আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজ সোমবার, ২ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিতে পারেন।

মেষ: ব্যবসায় ব্যবহারিক দিক নির্দেশনা সম্পর্কে জানুন। নিজে কর্মঠ হোন, চেষ্টা করবেন বেশি সংবেদনশীল না হওয়ার। কর্মক্ষেত্রে দায়িত্বশীল হোন। সহযোগীদের প্রতি যত্ন আনুন।

বৃষ: গোপনীয় পর্যায়ে প্রবেশ করতে চলেছেন। তাই কিছু জরুরি যোগাযোগগুলি তৈরি করুন। নিজের পরিকল্পনাগুলি গোপন রাখুন। এমন নাও হতে পারে যে আপনি ইচ্ছাকৃতভাবে নিজের কাছে তথ্য রাখবেন। কোন জায়গায় কী বলা উচিত সেই দিকে বিবেচনা করুন।

মিথুন: পরিস্থিতি ঊর্ধ্বমুখী। নিজেকে উন্নতির শিখরে নিয়ে যাওয়ার চেষ্টা করুন। নিজের সামাজিক এবং ঐকান্তিক কিছু ইচ্ছে পূরণ হওয়ার সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ লাভ এনে দিতে পারে।

কর্কট: অন্য লোকেরা কীভাবে চিন্তা করছে এবং অনুভব করছে তা দেখার জন্য আপনাকে একটি অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। সকলের প্রতি সহানুভূতি বজায় রাখুন। তাদের আশ্বস্ত করার জন্য আপনি সবকিছু করতেই সচেষ্ট। কছের মানুষদের জন্য মন থেকে কাজ করবেন। ফলের আশা করবেন না!

সিংহ: ক্লান্তি অনুভব হতে পারে। যা সাফল্য পেয়েছেন তার সম্বন্ধে পর্যালোচনা করুন। ভবিষ্যতের সাফল্যের ভিত্তি স্থাপন অব্যাহত রাখুন। প্রথম দর্শনেই কোনও কিছু বিচার করবেন না।

কন্যা: শীঘ্রই কর্মক্ষেত্রে প্রবেশ করবেন। সিদ্ধান্ত সঠিক ভাবে নিন। চুক্তি এবং ব্যক্তিগত সম্পর্কে সময়ের সদ্ব্যবহার করুন। বিচার বিবেচনা বজায় রাখুন।

তুলা: পেশাদার জীবনের থেকে ব্যক্তিগত জীবনে ঝোঁক বেশি দিচ্ছেন। অন্যদের থেকে উপকার আশা করবেন না। ঘরের কাজে মন না বসার সম্ভাবনা বেশি। মাথা ঠান্ডা রাখুন। কিছুদিনের মধ্যেই জীবনে শান্তি আসবে।

বৃশ্চিক: সহকর্মীদের থেকে আঘাত পেতে পারেন। ব্যবহারিক বিষয় প্রসঙ্গে আলোচনা বহাল রাখুন। চোখ কান খোলা রাখুন। কিছু ঘটনা ঘটার সম্ভাবনা রয়েছে। ভুল করার সুযোগ খুব কম। কিছু মানুষের কাছ থেকে সম্মান অর্জন করবেন।

ধনু: সাম্প্রতিক পেশাগত বিপত্তিগুলি সহজেই বিজয়ে পরিণত হতে পারে। সহজেই অন্যদের মুখোমুখি হবেন না বরং আপনার ব্যক্তিগত প্রতিভার প্রতি যথাসম্ভব নিষ্ঠার সঙ্গে আপনার নিজের কাজগুলি সম্পন্ন করুন। নিজের মুগ্ধতা বজায় রাখুন।

মকর: গার্হস্থ্য জীবনে উন্নতি আসবে। কিছু সাময়িক ঘটনা আপনাকে খুশি প্রদান করতে পারে। যেকোনও বিষয়ের ওপর যুক্তি দিয়ে বিচার করবেন। একদমই আপস করবেন না।

আরও পড়ুন:


তাহাজ্জুদ নামাজের ফজিলত

দোয়া ইউনুস পড়ার সঠিক নিয়ম

ঘরে ফিরতেই মাকে জড়িয়ে হাউমাউ করে কেঁদে উঠল মেয়ে

কুম্ভ: নিজের লক্ষ্য স্থির রাখুন। প্রয়োজনে সিদ্ধান্তের পরিবর্তন করতে পারেন। আর্থিক দিকে নজর রাখুন। অন্যদের থেকে পরামর্শ নিতে পারেন। তবে বিচার বিবেচনা করতে ভুলবেন না।

মীন: নিজের প্রতি বিশ্বাস এবং আস্থা বজায় রাখুন। আর্থিক সমস্যা হলেও তার সমাধান জলদি পাবেন। লাভ করার সম্ভাবনা আছে। নিজের যোগ্যতা সম্পর্কে অবগত থাকুন।

news24bd.tv রিমু 

এই রকম আরও টপিক