আমি আপনাদের পাশে আছি : যুবলীগ নেতা বদিউল আলম

অনলাইন ডেস্ক

আমি আপনাদের পাশে আছি : যুবলীগ নেতা বদিউল আলম

চট্টগ্রামের পটিয়ার জিরি ইউনিয়নের ৪ ও ৫নং ওয়ার্ডের জনসাধারণের মাঝে আপদকালীন ত্রাণ সহায়তা প্রদান করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম। সোমবার তিনি এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

এ সময় বদিউল আলম বলেন, আমি আপনাদের জন্য রাষ্ট্রনায়ক শেখ হাসিনার পক্ষে উপহার সামগ্রী নিয়ে এসেছি। আপনারা জানেন আমার নেত্রী বিশ্ব মানবতার জননী। আমার নেত্রী ১০ লক্ষাধিক বিপদগ্রস্ত রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন, তাদের অন্ন বস্ত্র বাসস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। দেশের যেকোনো দুর্যোগ দুঃসময়ে মানুষের প্রয়োজনে পাশে দাঁড়িয়েছেন। আমার নেত্রী জনগণের সেবার রাজনীতি করেন। আমার নেত্রী নির্দেশ দিয়েছেন বাংলার প্রতিটি ঘরে ঘরে মানুষের পাশে দাঁড়াতে হবে। খাবার, চিকিৎসাসহ প্রয়োজনীয় সব কিছু পৌঁছে দিতে হবে।

তিনি বলেন, আমি গত ৪১ বছর ধরে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। এই রাজনীতির জন্য জেল জুলুমসহ নানান নির্যাতনের শিকার হয়েছি। আমি বঙ্গবন্ধুর আদর্শ থেকে শিক্ষা নিয়ে মানুষের জন্য রাজনীতি করি, মানুষের সেবার কাজ করছি। আজ শোকাবহ আগস্টের দ্বিতীয় দিন। এই দিনে আমি ১৫ই আগস্টের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করছি। এখন বিশ্বব্যাপী একটা খারাপ সময় চলছে। করোনা পুরো বিশ্বকে আক্রান্ত করে দিয়েছে। আপনারা এই আপদকালীন সময়ে সরকারি বিধিনিষেধ মেনে চলুন, ঘরে থাকুন। আমি আপনাদের পাশে আছি। আমার দলের নেতাকর্মীরা আপনাদের পাশে আছেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মানুষের জন্য টিকার ব্যবস্থা করেছেন। আপনারা আগামী ৭ তারিখ থেকে ইউনিয়ন টিকা কেন্দ্রে গিয়ে টিকা নিবেন। এই টিকা সম্পূর্ণ ফ্রি দিচ্ছে সরকার। টিকা কার্যক্রমে কোনো টাকার লেনদেন করবেন না। টিকা নিয়ে কেউ কোনো হয়রানির শিকার হলে আমাকে জানাবেন।

এ সময় জিরি ইউনিয়নের ৫নং ওয়াড়ের জনগণের মাঝে চাল, ডাল, আলু, পেঁয়াজ, লবণ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়।

আরও পড়ুন:


করোনায় আক্রান্ত কনডেম সেলের ফাঁসির আসামি

টিকা নিলে কমে মৃত্যু ঝুঁকি: আইইডিসিআর

করোনা: কুষ্টিয়ায় একদিনে ৯ জনের মৃত্যু

অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকা প্রয়োগ শুরু


 

পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা মো সাহাব উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিটন বড়ুয়া, পটিয়া উপজেলা যুবলীগ নেতা আব্দুর করিম ইমন, সাহাবউদ্দিন সাদি, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন, পটিয়া উপজেলা ছাত্রলীগ নেতা টিটু। এ ছাড়া স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

শ্রীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

অনলাইন ডেস্ক

শ্রীপুরে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

গাজীপুরের শ্রীপুর পৌরসভায় কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) পৌরসভার অস্থায়ী কার্যালয়ে কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলর, পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা/কর্মচারি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের সাথে নিয়ে কেক কেটে জন্মদিন পালন করেন শ্রীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো.আনিছুর রহমান। 

এসময় পৌর সচিব সরকার দলিল উদ্দিন আহমেদ, ১ নং ওয়ার্ড  কাউন্সিলর আহমাদুল কবির মন্ডল দারা, ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ প্রধান, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহিদ সরকার, ৫নং ওয়ার্ড কাউন্সিলর  রমিজ উদ্দিন আহমেদ, সংরক্ষিত আসনের কাউন্সিলর'সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!

 

 

এসময় মেয়র আনিছুর রহমান বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড ও ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা তুলে ধরে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

প্রধানমন্ত্রীর জন্মদিনে পটিয়া আ.লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীর জন্মদিনে পটিয়া আ.লীগের দোয়া মাহফিল ও আলোচনা সভা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র ৭৫ তম শুভ জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহ পটিয়া উপজেলার উদ্যোগে খতমে কোরআন, দোয়া মাহফিল, আলোচনা সভা, শিক্ষা সামগ্রী ও ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম জুয়েল। প্রধান অতিথি ছিলেন সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা মোঃ আলী, পেয়ার মোহাম্মদ, মোহাম্মদ আলী কালু, যুবলীগ নেতা মোঃ আবদুল করিম ইমন, মোঃ হোসেন পারভেজ, মোঃ কামাল উদ্দিন, মোঃ ইয়াকুব আলী খাঁন, মোঃ নজরুল ইসলাম, মোঃ হারুন, সাইফুল ইসলাম রাসেল, মোঃ রাসেল, মোঃ রিদয়, আবদুর রশিদ বুলু, আবদুর ছবুর, মোঃ সোলেমান, জয়নাল আবেদিন মিয়া প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন। এই দিনটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের, খুশির ও অহংকারের। দিনটি আজকে সারা জাতিকে উদ্বেলিত করেছে, উচ্ছ্বাসিত করেছে এবং সারা দেশে বিপুলভাবে উদযাপিত হচ্ছে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আজকে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে ও নির্দেশনায় সকল ক্ষেত্রে দেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। আজ বাংলাদেশ সারা পৃথিবীকে দেখিয়ে দিয়েছে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। যা সারা পৃথিবীতে প্রশংসিত ও নন্দিত হচ্ছে।

বক্তারা আরো বলেন, শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ নন, সারা বাংলাদেশের, সারা জাতির সম্পদ ও শক্তি। এ সম্পদ ও শক্তিকে কাজে লাগিয়েই দেশ সামনের দিকে আরও এগিয়ে যাবে। বাংলাদেশ সমৃদ্ধির দেশ, উন্নত দেশ ও শান্তির দেশে পরিণত হবে।

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস


 

দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে করোনাকালীন সময়ে পটিয়ার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে মাস্ক, হ্যান্ডস্যানিটেজার, সাবান, শাড়ী, লুঙ্গী, চাল, ডাল সহ নিত্যপ্রয়োজনী দ্রব্য ও ত্রাণ সামগ্রী নিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও পটিয়ার গণমানুষের নেতা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক যুববীর মুহাম্মদ বদিউল আলম এর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

শেখ হাসিনা পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী : যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

শেখ হাসিনাকে  পৃথিবীর অন্যতম সেরা প্রধানমন্ত্রী’ হিসেবে আখ্যায়িত করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলবলেছেন, স্বাধীনতা বিরোধী চক্র বিএনপি জামায়াত যখন সারাদেশে বোমা ও গ্রেনেড হামলার মধ্যে দিয়ে বাংলাদেশকে বিশ্বের কাছে একটি ব্যর্থ ও অকার্যকর রাষ্ট্র হিসেবে উপস্থাপন করেছিলো, বিশ্বদরবারে বাংলাদেশকে জঙ্গি ও সন্ত্রাসী রাষ্ট্র হিসেবে পরিচিত করেছিলো, দুর্নীতিতে পরপর তিনবার চ্যাম্পিয়ন হয়েছিলো ঠিক সেই সময়ে আলোকবর্তিকা হয়ে  বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী  জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনার দায়িত্ব গ্রহন করেন। 

তিনি বলেন, দায়িত্ব গ্রহন করেই তিনি একের পর এক ইতিহাস সৃষ্টি করে চলেছেন। বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। 

প্রতিমন্ত্রী আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় নৌ পরিবহন মন্ত্রণালয় ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডাব্লিউটিএ'র) উদ্যোগে এবং বাংলাদেশ রোইং ফেডারেশনের সহযোগিতায়   (কামরাঙ্গীর চর এলাকায়)  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ঢাকার বুড়িগঙ্গা নদীতে  গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, মায়ানমার হতে বিতাড়িত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে তিনি মানবতার জয়গান গেয়েছেন। গত ১২ বছরে বাংলাদেশের পুরো চেহারা বদলে গিয়েছে । পদ্মাসেতু, মেট্রোরেল,  কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে,  উড়ালসেতু,  পারমাণবিক বিদ্যুৎ,  মহাকাশে স্যাটেলাইট, ঘরে ঘরে বিদ্যুৎ,  ইন্টারনেট, ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, দৃশ্যমান বাস্তবতা।  

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস


 

প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিনকে স্মরণীয় করে রাখতে আয়োজিত এ নৌকা বাইচ প্রতিযোগিতা আজ (২৮ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর সোয়ারীঘাট থেকে শুরু হয়ে  চলে কামরাঙ্গীরচর পর্যন্ত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তরের মেয়র আতিকুল ইসলাম, ঢাকা ২ আসনের এমপি হাজী মোঃ সেলিম, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত  আইজিপি বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর  গোলাম সাদেক,  নৌপরিবহন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুলতান আব্দুল হামিদ। 

news24bd.tv/আলী

পরবর্তী খবর

তরুণ প্রজন্মের কাছে প্রধানমন্ত্রী এক জীবন্ত কিংবদন্তী: ক্রীড়া প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক

তরুণ প্রজন্মের কাছে প্রধানমন্ত্রী এক জীবন্ত কিংবদন্তী: ক্রীড়া প্রতিমন্ত্রী

তরুন প্রজন্মের কাছে এক জীবন্ত কিংবদন্তির নাম শেখ হাসিনা বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

তিনি বলেন, আমরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে দেখিনি তবে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে দেখে বঙ্গবন্ধুর বিশালত্বের কিছুটা অনুধাবন করতে পারি। বঙ্গবন্ধুর রেখে যাওয়া বাংলাদেশকে তিনি বিশ্বদরবারে উন্নয়ন ও গনতন্ত্রের রোল মডেল হিসেবে  সম্মানিত করেছেন। তিনি মায়ানমারের বাস্তুচ্যুত  রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বিশ্বের সেরা মানবিক প্রধানমন্ত্রী হিসেবে 'মাদার অব হিউম্যানিটি'র খেতাব পেয়েছেন। 

তিনি আজ সকালে রাজধানীর গুলশানে বিচারপতি শাহাবুদ্দিন আহমেদ পার্কে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে আয়োজিত 'স্বপ্নের রূপকার' শীর্ষক অনুষ্ঠানে যোগদান করে তিনি এ কথা জানান।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী  বলেন, প্রধানমন্ত্রী এমডিজি লক্ষ্যমাত্রা অর্জনের ধারাবাহিকতায় এসডিজি অর্জনেও সাফল্য পাওয়ায় জাতিসংঘ কর্তৃক "এসডিজি প্রগ্রেস অ্যাওয়ার্ড" এ ভূষিত হয়েছেন। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু,  মেট্রোরেল,  কর্ণফুলী টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, নতুন নতুন উড়াল সেতু, মহাসড়কগুলো ফোর লেনে উন্নীত করা, এলএনজি টার্মিনাল স্থাপন,পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রের মতো মেগা প্রকল্প সফলভাবে বাস্তবায়নের মাধ্যমে বিশ্বমন্ঞে বাংলাদেশের সক্ষমতা প্রমান করেছেন। তিনি আজ দেশ ও মহাদেশের গন্ডি ছাড়িয়ে  বিশ্বনেতায়  আবিভূত হয়েছেন। 

প্রতিমন্ত্রী বলেন,  বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে সব প্রতিবন্ধকতা সমস্যা-সংকট ও চ্যালেঞ্জ মোকাবেলা করে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রের কাতারে উপনীত হয়েছে । বঙ্গবন্ধু হত্যা মামলার চূড়ান্ত নিষ্পত্তি, একাত্তরের ঘাতক যুদ্ধাপরাধীদের বিচার, সংবিধান সংশোধনের মধ্য দিয়ে মহান মুক্তিযুদ্ধের চেতনা পুনঃপ্রতিষ্ঠা, ভারত ও মিয়ানমারের সঙ্গে সমুদ্রসীমা বিরোধ নিষ্পত্তি ও সমুদ্রবক্ষে বাংলাদেশের সার্বভৌমত্ব প্রতিষ্ঠার মধ্যদিয়ে ব্লু-ইকোনমির নবদিগন্ত উন্মোচন ও বিশাল সমুদ্রে আমাদের অধিকার প্রতিষ্ঠার পাশাপাশি মহাকাশে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট উৎক্ষেপণের মাধ্যমে মহাকাশেও বাংলাদেশের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। 

তিনি আরো বলেন, আধুনিক বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তাঁর নেতৃত্বে  দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। দেশে অবকাঠামোগত উন্নয়নসহ তথ্য প্রযুক্তির প্রসার ঘটেছে। সামাজিক নিরাপত্তা কর্মসূচির কারণে দেশের গ্রামীণ আর্থসামাজিক অবস্থার হয়েছে উন্নয়ন। দেশের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। দেশের অর্থনীতির ভিত শক্ত হয়ে আমরা পরিণত হয়েছি মধ্যম আয়ের দেশে।

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


 

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভারচুয়ালি যোগদান করেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনস্থানীয় সরকার, পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

শেখ হাসিনা দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিণত হয়েছেন : বাহাউদ্দিন নাছিম

অনলাইন ডেস্ক

শেখ হাসিনা দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিণত হয়েছেন : বাহাউদ্দিন নাছিম

শেখ হাসিনা দেশরত্ন থেকে বিশ্বরত্নে পরিণত হয়েছেন। বিশ্বের দরিদ্র মানুষের জন্য জাতিসংঘে কথা বলেছেন। ভ্যাকসিন নিয়ে ধনী দেশগুলোকে দরিদ্র দেশের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েছেন। তিনি সারা বিশ্বের মেহনতী মানুষের নেতায় পরিণত হয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। 

২৮ সেপ্টেম্বর সন্ধ্যায় মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কৃষিবিদ ইনস্টিটিউশন প্রাঙ্গণে কৃষিবিদ ইনস্টিটিউশন ঢাকা মেট্রোপলিটন আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।   

বাহাউদ্দিন নাছিম বলেন, আজ বঙ্গবন্ধু কন্যার জন্মদিন। তার জন্মদিনে আমরা মহান আল্লাহর কাছে ফরিয়াদ জানাই শেখ হাসিনাকে হায়াতে তৈয়বা দান করুন।

তিনি বলেন, জাতির পিতার জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত হচ্ছে। পৃথিবীর রাস্ট্রনায়কদের মধ্যে সবচেয়ে বেশিবার জাতিসংঘে ভাষণ দিয়ে আমাদের সম্মানিত করছেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তিনি সততায় বিশ্বের প্রথম তিনজন রাস্ট্রনায়কের একজন হিসেবে ভূষিত হয়েছেন। তিনি আমাদের বিশ্বের কাছে সম্মানিত করেছেন।

কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, কৃষিবিদদের স্বপ্ন পূরণ হয়েছে শেখ হাসিনার কল্যাণে। তিনি কৃষি, কৃষক ও কৃষিবিদদের অনন্য স্থান দিয়েছেন। তার নেতৃত্বে বাংলাদেশ হবে উন্নত সম্বৃদ্ধ স্বপ্নের ঠিকানা।

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


 

কৃষিবিদ ইনস্টিটিউশন ঢাকা মেট্রোর সভাপতি কৃষিবিদ লিয়াকত আলী জুয়েলের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কৃষিবিদ ইনস্টিটিউশন এর ভারপ্রাপ্ত সভাপতি কৃষিবিদ প্রফেসর ড. শহীদুর রশীদ ভূঁইয়া,  কৃষকলীগ সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম সচিব কৃষিবিদ জি এম ফারুক ডন, স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান প্রমুখ।

news24bd.tv/আলী

পরবর্তী খবর