কারাগারে পাঠানো হলো নায়িকা একাকে

কারাগারে পাঠানো হলো নায়িকা একাকে

অনলাইন ডেস্ক

গৃহকর্মীকে নির্যাতন ও মাদক আইনের দুই মামলায় ঢাকাই সিনেমার নায়িকা একাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। তাকে রিমান্ড নেওয়ার আবেদনও নামঞ্জুর করা হয়।

আজ রোববার ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিম এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মো. ফয়সাল অভিনেত্রী একাকে আদালতে হাজির করেন।

উভয় মামলায় ছয় দিনের রিমান্ড আবেদন করেন তিনি। রিমান্ড আবেদনে বলা হয়, গৃহকর্মী হাজেরা বেগম মাসিক তিন হাজার টাকা বেতনে গত তিন মাস ধরে কাজ করে আসছিলেন। কাজ শেষে গত ৩১ জুলাই বিকেল সাড়ে ৪টার দিকে একার কাছে দুই মাসের পাওনা বেতনের ৬ হাজার টাকা চান।

তখন একা তাকে বলেন, ‘তোকে দিয়ে আর কাজ করাব না এবং হাজেরা বেগমকে গলা ধাক্কা দেন।

পাওনা টাকা না দিলে যাবে না জানালে হাজেরা বেগমকে এলোপাতাড়ি মারধর ও বটি দিয়ে মাথায় কোপ দেন। ’ এ সময় হাজেরা বেগম হাত দিয়ে ঠেকাতে গেলে তার বাম হাত জখম হয়। ওই সময় ভুক্তভোগী চিৎকার দিলে একা তার মুখ চেপে ধরে বিভিন্ন ভয় দেখান।

অন্যদিক, মাদক মামলার রিমান্ড আবেদনে বলা হয়, পুলিশ হাজেরা বেগমকে উদ্ধার করতে গিয়ে একার বাসায় অভিযান চালায়। একার বিছানার ওপর থেকে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা, ৫৫০ মিলি মদ উদ্ধার করে।

মাদকদ্রব্য সংক্রান্ত বিষয়ে একাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা, গাঁজা ও মদ নিজের কাছে রাখেন একা। আসামি মামলার ঘটনার সঙ্গে জড়িত বলে জানা যায়। মাদক মামলায় গ্রেপ্তার দেখানো হলে সহযোগী মাদক ব্যবসায়ীদের নাম ঠিকানা সংগ্রহ, গ্রেপ্তার ও মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের তথ্য পাওয়ার সম্ভাবনা আছে।

রাষ্ট্রপক্ষে ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল দুই মামলায় রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করে শুনানি করেন।

আসামি একার পক্ষে অ্যাডভোকেট হুমায়ন কবির রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিনের উভয় আবেদন নামঞ্জুর করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত শনিবার ৯৯৯-এ কল পেয়ে রাজধানীর হাতিরঝিলের উলন এলাকায় বন্ধু নিবাসের ৯ তলায় একার অ্যাপার্টমেন্টে অভিযান চালিয়ে আহত গৃহকর্মী হাজেরা বেগমকে (৩০) উদ্ধার করে পুলিশ। এ সময় একাকে আটক করা হয়।

আরও পড়ুন:


ঘরে ফিরতেই মাকে জড়িয়ে হাউমাউ করে কেঁদে উঠল মেয়ে

পর্নো ভিডিওর প্রস্তাবে রাজি না হওয়ায় স্ত্রীকে নির্যাতন


 news24bd.tv তৌহিদ