মাথায় বল লেগে হাসপাতালে মঈন খানের ছেলে
মাথায় বল লেগে হাসপাতালে মঈন খানের ছেলে

বাবা মঈন খানের সঙ্গে আজম খান

মাথায় বল লেগে হাসপাতালে মঈন খানের ছেলে

অনলাইন ডেস্ক

গত মাসেই পাকিস্তানের জার্সিতে অভিষেক হয়েছে সাবেক উইকেটরক্ষক-ব্যাটসম্যান মঈন খানের ছেলে আজম খানের। এরপর থেকে সময়টা খুব একটা ভালো যাচ্ছে না তার।

২২ বছর বয়সী এ ব্যাটসম্যান ইংল্যান্ডের বিপক্ষে অভিষেক ম্যাচে ব্যাট হাতে ভালো কিছু করতে পারেননি। এবার ধাক্কাটা শারীরিক।

গায়ানায় গতকাল পাকিস্তানের অনুশীলনে বল লেগেছে আজম খানের মাথায়, তাঁকে সঙ্গে সঙ্গেই হাসপাতালে নেওয়া হয়।  

তবে স্বস্তির খবর হলো সুস্থ আছেন আজম খান। বল লাগার মুহূর্তে বা এর পরে জ্ঞান হারাননি। সতর্কতাবশত তাঁকে ২৪ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আপাতত ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। সেখানে আজ রাতেই চার ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে নামবে সফরকারীরা। তবে এ ম্যাচ খেলা হচ্ছে না আজমের। তৃতীয় টি-টোয়েন্টিতেও তিনি খেলছেন না বলে নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। চতুর্থ টি-টোয়েন্টিতে খেলতে পারবেন কি না, সেটি বোঝা যাবে আরও পরীক্ষা-নিরীক্ষার পর।

ক্রিকেট ওয়েবসাইট ‌‌‘ক্রিকইনফো’ বলছে, আজমের মাথায় যে বলটা লেগেছে, সেটি এক ফাস্ট বোলারের বল ছিল বলে জানা গেছে। তবে সে সময়ে আজম হেলমেট পরা ছিলেন এবং বল লাগার মুহূর্তে কিংবা এরপরে কখনো আজম জ্ঞান হারাননি বলেই জানাচ্ছে ক্রিকইনফো।  

আরও পড়ুন:


বিএনপি-জামায়াত-হেফাজত করোনার মতো বারবার রূপ পরিবর্তন করছে: বাহাউদ্দিন নাছিম

টিকা নেয়ার পরেও করোনা পজিটিভ ফারুকী

স্বামীর পর্নকাণ্ড: মানহানির মামলা নিয়ে শিল্পাকে আদালতের ভর্ৎসনা


পিসিবি বিবৃতিতে জানিয়েছে, নিউরোসার্জন আপাতত তাঁকে ২৪ ঘন্টার পর্যবেক্ষণে রেখেছেন। আগামী সোমবার আবার আজমের অবস্থা পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হবে। ওই পরীক্ষা-নিরীক্ষার ফলই ঠিক করবে, চতুর্থ টি-টোয়েন্টিতে আজম খেলতে পারবেন কি না।

news24bd.tv নাজিম

;