চাঁপাইনবাবগঞ্জে মাদক নিয়ে দ্বন্দ্বে হাত বোমা নিক্ষেপ, একজন নিহত

রফিকুল আলম, চাঁপাইনবাবগঞ্জ

চাঁপাইনবাবগঞ্জে মাদক নিয়ে দ্বন্দ্বে হাত বোমা নিক্ষেপ, একজন নিহত

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী শিবগঞ্জে মাদক কারবার নিয়ে দ্বন্দ্বের জেরে হাত বোমা নিক্ষেপের ঘটনায় জিয়ারুল (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় হাত বোমার আঘাতে আহত হয়েছে জিয়ারুলের ছোট ভাই টুকু (৫০)। নিহত জিয়ারুল জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের জঞ্জলপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

শনিবার দিবাগত রাত ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের গাইপাড়া জঙ্গলপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

দুর্লভপুরের ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু ও পাঁকা ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, কয়েকমাস মাস আগে পাঁকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করে বিজিবি সদস্যরা। সে সময় ইয়াবার চালান ধরিয়ে দেয়ার জন্য প্রতিপক্ষরা মফিজুলের ছেলেকে দায়ি করে এবং দুই গ্রুপের সংঘর্ষ হয় এবং বোমা হামলায় মফিজুল নামে একজনের একটি চোখ নষ্ট হয়ে যায়।

আরও পড়ুন


বিচার চাইতে গিয়ে চেয়ারম্যানের হাতে ধর্ষণের শিকার গৃহবধূ

ইসরাইলি জাহাজে হামলা হয়েছে ওমানের পানিসীমার বাইরে: মাস্কাট

আফগানিস্তানে সেনা অভিযানে বিদেশি জঙ্গিসহ ১৩১ তালেবান নিহত

আইএসের হামলায় পুলিশ সদস্য এবং তার বাবা ও ভাইসহ নিহত ৪


এই ঘটনার জের ধরেই শনিবার দিবাগত রাতে আবারও দুই গ্রুপে বোমা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুল ও টুকু বোমার আঘাতে গুরুতর আহত হন। পরে তাদের চিকিৎসার জন্য শিবগঞ্জ আনার পথে পদ্মা নদীতেই জিয়ারুল মারা যান এবং তার ভাই টুকুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন জানান, মাদক নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বে বোমাবাজির ঘটনা ঘটেছে। এতে জিয়ারুল নামে একজন নিহত এবং তার ভাই আহত হয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং আজ রবিবার ময়নাতদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করা হবে। তিনি আরও জানান, দুই গ্রুপের লোকজনের বিরুদ্ধেই একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল যুবলীগ নেতার

অনলাইন ডেস্ক

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল যুবলীগ নেতার

যশোর-বেনাপোল মহাসড়কের নতুনহাট এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শামীম রেজা (৩৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত নিহত হয়েছেন।

গতকাল রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীম ঝিকরগাছা পৌর সদরের কৃষ্ণনগর গ্রামের মৃত সুলতান বিশ্বাসের ছেলে। তিনি ঝিকরগাছা উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য। 

নিহতের স্বজনরা জানান, ব্যবসায়িক কাজে ঝিকরগাছা থেকে মোটরসাইকেলে যশোর যাচ্ছিলেন শামীম। পথে নতুনহাট পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

আরও পড়ুন:


বুকে ব্যথা নিয়ে হাসপাতালে যাওয়ার পথে চবি শিক্ষার্থীর মৃত্যু

সভাপতির পদ ছেড়ে সোনিয়া গান্ধীকে চিঠিতে যা বললেন সিধু

গলায় কাঁটা বিঁধলে তৎক্ষণাৎ যা করবেন

ঘরে প্রবেশের সময় যে দোয়া পড়তে হয়


নাভারণ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

তিনি বলেন, মরদেহটি উদ্ধার করে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা চেয়ারম্যানের উপস্থিতিতে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকটি জব্দসহ চালককে আটকের চেষ্টা চলছে।  

news24bd.tv নাজিম 

পরবর্তী খবর

পাবনায় মধ্যরাত পর্যন্ত দেওয়া হলো গণটিকা

অনলাইন ডেস্ক

পাবনায় মধ্যরাত পর্যন্ত দেওয়া হলো গণটিকা

পাবনার ভাঙ্গুড়ায় সদর ইউনিয়ন পরিষদে গতকাল মঙ্গলবার মধ্যরাত পর্যন্ত গণটিকা দেওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী দুইটি ইউনিয়নে বরাদ্দকৃত টিকা বেঁচে যাওয়ায় সদর ইউনিয়নে পাঠানো হয়। তাই দিনভর স্বাস্থ্যকর্মীরা প্রায় সাড়ে তিন হাজার টিকা দিয়ে শেষ করতে পারেনি।

এ ব্যাপারে সংশ্লিষ্ট সূত্র জানায়, ভাঙ্গুড়া সদর ইউনিয়নে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ১১টার সময় সরেজমিনে গিয়ে দেখা যায়, সদর ইউনিয়ন পরিষদ চত্বরে অন্তত ৭০/৮০ জন নারী-পুরুষ টিকা নেওয়ার জন্য অপেক্ষা করছে। তবে আর তিনটি ভায়েল টিকা অবশিষ্ট রয়েছে। যা আরো ৩০ জন মানুষকে দেওয়া যাবে। 

এ বিষয়ে ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক বলেন, 'টিকা নেওয়ার জন্য সাধারণ মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ রয়েছে। তাই অন্য দুটি ইউনিয়নের বেঁচে যাওয়া টিকা সদর ইউনিয়নে দেওয়ায় টিকা নিতে সবাই অনেক রাত পর্যন্ত ভিড় করেছে। আশা করছি রাত ১২টার মধ্যে টিকা প্রদান শেষ হবে।' 

আরও পড়ুন


বিশ্বের প্রশংসাসহ সব অর্জনই প্রধানমন্ত্রীর নেতৃত্বে

ফাইজারের আরও ২৫ লাখ ডোজ ভ্যাকসিন দেশে এসে পৌঁছেছে আজ

গালে থাপ্পড়ের পর এবার ডিম হামলার শিকার ম্যাক্রোঁ, ভিডিও ভাইরাল

মন্দির ভাঙার প্রতিবাদে আদালতের দ্বারস্থ হলেন মুসলিমরা


উল্লেখ্য, ভাঙ্গুড়ায় সদর ইউনিয়ন পরিষদে ১ হাজার ৫০০ জন মানুষের জন্য টিকা বরাদ্দ ছিল। একই সঙ্গে মন্ডুতোষ ও দিলপাশার ইউনিয়ন ৩ হাজার টিকা বরাদ্দ পায়। কিন্তু ইউনিয়ন দুটিতে প্রায় দুই হাজার টিকা বেঁচে যায়। 

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

বাগেরহাটে পুকুরে পড়ে শিশুর মৃত্যু

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাটে পুকুরে পড়ে শিশুর মৃত্যু

বাগেরহাটের শরণখোলায় পা ফসকে পুকুরে পড়ে নুর মোহাম্মাদ (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলার পশ্চিম রাজৈর গ্রামে এঘটনা ঘটে। মৃত শিশু নুর মোহাম্মাদ রায়েন্দা বাজারের পাঁচরাস্তা এলাকার কাচামাল ব্যবসায়ী ও রাজৈর গ্রামের লোকমান হাওলাদারের ছেলে।

মৃত্যু শিশুটির নানী সেলিনা বেগম জানান, মঙ্গলবার সকালে রুটি খেয়ে নুর মোহাম্মাদ ঘর থেকে বের হয়। এর কিছুক্ষণ পর আর তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে ঘরের সামনের পুকুরে খোঁজ করলে তাকে পানির নিচে পাওয়া যায়। সাথে সাথে উদ্ধার করে শরণখোলা উপজেলা নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

ঢাকার আকাশে উদযাপিত হলো মনোজ্ঞ ফ্লাইফেস্টের (ভিডিও)

অনলাইন ডেস্ক

বাংলাদেশ বিমান বাহিনীর ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ঢাকার আকাশে উদযাপিত হলো মনোজ্ঞ ফ্লাইফেস্টের। বিমান বাহিনীর ৩৫টি বিমান ও হেলিকপ্টার এই বর্ণিল আয়োজনে অংশ নেন।

মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দরের আকাশে প্রথমে ফ্লাইফেস্টে অংশ নেয় একটি সি-130 ও কে-এইট-ডব্লিউ বিমান। এরপর বিমানবাহিনীর ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীর স্মরণে ১৯টি পিটিসিক্স বিমান ৫০ লেখার একটি অবয়ব আকাশে  তৈরি করে। তিনটি বেল-212 ও তিনটি এমআই-17 হেলিকপ্টার আকাশে দুইটি ফ্লাইফেষ্ট করে। সবশেষ মিগ-29 ও চারটি এফ- 7 যুদ্ধ বিমান বর্ণিল আয়োজনে অংশ নেয়। বিমান বাহিনীর সাফল্যের চিহৃ -ভি অবয়ব তৈরি করে।


আরও পড়ুন

দুই পরীক্ষা বাতিল নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

পাশের রুম থেকে দুর্গন্ধ ছড়ানোর পরে ছেলে টের পেলো বাবা মারা গেছেন!

বিয়ে বন্ধ করতে কনে নিজেই থানায়!

শেখ হাসিনার জন্মদিনে নড়িয়ায় দোয়া ও দুই হাজার কোরআন বিতরণ


বর্ণিল এই আয়োজনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানায় বাংলাদেশ বিমান বাহিনী।

news24bd.tv/এমি-জান্নাত     

পরবর্তী খবর

পিতার মৃত্যুর সংবাদে মেয়ের মৃত্যু, তারপর নাতি!

অনলাইন ডেস্ক

পিতার মৃত্যুর সংবাদে মেয়ের মৃত্যু, তারপর নাতি!

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় একটি গ্রামে পিতার মৃত্যুর খবর পেয়ে মেয়ের মৃত্যু হয় এবং মেয়ের মৃত্যুর খবরে তার ছেলে অর্থাৎ নাতির মৃত্যুর ঘটনা ঘটেছে। মাত্র ৮ ঘণ্টার ব্যবধানে একই পরিবারের তিনজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মঙ্গলবার চুনারুঘাট উপজেলার ৭নং উবাহাটা ইউনিয়নে এ ঘটানা ঘটে।


আরও পড়ুন

দুই পরীক্ষা বাতিল নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী

পাশের রুম থেকে দুর্গন্ধ ছড়ানোর পরে ছেলে টের পেলো বাবা মারা গেছেন!

বিয়ে বন্ধ করতে কনে নিজেই থানায়!

শেখ হাসিনার জন্মদিনে নড়িয়ায় দোয়া ও দুই হাজার কোরআন বিতরণ


স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আলহাজ্ব সাজিদুর রহমান (আরজু মিয়া) নামে এক ব্যক্তি। পিতার মৃত্যুর সংবাদ শুনে একই দিনে অর্থাৎ সকাল ৭টায় চুনারুঘাট হাসপাতালে মারা যান আরজু মিয়ার মেয়ে মোছা. সুরাইয়া আক্তার।

পরে মায়ের মৃত্যুর সংবাদ শুনে বিকাল ৪টার দিকে চুনারুঘাটের উত্তর বাজার বাসায় সুরাইয়া আক্তারের বড় মেয়ে সৈয়দা উলফাত মারা যায়। একই দিনে বাবা, মেয়ে ও নাতির মৃত্যুতে এলাকায় শোক নেমে এসেছে। 

তিনজনের জানাজার নামাজ একই সাথে শ্রীকুটা হাফিজীয়া মাদ্রাসা ও মসজিদ প্রাঙ্গণে বাদ মাগরিব অনুষ্ঠিত হয়।

news24bd.tv/এমি-জান্নাত  

 

পরবর্তী খবর