এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

ভারতের মিডিয়া পাড়ায় ক’দিন থেকেই আলোচনার শীর্ষে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ড। এ নিয়ে চলছে তুমুল সমালোচনা। সেই রেশ না কাটতেই এবার কলকাতার বালিগঞ্জেও পর্নোগ্রাফির শুটিং হতো বলে জানা গেছে। পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে ফটোগ্রাফার মৈনাক ঘোষ ও নন্দিতা দত্ত নামের এক মডেল-অভিনেত্রীকে গ্রেপ্তার করেছে কলকাতার নিউটাউন থানা পুলিশ।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, পর্নোগ্রাফি কাণ্ডে অভিযুক্ত ফটোগ্রাফার মৈনাক ঘোষকে জেরার পর বালিগঞ্জের ওই শুটিং স্টটের সন্ধান পায় পুলিশ। পরে শনিবার (৩১ জুলাই) বালিগঞ্জের গড়চা এলাকার শরৎ পার্ক রোডের একটি বাড়িতে তল্লাশি চালানো হয়। সেখান থেকে পর্নোগ্রাফির শুটিংয়ের জন্য ব্যবহৃত ক্যামেরা এবং যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

এদিকে এই ঘটনায় বাড়ির মালিক মৈনাক ঘোষ এবং পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেপ্তারকৃত অভিনেত্রী নন্দিতাকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার পরিকল্পনা করেছে বলে জানিয়েছে পুলিশ।

কিছুদিন আগে এক তরুণী নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেন। তা থেকে পুলিশ জানায়, মডেলিং জগতে বড় সুযোগ দেওয়ার নামে তার ‘বোল্ড’ ছবি তুলে এখন তা পর্নো সাইটে প্রকাশ করা হয়েছে। পুলিশ তার সঙ্গে কথা বলে জানতে পারে, ফেসবুকে এক ফটোগ্রাফারের সঙ্গে ওই তরুণীর পরিচয় হয়। সেখান থেকেই ফটোশুটের প্রস্তাব আসে। গ্ল্যামার দুনিয়ার হাতছানিতে সাড়া দিয়ে ওই তরুণীও ছবি তুলতে রাজি হন। এরপরই বালিগঞ্জের একটি বাড়িতে ছবি তোলার ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন


সাকিবের সামনে রেকর্ড গড়ার হাতছানি, যেখানে তিনিই হবেন প্রথম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা

বরিশাল শেবাচিমে আরও ১৭ জনের মৃত্যু, শনাক্তের হার কমেছে

শিমুলিয়া ঘাটে আজও ঢাকামুখী মানুষের ঢল


এই তরুণীর অভিযোগ, সোশ্যাল মিডিয়াতে অভিযুক্তদের সঙ্গে তার পরিচয় হয়। এরপরই তাকে নিউটাউনের একটি তিন তারা হোটেলে যেতে বলা হয়। সেখানে আটতলার একটি ঘরে নিয়ে গিয়ে জোর করে পর্নোগ্রাফির ভিডিও করানো হয়। সম্প্রতি তিনি দেখেন, সেসব ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি।

শুটিংয়ের পর এসব ভিডিও পাঠানো হতো সিঙ্গাপুরে যশ ঠাকুর ওরফে অরবিন্দ শ্রীবাস্তবের কাছে। এই যশ একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত। সবচেয়ে চাঞ্চল্যকর তথ্য হলো—যশ ঠাকুরের সঙ্গে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার নামও জড়িয়েছে। যদিও যশ রাজের সঙ্গে যুক্ত নন বলে দাবি করেছেন।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

ভক্তদের সাথে আড্ডা দিতে সরাসরি আসছেন শাবনূর

অনলাইন ডেস্ক

ভক্তদের সাথে আড্ডা দিতে সরাসরি আসছেন শাবনূর

ঢাকাই ছবির অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। বাংলা চলচ্চিত্রের তার অনেক সিনেমা আজও বাংলা সিনেমা প্রেমিদের মনে দোলা দিয়ে যায়।  কিন্তু অনেকদিন ধরে অভিনয় থেকে ধুরে আছেন। বর্তমানে ছেলে ও ভাইবোনের সঙ্গে বসবাস করেছেন অস্ট্রেলিয়ায়।

এদিকে সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে সময় দিচ্ছেন তিনি। সর্বশেষ বাংলা সিনোমার অমর নায়ক সালমান শাহের জন্মদিনে দিয়েছিলেন এক ভিডিও বার্তা।

গত ১৪ সেপ্টেম্বর ‘শাবনূর’ নামে ইউটিউবে একটি চ্যানেল খোলেন তিনি। এই কাজে তাকে সহযোগিতা করেন ছোট বোন ঝুমুর। সেই সঙ্গে ভক্তদের কাছে তার ছোট্ট টিমেরও পরিচয় করিয়ে দেন। সেই টিমে আছে তিনজন সদস্য। তাদের একজন শাবনূরের ছেলে আইজান। বাকি দুজনের নাম ইহান ও ইনাইয়া।

এবার প্রথমবারের মতো সরাসরি কথা বলবেন শাবনূর। আর সেটি হবে তার ইউটিউব চ্যানেলে। আগামী ২৪ সেপ্টেম্বর বাংলাদেশ সময় বিকাল ৩টায় সিডনি থেকে এই লাইভে আসবেন তিনি।  

শাবনূর বলেন, ‘অনেকেই আমাকে লাইভে আসতে বলেন। কিন্তু সেটা করা হয়নি। এবার তাহলে সেটাই করবো। আগামী ২৪ সেপ্টেম্বর বিকাল ৩টায় আসছি।’


সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি


 

২০১৫ সালে মুক্তি পায় শাবনূর অভিনীত সবশেষ সিনেমা ‘পাগল মানুষ’। এরপর বেশ কয়েকবার ফেরার কথা বললেও সিনে পর্দায় আর পাওয়া যায়নি সবচেয়ে জনপ্রিয় এ নায়িকাকে। তবে অস্ট্রেলিয়া জীবনের বিভিন্ন মুহূর্ত ধারণ করে ইউটিউবে প্রকাশ করবেন বলে কিছুদিন আগে জানিয়েছেন তিনি।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

ঢাকায় আসছেন কৌশানী

অনলাইন ডেস্ক

ঢাকায় আসছেন কৌশানী

ঢাকায় আসছেন টালিউডের আলোচিত চিত্রনায়িকা কৌশানী মুখার্জি। ‘পিয়া রে’ শিরোনামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিতে আসছেন তিনি। সিনেমাটিতে উঠতি চিত্রনায়ক শান্ত খানের নায়িকা হিসেবে দেখা যাবে তাকে।

‘পিয়া রে’ সিনেমাটির প্রযোজনা করেছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল। চলতি মাসের ২৬ তারিখ ঢাকায় আসছেন এ নায়িকা। শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

সেলিম খান জানান, আগামী ২৬ সেপ্টেম্বর ঢাকায় আসার পর পূবাইল ও চাঁদপুরের বিভিন্ন লোকেশনে শুটিংয়ে অংশ নেবেন কৌশানী। এতে শান্ত খানের বিপরীতে অভিনয় করবেন কৌশানী।

আরও পড়ুন:


টাকার মান এখন পাকিস্তানি রুপির দ্বিগুণ

সিলেটে বাসার ছাদ থেকে আপন দুই বোনের মরদেহ উদ্ধার

ক্ষমতায় থাকছেন ট্রুডো, তবে গঠন করতে হবে সংখ্যালঘু সরকার


তিনি আরও জানান, কলকাতার এ নায়িকার শুটিং সংক্রান্ত প্রয়োজনীয় সরকারি অনুমতি পেয়েছেন তারা। পুজন মজুমদারের পরিচালনায় ‘পিয়া রে’ সিনেমায় আরও অভিনয় করবেন কলকাতার রজতাভ দত্ত, খরাজ মুখার্জিসহ আরও অনেকে।

‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমায় অভিনয় করে চিত্র জগতে পা রাখেন। ২০১৫ সালে অভিষেকের পর নায়ক বনি সেনগুপ্তের সঙ্গেই জুটি হয়ে করেছেন চারটি সিনেমা। এছাড়া দেব এবং সোহমের বিপরীতেও দেখা গেছে তাকে।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

মিথিলাকে দেখে হাওড়া ব্রিজের কথা মনে পড়ল সৃজিতের

অনলাইন ডেস্ক

মিথিলাকে দেখে হাওড়া ব্রিজের কথা মনে পড়ল সৃজিতের

সামনেই দুর্গাপূজা। এমন উপলক্ষ্য সামনে রেখে সাজতে পছন্দ করেন অনেকেই। এই তালিকায় রয়েছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলাও। তবে এবারের পূজায় নতুন রূপে ভক্তদের সামনে হাজির হলেন মিথিলা।

বাঙালি শাড়ির বদলে নতুন ‘লুক’-এ ধরা দিলেন পরিচালক সৃজিত মুখার্জির গিন্নি। সৃজিতের বাড়ির স্টুডিও এবং ছাদে মিথিলার ছবি তোলা হয়েছে। 

তবে ফটোশুটের শুরুতেই মিথিলা জানালেন, তিনি সাধারণত ফটোশুট করান না। পড়াশোনা, সংসার, সন্তান পালন, অভিনয় ইত্যাদির জন্যই সময় হয় না তার। ফটোশুটের মাঝে মিথিলার কন্যা আয়রা এবং সৃজিতের ভাগ্নি স্পন্দনা। আচমকা সেখানে এসে পড়েন সৃজিত। তিনি মিথিলাকে গাউন পরা অবস্থায় দেখে বলেন, ‘এই পোশাক তো পুরো হাওড়া ব্রিজ।’ তবে ঠাট্টা করে একথা বললেও মিথিলার বকা খেয়ে দ্রুতই নেমে যান নীচে। 

রও পড়ুন:

ইভা রহমান এখন ইভা 'আরমান'

আবারও নাটক শুরু করেছেন জাভেদ ওমর বেলিম

সরলতার সুযোগে রোনালদোর ৩ কোটি টাকা আত্মসাৎ

রণবীরকে দাম্পত্য বিষয়ক সমস্যার সমাধান দিলেন কারিনা!


মিথিলাকে সাজানোর দায়িত্বে কলকাতার তারকা-স্টাইলিস্ট সন্দীপ জয়সওয়াল। মিথিলাকে ভিন্ন কিছু পরলে কেমন লাগে সেটাই দেখতে চাইছিলেন তিনি। বললেন, ‘মিথিলাকে সবাই এক ধরনের ‘লুক’-এ দেখে এসেছে। তাই ভাবলাম, হট প্যান্ট, গাউন বা নেটের শাড়িতে সাজালে কেমন লাগে? আর তাই এই চার রকম পোশাক বেঁছে নিয়েছি।’

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি

অনলাইন ডেস্ক

মিডিয়া ভুয়া খবর ছড়িয়েছে: বাপ্পী লাহিড়ি

করোনা সংক্রমণে কণ্ঠস্বর নষ্ট হয়ে গিয়েছে তার। দিন দুই আগে এমনই খবর ছড়িয়েছিল বাপ্পি লাহিড়িকে নিয়ে। স্বাভাবিক ভাবেই সেই খবরে মুষড়ে পড়েছিলেন তার ভক্তেরা। 

সোমবার ইনস্টাগ্রামে অবশেষে মুখ খুললেন ‘ডিস্কো ডান্সার’-খ্যাত এই সুরকার। তার দাবি, ‘আমি কথা বলতে পারছি না, কণ্ঠস্বর নষ্ট হয়ে গিয়েছে- সবটাই মিথ্যে রটনা। সব শুনে আমি হতাশ। এ রকম কিচ্ছু হয়নি আমার। সবার ভালবাসা, আশীর্বাদে ভালই আছি।’

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সব রকম সাবধানতা মেনে চলার পরেও এপ্রিল মাসে করোনা আক্রান্ত হন গায়ক। সঙ্গে সঙ্গে তার সংস্পর্শে আসা সবাইকে করোনা পরীক্ষা করার জন্য অনুরোধ জানান গায়কের পরিবার। 

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

ইভা রহমান এখন ইভা 'আরমান'

সরলতার সুযোগে রোনালদোর ৩ কোটি টাকা আত্মসাৎ

রণবীরকে দাম্পত্য বিষয়ক সমস্যার সমাধান দিলেন কারিনা!


আচমকাই গুজব ছড়ায়, তার পর থেকে গত ৫ মাস ধরে নাকি কথা বন্ধ লাহিড়ির। শারীরিক অবস্থারও অবনতি হয়েছে। এর পরেই বাপ্পা তার বাবা সম্পর্কে সংবাদমাধ্যমকে জানান, ‘বাবা এখনও দুর্বল। ফুসফুসে সংক্রমণ হওয়ায় ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে যেটা রটেছে, সেটা ভুয়া। চিকিৎসকরাই তার কণ্ঠকে বিশ্রাম দিতে বলেছেন। আশা, দুর্গাপুজোর আগেই বাবা ঠিক হয়ে যাবেন।’

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

২০ কোটি রুপি কর ফাঁকির অভিযোগ, সোনুর কৌশলী জবাব

অনলাইন ডেস্ক

২০ কোটি রুপি কর ফাঁকির অভিযোগ, সোনুর কৌশলী জবাব

কর ফাঁকির অভিযোগ উঠেছে বলিউড অভিনেতা সোনু সুদের বিরুদ্ধে। গত তিনদিন ধরে সোনু সুদের মুম্বাইয়ের অফিস এবং বাড়িতে তল্লাশি চালিয়েছেন আয়কর দফতর কর্মকর্তরা। খবর ভারতীয় সংবাদমাধ্যমের।

শনিবার আনুষ্ঠানিক এক বিবৃতিতে ভারতের আয়কর দফতর জানিয়েছে, ২০ রুপি কর ফাঁকি দিয়েছেন অভিনেতা সোনু সুদ ও তার সহকর্মীরা। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে কর ফাঁকির বিষয়ে স্পষ্ট করে কোন মন্তব্য করেননি সোনু।

তবে পরোক্ষ ইঙ্গিত দিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, সবসময় নিজের অবস্থান স্পষ্ট করার প্রয়োজন পড়ে না। সময়ও সব কিছুর উত্তর দিয়ে দেয়। আমি এতদিন ধরে দেশের মানুষদের জন্য যা করে আসছি তা একেবারেই অন্তর থেকে। দেশের প্রতি ভালবাসা থেকে।

রও পড়ুন:

ধীর জীবন মানেই অলস জীবন নয়

ইভা রহমান এখন ইভা 'আরমান'

সরলতার সুযোগে রোনালদোর ৩ কোটি টাকা আত্মসাৎ

রণবীরকে দাম্পত্য বিষয়ক সমস্যার সমাধান দিলেন কারিনা!


প্রসঙ্গত, করোনাভাইরাস মহামারীর সময়ে ভারতের সাধারণ মানুষের কাছে ‘রবিনহুড’ হয়ে ওঠেছেন সোনু। এখনও তার বাড়ির সামনে সাহায্যের আশায় এসে কেউ খালি হাতে ফেরত যান না। আর তার বিরুদ্ধেই কিনা এতো বড় অভিযোগ! সোনুকে রাজনীতির কোন প্যাঁচে ফেলা হচ্ছে কিনা এমন কিছুও তদন্ত করে দেখার প্রস্তাব উঠেছে।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর