বাংলাদেশে টার্নিং উইকেট পেয়ে রোমাঞ্চিত টার্নার

অনলাইন ডেস্ক

বাংলাদেশে টার্নিং উইকেট পেয়ে রোমাঞ্চিত টার্নার

প্রথমবারের মতো বাংলাদেশ সফরে এসেছেন অ্যাশটন টার্নার। সতীর্থদের কাছ থেকে এখানের উইকেট-কন্ডিশনের গল্প নিশ্চয়ই শুনেছেন তিনি। সেই গল্প শুনেই হয়তো রোমাঞ্চিত এই ২৮ বছর বয়সী ব্যাটিং অলরাউন্ডার।

মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া সিরিজ নিয়ে টার্নার বললেন, ‘আমি রোমাঞ্চিত, প্রথমবার বাংলাদেশে এসেছি। ওয়েস্ট ইন্ডিজেও প্রথমবার সফর করে এলাম। এখানে যারা আগে খেলেছে, তাদের সঙ্গে কথা বলে বুঝলাম, সেখানে (ওয়েস্ট ইন্ডিজ) যেসব উইকেটে খেলেছি, এখানে খুব ভিন্ন কিছু হবে না।’
রবিবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ‘অস্ট্রেলিয়া থেকে সফরে এসে, এমন অনেক উইকেটেই খেলতে হবে, যেখানে স্পিন ধরে। স্পিনার হিসেবে আমি রোমাঞ্চিত যে এরকম উইকেট পাব, যেখানে স্পিনারদের সহায়তা থাকে। অস্ট্রেলিয়ায় এটা সবসময় পাওয়া যায় না। আমি সবসময়ই বোলিং ভালোবেসেছি। দূর্ভাগ্যজনকভাবে কাঁধের ইনজুরির কারণে বোলিংয়ে তেমন অবদান রাখতে পারিনি। আমার সবশেষ সার্জারির প্রায় দুই বছর হয়ে গেছে। এখন আমি নিজের বোলিং নিয়ে আশাবাদী, ভালো অনুভব করছি।’
টার্নার আরও যোগ করেন, ‘আমি হয়তো ম্যাচে খুব বেশি বোলিং করিনি। তবে পর্দার আড়ালে অনুশীলনে এদিকেও অনেক পরিশ্রম করেছি। যাতে অধিনায়কের হাতে অপশন আরও বাড়াতে পারিনি। আশা করছি এখান থেকে আমার বোলিংয়ের পরিমাণ বাড়তে থাকবে।’

আরও পড়ুন

বাড়ানো হয়েছে লঞ্চ চলাচলের সময়

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

সাকিবের সামনে রেকর্ড গড়ার হাতছানি, যেখানে তিনিই হবেন প্রথম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা


প্রথম দিনের অনুশীলন নিয়ে তিনি বলেছেন, ‘ঢাকায় আসার পর প্রথম তিন দিন আইসোলেশনে ছিলাম। বিকেলে অনুশীলন আছে। দলের কয়েকজন আগে এই মাঠে খেলেছে। কন্ডিশন দেখতে, অনুশীলন করতে এবং মঙ্গলবারের ম্যাচের জন্য নিজেদের যতটা সম্ভব প্রস্তুত করে তুলতে মুখিয়ে আছি।’

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

বিসিবির পরিচালক পদে নির্বাচনে মনোনয়নপত্র বিতরণ শুরু

গালিব ইবনে রিয়াজ

শুরু হলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির পরিচালক পদে নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ কার্যক্রমন। শুক্রবার সকাল ১০ টা থেকে শুরু হয় মনোনয়নপত্র বিতরণ। প্রথমদিন বিভাগ ও ক্লাব থেকে প্রার্থীরা সংগ্রহ করেন তাদের মনোনয়নপত্র। এবারই প্রথম বোর্ড নির্বাচন করতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট।

নির্বাচন মানেই থাকে বাড়তি উত্তেজনা। তবে সে পরিবেশের ছিটে ফোঁটাও দেখা গেল না দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থ্যা বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির বোর্ড নির্বাচনের শুরুর আনুষ্ঠানিকতায়। শুক্রবার মনোনয়নপত্র বিতরণ শুরু হলেও সাদা মাটা পরিবেশ মিরপুর পাড়ায়।

আরও পড়ুন:


স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে না পেরে স্ট্যাটাস দিয়ে যুবলীগ নেতার আত্মহত্যা

সংস্কারের অভাবে বেহাল রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট

গাজীপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ভেসে আসা তিমির ওজন ৩০ হাজার কেজি, দৈর্ঘ্য ৪০ ফুট


প্রথম দিন আগামী ৪ বছর দেশের ক্রিকেট থাকবে যাদের নিয়ন্ত্রণে, সেই পরিচালক পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৮ জন। চট্টগ্রাম বিভাগ থেকে আজম নাসির ও আকরাম খান মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। রাজশাহী থেকে এবারই প্রথম বোর্ড নির্বাচনে আসছেন সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। এছাড়াও ক্লাব ক্যাটাগরী থেকে সংগ্রহ করেন দুই জন।

একসময় দেশের ক্রিকেটে প্রথম সারিতে থাকতো রাজশাহীর ক্রিকেট। তবে দিন যত গেছে রাজশাহীর ক্রিকেটও দেখেছে মুদ্রার উল্টো পিঠ। এবার নিজের অঞ্চলের ক্রিকেটের হারিয়ে যাওয়া জৌলুস ফিরিয়ে আনতে বিসিবিতে ঢুকতে চান সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। প্রথম বারেরমতো পরিচালক পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন তৃণমূল ক্রিকেট নিয়ে কাজ করতে থাকা এই ক্রিকেটার।

শনিবার সকাল ১০ টা থেকে শুরু করে বিকাল ৪ টা পর্যন্ত চলবে শেষ দিনের মনোনয়নপত্র বিতরণ।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে নিয়ে মুশফিকের আবেগঘন পোস্ট

অনলাইন ডেস্ক


বিবাহ বার্ষিকীতে স্ত্রীকে নিয়ে মুশফিকের আবেগঘন পোস্ট

আজ ২৪ সেপ্টেম্বর, এই দিনটি জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিমের জন্য বিশেষ একটি দিন। কারণ আজকের এই দিনেই ভালোবাসার মানুষটিকে বিয়ে করেছিলেন তিনি।

সপ্তম বিবাহ বার্ষিকীতে স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডিকে নিয়ে নিজের ভেরিফাইড ফেসবুকে  এক আবেগঘন বার্তা শেয়ার করেছেন টাইগার এই উইকেট কিপার ব্যাটসম্যান। ফেসবুকে দুইজনের একটি ছবিও দিয়েছেন মুশফিক।

আরও পড়ুন:


ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল

ইসরায়েলের আয়রন ডোমের জন্য ১০০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র

বিশ্বব্যাপী স্থিতিশীল খাদ্য ব্যবস্থা গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর

সাত ঘণ্টা বৈঠক শেষ যা বললেন মির্জা ফখরুল!


মুশফিক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ সুখে সাত বছর পার করলাম.. হয়তো আমি পারফেক্ট স্বামী নই কিন্তু তুমি আমার পারফেক্ট জীবনসঙ্গী এবং জান্নাত থেকে পাওয়া সোলমেট। ইনশাআল্লাহ মানুষ হিসেবে উন্নতি করতে থাকবো আর অনেক কিছু শিখেছি তোর কাছ থেকে সোনা.. শেষ নি:শ্বাস পর্যন্ত পাশে থাকিস.. অনেক ভালোবাসি তোকে।’ 

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

বিসিবি পরিচালক হতে চান পাইলট

অনলাইন ডেস্ক


বিসিবি পরিচালক হতে চান পাইলট

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি‌)-এর নির্বাচন। ৫ অক্টোবর অনুষ্ঠেয় এই নির্বাচনে পরিচালক পদে মনোনয়ন জমা দিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) মনোনয়নপত্র জমা দিয়ে জানালেন পরিচালক হয়ে নিজের বিভাগ রাজশাহীর ক্রিকেট উন্নয়নের ইচ্ছের কথা। 

পাইলট বলেন, ‘খুব ইচ্ছে ছিল ক্রিকেটের সাথে কাজ করার। অবসরের পর থেকে মাঠে, রুট লেভেলে কাজ করে আসছি। রাজশাহী বিভাগের কাউন্সিলররা যদি সহায়তা করেন আশা করি বোর্ডে আসব। আশা করি অভিজ্ঞতা বোর্ডের সাথে ভাগাভাগি করতে পারব।’

আরও পড়ুন:


ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল

ইসরায়েলের আয়রন ডোমের জন্য ১০০ কোটি ডলার দেবে যুক্তরাষ্ট্র

বিশ্বব্যাপী স্থিতিশীল খাদ্য ব্যবস্থা গড়ে তোলার আহ্বান প্রধানমন্ত্রীর

সাত ঘণ্টা বৈঠক শেষ যা বললেন মির্জা ফখরুল!


তিনি বলেন, ‘রাজশাহী অঞ্চলে ক্রিকেটের অবকাঠামোর বাজে অবস্থা, খুবই দুঃখজনক। সব জেলায় খেলা হয় না। আম্পায়ার, কোচদের সুযোগ-সুবিধা কম। যদি রাজশাহীর ৮ জেলার কাউন্সিলররা আমাকে যোগ্য ব্যক্তি মনে করেন, আমি আমার ক্রিকেটীয় অভিজ্ঞতা বোর্ডের সাথে ভাগাভাগি করতে চাই।’

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

বিশ্বকাপ বাদ দিয়ে নেপাল টি-টোয়েন্টি খেলতে গেলেন তামিম

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ বাদ দিয়ে নেপাল টি-টোয়েন্টি খেলতে গেলেন তামিম

নেপালের ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি টুর্নামেন্ট এভারেস্ট প্রিমিয়ার লিগ (ইপিএল) খেলতে দেশ ছেড়েছেন তামিম। 

আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) ভোর ৪টা ২৫ মিনিটে নেপালের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন তিনি।

এরআগে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না বলেই জানিয়েছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। 

আরও পড়ুন:


এক বছরের মধ্যে করোনা ভাইরাস মহামারি শেষ হবে: ব্যানসেল

ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

সাত ঘণ্টা বৈঠক শেষ যা বললেন মির্জা ফখরুল!

টাঙ্গাই‌লে বাস- ট্রাক ও কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ২


বাংলাদেশ থেকে নেপালের বিমানপথ যাত্রা ঘণ্টা দেড়েকের। কিন্তু করোনা ভাইরাস পরিস্থিতির কারণে ফ্লাইট বন্ধ থাকায় সরাসরি কাঠমাণ্ডু যেতে পারছেন না তামিম। ফলে কাতার হয়ে নেপালের রাজধানীতে পৌঁছতে প্রায় বিকেল হয়ে যাবে।

টুর্নামেন্টে তামিমের দল ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স। তামিমের সঙ্গে বিদেশি ক্রিকেটাররা হচ্ছেন শ্রীলঙ্কার অবসর নেয়া দুই ক্রিকেটার উপুল থারাঙ্গা ও ধামিকা প্রাসাদ।

এছাড়াও রয়েছেন শহীদ আফ্রিদি, সিকান্দার রাজা, কেসরিক উইলিয়ামস, মোহাম্মদ শাহজাদ, চন্দ্রপল হেমরাজ, সিকুগে প্রসন্ন, রহমানউল্লাহ গুরবাজ, রায়ান বার্ল, আসেলা গুনারত্নে, ওশাদা ফার্নান্ডো ও রিচার্ড লেভি।

আগামী ২৫ সেপ্টেম্বর মাঠে গড়াবে লিগটি। পরের দিন রোববার প্রথম ম্যাচ খেলতে নামবেন তামিমরা।

NEWS24.TV / কামরুল

পরবর্তী খবর

শুরু হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ, সূচি চূড়ান্ত

অনলাইন ডেস্ক

শুরু হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ, সূচি চূড়ান্ত

চূড়ান্ত করা হল শ্রীলঙ্কার ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল) এর সূচি। আগামী ৪ ডিসেম্বর থেকে শুরু হবে এবারের আসরের খেলা। আর বিদেশি ক্রিকেটারদের নিবন্ধন প্রক্রিয়া শুরু হবে আজ শুক্রবার (২৪ সেপ্টেম্বর) থেকে।

এর আগে গত ৩০ জুলাই থেকে ২২ আগস্ট পর্যন্ত মাঠে গড়ানোর কথা ছিল এলপিএলের চলতি আসর। তবে ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে ঝামেলা ও অন্যান্য দেশে ঘরোয়া লিগ চলমান থাকায় যথাসময়ে আসরটি আয়োজন করা সম্ভব হয়নি।

এলপিএলে গত বছরের অংশ নিলেও এবারের আসর থেকে বাদ দেওয়া হয়েছে ডাম্বুলা ভাইকিং ও কলম্বো কিংসকে। অর্থ লেনদেনে অসামঞ্জস্যতা ও নানা অভিযোগের ভিত্তিতে এই দুই ফ্র্যাঞ্চাইজিকে বাদ দেওয়া হয়।

রও পড়ুন:

প্রেমের স্বীকৃতি না পেয়ে প্রেট্রোল ঢেলে আগুন দিলেন নারী!

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ থাকবে

মাদাগাস্কারে গরু চুরি নিয়ে সংঘর্ষে ৪৬ জন নিহত


তবে দুইটি দলকে বাদ দিলেও নতুন কোন দলের অনুমোদন দেয়নি আয়োজকরা। তবে নতুন তিনটি দলকে অন্তর্ভুক্ত করার চেষ্টা চালানো হচ্ছে বলে জানা গেছে।

গত বছর পাঁচটি দল নিয়ে আয়োজিত হয়েছিল এসপিএলের প্রথম আসর। প্রথম আসরে চ্যাম্পিয়ন হয়েছিল জাফনা। টুর্নামেন্ট চলবে ২৩ ডিসেম্বর পর্যন্ত। 

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর