৯৯৯ এ ফোন কলেবারান্দার কার্নিশ আটকে পড়া কিশোরী উদ্ধার
৯৯৯ এ ফোন কলেবারান্দার কার্নিশ আটকে পড়া কিশোরী উদ্ধার

৯৯৯ এ ফোন কলেবারান্দার কার্নিশ আটকে পড়া কিশোরী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন কলে ঢাকার ভাটারায় একটি বহুতল ভবনের চারতলার কার্ণিশে আটকে পড়া এক কিশোরীকে উদ্ধার করেছে বারিধারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

রোববার (১ আগষ্ট) সন্ধ্যা সাতটায় ঢাকার ভাটারা থানাধীন সৈয়দনগর বাগানবাড়ির একটি ভবন থেকে সাজিদ নামে একজন কলার ফোন করে জানান, তাদের সাত তলা ভবনের বাইরে থেকে বেয়ে এক কিশোরী যেন চার তলায় উঠে পড়েছে।   তারা খেয়াল করার পর কিশোরিকে বারান্দার গ্রিলের সাথে বেঁধে রাখা হয়েছে।   কলার কিশোরীকে উদ্ধারের ব্যবস্থা নেয়ার জন্য ৯৯৯ এর কাছে অনুরোধ জানান।

 

৯৯৯ তাৎক্ষণিক ভাবে বারিধারা ফায়ার সার্ভিস এবং ভাটারা থানায় বিষয়টি জানিয়ে দ্রুত উদ্ধারের ব্যবস্থা নেয়ার অনুরোধ জানায়।   সংবাদ পেয়ে বারিধারা ফায়ার সার্ভিস এবং ভাটারা থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।   

পরে বারিধারা ফায়ার সার্ভিস কার্যালয়ের স্টেশন অফিসার ফরহাদুজ্জামান ৯৯৯ কে ফোনে জানান তারা চারতলার বারান্দার গ্রিল কেটে কিশোরীকে নিরাপদে উদ্ধার করেছেন রাত সোয়া আটটার দিকে এবং কিশোরীকে তার পরিবারের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।   ফরহাদুজ্জামান জানান, ভবনে ঢুকে ভেতরের দিক থেকে গ্রিল কেটে কিশোরীকে ভেতরে নেওয়া হয়। ওই কিশোরী মানসিকভাবে কিছুটা অসুস্থ বলে স্থানীয় লোকজন জানিয়েছে।

জানা যায়, ভাটারার সাততলা ভবনটির সামনে পরিবারের সঙ্গে বসবাস করে ওই কিশোরী।   কিশোরীর মা গৃহকর্মীর কাজ করেন বলে জানা যায়।   সন্ধ্যার দিকে সবার অগোচরে সে ভবনের নিচতলা থেকে চারতলা পর্যন্ত উঠে যায়।  

আরও পড়ুন:


বাড়ানো হয়েছে লঞ্চ চলাচলের সময়

এবার পর্নোগ্রাফি শুটিংয়ের অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

সাকিবের সামনে রেকর্ড গড়ার হাতছানি, যেখানে তিনিই হবেন প্রথম

চিত্রনায়িকা একার বিরুদ্ধে হাতিরঝিল থানায় দুই মামলা


news24bd.tv / কামরুল