্রী প্রসূন আজাদের। কিন্তু করোনা এবং বিশেষ কারণে এক সপ্তাহ পরে বিয়ে হয়েছে তার।

বেশ কয়েকটি সিনেমা,টেলিফিল্ম,নাটকে অভিনয় করেছেন প্রসূন। এর মধ্যে  রাশিদ পলাশের পদ্মাপুরান, নুরুল আলম আতিকের মানুষের বাগান উল্লেখযোগ্য।

news24bd.tv নাজিম

;