বিশ্বাস করতে হবে আমরা টি-টোয়েন্টিতেও ভালো দল: ডমিঙ্গো

বিশ্বাস করতে হবে আমরা টি-টোয়েন্টিতেও ভালো দল: ডমিঙ্গো

নিজস্ব প্রতিবেদক

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে খেলতে 'প্রথম রাউন্ড' নামে বাছাইপর্ব উৎরাতে হবে! যেখানে টাইগারদের প্রতিপক্ষ ওমান, পাপুয়া নিউগিনি, স্কটল্যান্ডের মতো দল।

সম্প্রতি জিম্বাবুয়ের বিপক্ষে তাদের দেশে টি-টোয়েন্টি সিরিজ জিতে এসেছে বাংলাদেশ। কিন্তু প্রতিপক্ষ খর্বশক্তির হওয়ায় টাইগারদের সমালোচনা থামেনি।  

এত সমালোচনা শুনে বিরক্ত প্রধান কোচ রাসেল ডমিঙ্গো আজ ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বলেন, 'বাংলাদেশ দল নিয়ে ক্রমাগত নেতিবাচক ও বাজে কথা শোনা খুবই হতাশাজনক।

কেন সবাই বলতে চান আমরা ভালো টি-টোয়েন্টি দল নই? আমাদের দারুণ কিছু খেলোয়াড় আছে। তাদের উন্নতির সুযোগ আছে। বিশ্বাস করতে হবে আমরা টি-টোয়েন্টিতেও ভালো দল। '

জিম্বাবুয়ে সিরিজ থেকে খেলোয়াড়েরা আত্মবিশ্বাস পাবে বলে মনে করেন ডমিঙ্গো, 'আমাদের ওয়েস্ট ইন্ডিজের খেলোয়াড়দের মত শরীর নেই।

কিন্তু দল নিয়ে আমি অনেক ইতিবাচক। সবসময় নেতিবাচক মন্তব্য খুব হতাশাজনক। তাই আমি অসম্মতি জানাচ্ছি, আমরা খারাপ দল নই। আমাদের ভালো টি-টোয়েন্টি খেলোয়াড় আছে। তারা খুব বেশি ম্যাচ খেলেনি। নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি সিরিজ হতাশার ছিল, তবে জিম্বাবুয়েতে ভালো করে এই সিরিজে আত্মবিশ্বাস নিয়ে এসেছি। '

আরও পড়ুন:


বাড়ানো হয়েছে লঞ্চ চলাচলের সময়

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

সাকিবের সামনে রেকর্ড গড়ার হাতছানি, যেখানে তিনিই হবেন প্রথম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা


news24bd.tv / কামরুল