আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন
আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজ মঙ্গলবার, ৩ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিতে পারেন।

 

মেষ: কিছু পরিস্থিতি এমন হবে যা নির্দেশের মত কাজ করবে। কাছের কিছু মানুষের মতামত গ্রহণ করুন। নিজেকে আরও বোঝার চেষ্টা করুন। নিজের বুদ্ধিবৃত্তির উন্নতি করুন। অতীতের চেয়ে পরিস্থিতি ভাল।

বৃষ: পরিকল্পনা অনুযায়ী কাজ নাও হতে পারে, তবে বিচলিত হবেন না। নিজেকে সংযত রাখুন। ভুল কিছু সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা আছে। ধৈর্য ধরে সিদ্ধান্ত নিন। শান্তিপূর্ণ ভাবে কাজ সম্পন্ন করার চেষ্টা করুন।

মিথুন: কঠিন কিছু পরিস্থিতি বিভ্রান্তির সৃষ্টি করতে পারে। অধৈর্য হবেন না! বর্তমানের সমস্যার সমাধান মোকাবিলা করুন। সমাধান হাতের মুঠোয়, শুধু নজরের অপেক্ষা!

কর্কট: শত্রুদের চেনার চেষ্টা করুন। ভুল মানুষকে দোষারোপ করবেন না। সময় কাজে লাগান তবে উন্নতি অবধারিত। নিজেকে আরও প্রেজেন্ট করে তুলুন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন। সময়ের সঙ্গে নিজেকে এগিয়ে নিন।

সিংহ: আবেগ এখনও উচ্চতর চলছে, সম্ভবত তর্কগুলির ফলস্বরূপ যা এখন অতীতে রয়েছে। এমন কিছু পরিস্থিতি রয়েছে যেখানে ক্ষমা করতে পারলে সুখকর হবে। কিছু ঘটনা ভুলে যাওয়া খুব কঠিন। একটি মহৎ পথ অনুসরণ করুন এবং বিজয়ী হবেন।

কন্যা: পেশাগত দিকে কৃতিত্ব লাভের সুযোগ খুবই কম। মানুষের সঙ্গে সঠিক সংযোগ বজায় রাখুন। জীবনে প্রাসঙ্গিকতা ধরে রাখুন। আশা করা ছাড়বেন না। নিজের স্বতস্ফূর্ততা বজায় রাখুন।

তুলা: অনিশ্চিত কিছু সূচনা হতে পারে। নানান ঘটনা উপভোগ করুন। সময় বুঝে ব্যয় করুন। কিছু ঘটনা আনন্দ দিতে পারে। সমস্যা মোকাবিলা করুন।

বৃশ্চিক: দায়ভার বহন করার পরিস্থিতি তৈরি হবে। বৃহত্তর, বিস্তৃত, বিশ্বে প্রতিশ্রুতি সম্প্রসারণের মাধ্যমে দেশীয়ভাবে হ্রাস করার প্রচেষ্টা ভারসাম্যপূর্ণ হবে। পরিবারের কাছে নিজেকে বোঝা মনে করবেন না। বাস্তবতাকে বুঝে চলুন।

ধনু: আর্থিক দিকে নজর দিন। সমস্যা হলে অন্য লোকের সঙ্গে কথা বলুন। লোকদের সাথে সমস্ত সুবিধা এবং অসুবিধা সম্পর্কে কথা বলতে পারেন। সিদ্ধান্ত নেওয়ার আগে, দিক নির্দেশনা করুন। কিছু ঘটনা এড়িয়ে যাওয়াই ভাল।

মকর: যুক্তি দিয়ে বিচার করুন এবং তারপরেই সিদ্ধান্ত নিন। পরিবারের সঙ্গে সদ্ভাব রাখুন, তাদের থেকে উপকার পাবেন। কর্মক্ষেত্রে নিজের সেরা দিন। আলাপ আলোচনা পরিস্থিতি উন্নতি করতে পারে।

আরও পড়ুন

চট্টগ্রামে করোনায় একদিনে মৃত্যু আরও ১০

ইরানের নাগরিকদের আফগানিস্তান ত্যাগের নির্দেশ

এবার নতুন রূপে হিরো আলম

কুম্ভ: মন শান্ত থাকবে। ফোকাস বজায় রাখুন। উচ্চাকাঙ্খা বৃদ্ধি পাবে। আপনার গভীরতম স্বপ্ন পূরণের জন্য অবিলম্বে পদক্ষেপ নিন। বিভ্রান্তির জায়গা নিয়ে চিন্তা করবেন না- এটি আপনাকে আপনার বিকল্পগুলি স্পষ্ট করতে সহায়তা করতে পারে।

মীন: ব্যবসায় উন্নতির চেষ্টা করুন। নিজের পছন্দ অনুযায়ী কাজ করুন। আর্থিক পরিস্থিতি বাধ্যবাধকতার মধ্যে দিয়ে যাবে। নিজের জন্য সময় ব্যয় করুন

news24bd.tv রিমু   

;