নায়িকা একা'র বাসায় মিলল ইয়াবা-গাঁজা
নায়িকা একা'র বাসায় মিলল ইয়াবা-গাঁজা

নায়িকা একা'র বাসায় মিলল ইয়াবা-গাঁজা

অনলাইন ডেস্ক

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একাকে আটক করেছে হাতিরঝিল থানা পুলিশ। চিত্রনায়িকার বাসা থেকে ইয়াবা, বিদেশি মদের বোতল ও গাঁজা উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

শনিবার (৩১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর রামপুরার বাসা থেকে তাকে আটক করা হয়। হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশীদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, নির্যাতিত গৃহকর্মীর বয়স ২৫ থেকে ২৬ বছর হবে। বর্তমানে সেই পুলিশের হেফাজতে রয়েছেন। তিনি নিজেই বাদী হয়ে মামলা করবেন।

তিনি আরও জানান, বিকেলে তার পাশের ফ্ল্যাট থেকে একটি ফোন আসে জরুরি সেবা ৯৯৯-এ। পুলিশ জানতে পারে যে, একা যে বিল্ডিংয়ের থাকেন তার পাশের ফ্লাটেই এই ঘটনা। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হেল পুলিশ গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করে।

নির্যাতনের শিকার গৃহকর্মীর নাম হাজেরা বেগম। তাকে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়েছে।

হাতিরঝিল থানা পুলিশ জানায়, ইয়াবা গণনার কাজ চলছে। আহত গৃহকর্মীর প্রাথমিক চিকিৎসা শেষে থানায় এলে একার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা হবে।

আরও পড়ুন:


বিএনপি-জামায়াত-হেফাজত করোনার মতো বারবার রূপ পরিবর্তন করছে: বাহাউদ্দিন নাছিম

টিকা নেয়ার পরেও করোনা পজিটিভ ফারুকী

স্বামীর পর্নকাণ্ড: মানহানির মামলা নিয়ে শিল্পাকে আদালতের ভর্ৎসনা


 

প্রসঙ্গত, চলচ্চিত্র ও টিভি নাটকে কাজ করার পাশাপাশি বিজ্ঞাপন চিত্রে মডেল হিসেবে কাজ করেছেন একা। তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে। ত্রিশটিরও অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।   ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াত পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। ছবি দুটিতে মান্না ছিল তার নায়ক।

news24bd.tv/আলী

;