চাঁপাইনবাবগঞ্জে মাদক নিয়ে দ্বন্দ্বে হাত বোমা নিক্ষেপ, একজন নিহত

চাঁপাইনবাবগঞ্জে মাদক নিয়ে দ্বন্দ্বে হাত বোমা নিক্ষেপ, একজন নিহত

Other

চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী শিবগঞ্জে মাদক কারবার নিয়ে দ্বন্দ্বের জেরে হাত বোমা নিক্ষেপের ঘটনায় জিয়ারুল (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ সময় হাত বোমার আঘাতে আহত হয়েছে জিয়ারুলের ছোট ভাই টুকু (৫০)। নিহত জিয়ারুল জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের জঞ্জলপাড়া গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে।

শনিবার দিবাগত রাত ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের গাইপাড়া জঙ্গলপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

দুর্লভপুরের ইউপি চেয়ারম্যান আবদুর রাজিব রাজু ও পাঁকা ইউপি চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, কয়েকমাস মাস আগে পাঁকা ইউনিয়নের তরিকুল ও বাবু গ্রুপের ইয়াবার চালান আটক করে বিজিবি সদস্যরা। সে সময় ইয়াবার চালান ধরিয়ে দেয়ার জন্য প্রতিপক্ষরা মফিজুলের ছেলেকে দায়ি করে এবং দুই গ্রুপের সংঘর্ষ হয় এবং বোমা হামলায় মফিজুল নামে একজনের একটি চোখ নষ্ট হয়ে যায়।

আরও পড়ুন


বিচার চাইতে গিয়ে চেয়ারম্যানের হাতে ধর্ষণের শিকার গৃহবধূ

ইসরাইলি জাহাজে হামলা হয়েছে ওমানের পানিসীমার বাইরে: মাস্কাট

আফগানিস্তানে সেনা অভিযানে বিদেশি জঙ্গিসহ ১৩১ তালেবান নিহত

আইএসের হামলায় পুলিশ সদস্য এবং তার বাবা ও ভাইসহ নিহত ৪


এই ঘটনার জের ধরেই শনিবার দিবাগত রাতে আবারও দুই গ্রুপে বোমা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে জিয়ারুল ও টুকু বোমার আঘাতে গুরুতর আহত হন।

পরে তাদের চিকিৎসার জন্য শিবগঞ্জ আনার পথে পদ্মা নদীতেই জিয়ারুল মারা যান এবং তার ভাই টুকুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ হোসেন জানান, মাদক নিয়ে দুই গ্রুপের দ্বন্দ্বে বোমাবাজির ঘটনা ঘটেছে। এতে জিয়ারুল নামে একজন নিহত এবং তার ভাই আহত হয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং আজ রবিবার ময়নাতদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করা হবে। তিনি আরও জানান, দুই গ্রুপের লোকজনের বিরুদ্ধেই একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

news24bd.tv এসএম