সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা

অনলাইন ডেস্ক

সুন্দরী ২০-২৫ জন রমণীকে নিয়ে জমজমাট আসর বসাতো পিয়াসা

রাতে ২০-২৫ জন সুন্দরী রমণীকে নিয়ে মাদকের জমজমাট আসর বসাতো মডেল ফারিয়া মাহবুব পিয়াসা। জমজমাট এই সব আসরে আমন্ত্রণ জানানো হতো গুলশান, বনানী, বারিধারায় বসবাসকারী ধনাঢ্য ব্যবসায়ী, শিল্পপতি ও তাদের সন্তানদের। এই সব রমণীদের পালাক্রমে আসরে বসিয়ে তাদের কাছ থেকে হাতিয়ে নেওয়া হতো বিপুল পরিমাণ অর্থ।

রাতের এই রমণীকে গ্রেপ্তারের পর গোয়েন্দা সূত্রে এসব  তথ্য জানা  গেছে।

গত রোববার রাতে রাজধানীর বারিধারার বাসায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ আলোচিত মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে আটক করা হয়। এরপর গভীর রাতে মোহাম্মদপুরে একটি বাসা থেকে ইয়াবাসহ মডেল মৌ আক্তারকে আটক করে ডিবি। পিয়াসা ও মৌ একই সিন্ডিকেটে কাজ করে বলে জানা গেছে।

পিয়াসার ঘরের টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা (কত পিস জানা যায়নি), রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ, ফ্রিজে একটি আইসক্রিমের বাক্স থেকে সিসা তৈরির কাঁচামাল এবং বেশ কয়েকটি ই-সিগারেট পাওয়া গেছে। এছাড়া পিয়াসার কাছ থেকে ৪টি স্মার্টফোন জব্দ করেছে গোয়েন্দা পুলিশ।

আর মৌয়ের বাসার ভেতরে ড্রয়িং রুমের পাশেই একটি মিনি বার দেখা গেছে। বাসার ভেতরের বেডরুমের একটি ড্রয়ার থেকে পাঁচ প্যাকেট ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন গোয়েন্দা কর্মকর্তারা। এ ছাড়া ওই বেডরুমের ভেতরে আরেকটি ড্রেসিং রুম থেকে অন্তত এক ডজন বিদেশি মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারের পর সোমবার তাদের বিরুদ্ধে মাদক আইনে গুলশান ও মোহাম্মদপুরে পৃথক দুটি মামলা হয়। এরপর আদালতে উপস্থাপন করলে উভয়ের তিন দিন করে রিমান্ড মঞ্জুর হয়। 

গোয়েন্দা সূত্রে জানা গেছে, সুন্দরী রমণীদের দিয়ে মাদকের আসর বসিয়ে তিন ধরনের ফায়দা হাসিল করতেন পিয়াসা। আসরে আমন্ত্রিতদের বুঁদ করতে যে মাদক ব্যবহার করা হতো তার বিল পেত পিয়াসা।

আরও পড়ুন


ভয়াবহ দাবানল থেকে বাঁচাতে সমুদ্র সৈকতে নেয়া হচ্ছে গবাদিপশুদের

‘ইসরাইলি জাহাজে হামলা: পরমাণু সমঝোতায় প্রভাব ফেলবে না’

টি স্পোর্টসে আজকের খেলা

ময়মনসিংহ মেডিকেলে করোনা ইউনিটে একদিনে ১৭ জনের মৃত্যু


এছাড়া রমণীরা উদাম নৃত্যের সময় তাদের ওপর যে টাকা ছিটানো হতো তার বড় অংশও পিয়াসা নিত। আর গোপন ক্যামেরায় আসরে আগন্তুকদের ছবি তুলে ব্ল্যাকমেইল করত। এছাড়া রমণীদের সঙ্গে রাত কাটানো অতিথিদের পরদিন গুলশানের একটি ডায়মন্ড জুয়েলারি শপ থেকে লাখ লাখ টাকার জুয়েলারি উপহার দিতে বাধ্য করত। পরে ওই জুয়েলারি ফেরত দিয়ে নগদ টাকা নিয়ে নিত পিয়াসা।

তার সঙ্গে ওই ডায়মন্ড জুয়েলারি মালিকেরও ঘনিষ্ঠতা রয়েছে। আর পিয়াসার নেটওয়ার্কে থাকা সদস্যদের ইয়াবার চালান আসত টেকনাফ থেকে। অভিনব কায়দায় সংগ্রহ করা হতো ওই চালান। যা গোয়েন্দাদের কাছেও অনেকটা অজানা। 

ডিবি পুলিশের যুগ্ম কমিশনার হারুন-অর রশীদ বলেন, দুজন (দুই মডেল) একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে ব্ল্যাকমেইলিংয়ের অনেক অভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদন্ত করতে গিয়ে তাদের বাসায় অভিযান চালানো হয়। দুজনের বাসায় বিদেশি মদ, ইয়াবা ও সিসা পাওয়া গেছে। মৌয়ের বাড়িতে মদের বারও ছিল। তিনি বলেন, গ্রেফতার হওয়া দুই মডেল হলো রাতের রানি। তারা দিনের বেলায় ঘুমায় এবং রাতে অশ্লীল কর্মকাণ্ড করে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

না বুঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শেহনাজ!

অনলাইন ডেস্ক

না বুঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শেহনাজ!

কিছুদিন আগেই হারিয়েছেন প্রেমিক সিদ্ধার্থ শুক্লাকে। গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছরে মারা যান তিনি। সিদ্ধার্থের মৃত্যুর পর নিজের সমস্ত শুটিং বন্ধ রেখেছেন অভিনেত্রী শেহনাজ গিল।

এসময় 'হসলা রাখ' সিনেমার শুটের কয়েকটি অংশ বাকি থেকে যায় তার। নির্মাতারা আশা করছেন সেপ্টেম্বর মাসেই অভিনয়ে ফিরবেন অভিনেত্রী, কারণ আগামী ১৫ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এই সিনেমায় পঞ্জাবি গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে অভিনয় করেছেন শেহনাজ। এতে এক প্রবাসী পঞ্জাবির ভূমিকায় অভিনয় করেছেন দিলজিৎ। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন শেহনাজ গিল। সিনেমায় না বুঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শেহনাজ। সন্তান জন্মের আগেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন দম্পতি।

শেহনাজের দাবি, সন্তানের সমস্ত দায়িত্ব দিলজিৎ-কে নিতে হবে। দিলজিৎও সদ্যোজাতের সমস্ত দায়িত্ব নেয়। কিন্তু একটা সময় পর অন্য নারীর প্রেমে পড়েন দিলজিৎ। সেই সময় দিলজিৎ-এর জীবনে ফিরে আসে শেহনাজ। এখানেই গল্পের টুইস্ট। সম্পূর্ণ কমেডি ঘরানার ছবি ‘হসলা রাখ’।

রও পড়ুন:

কুকুরের মাংস নিষিদ্ধ হচ্ছে দক্ষিণ কোরিয়ায়

ভারত থেকে কেজি দরে কেনা চুল আসছে দেশে

নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন অনলাইনে

মুফতি কাজী ইব্রাহীমকে আটক করেছে ডিবি


গত শনিবার সিনেমাটির পোস্টার প্রকাশ পায়। সোমবার মুক্তি পেয়েছে ট্রেলার। 

সূত্র : হিন্দুস্তান টাইমস

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

সিনেমায় দীঘির সুখবর!

অনলাইন ডেস্ক

সিনেমায় দীঘির সুখবর!

নতুন একটি সিনেমার অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সরকারি অনুদানপ্রাপ্ত  সিনেমাটির নাম ‘শ্রাবণ জোৎস্নায়’। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘শ্রাবণ জোৎস্নায়’ উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমাটি পরিচালনা করছেন আবদুস সামাদ খোকন।


আরও পড়ুন

স্মার্টফোনে আগুন লাগে যেসব কারণে

হোয়াটসঅ্যাপ বন্ধ হয়ে যাবে যেসব মোবাইলে

সতর্ক না হলে আইনি পদক্ষেপ নেব: শাবনূর

যেসব নির্দেশনা মানতে হবে এইচএসসি পরীক্ষার্থীদের


পরিচালক আবদুস সামাদ খোকন বলেন, আৃগামী ১৪ অক্টোবর থেকে সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছি। পুরো শুট ঢাকাতে হবে। এরই মধ্যে নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছেন দীঘি। তবে তার নায়ক কে হচ্ছে, তা এখনও চূড়ান্ত নয়। কয়েক জনের সঙ্গে কথা বলা হয়েছে। সিনেমায় দীঘির বাবা অভিনেতা সুব্রত বড়ুয়াসহ আরও অনেকেই থাকছেন।

news24bd.tv/এমি-জান্নাত 

পরবর্তী খবর

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাই এখনো কোমাতে

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাই এখনো কোমাতে

গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) জনপ্রিয় তেলুগু অভিনেতা সাই ধরম তেজ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। সেই থেকে এখনও জনপ্রিয় এই তেলুগু অভিনেতার জ্ঞান ফেরেনি, রয়েছেন কোমাতে।

সাইয়ের কোমায় থাকার বিষয়টি জানিয়েছেন তার চাচা তথা জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মেগাস্টার পবন কল্যাণ। পবন জানান, দুর্ঘটনার পর থেকে এখনো পর্যন্ত চোখই খোলেননি সাই! কোমাতে রয়েছেন তিনি।

যদিও সাইয়ের টিমের পক্ষ থেকে এর আগে জানানো হয়েছিল, একদম সুস্থ আছেন তিনি। দ্রুত সুস্থ হয়ে ফিরবেন কাজে।  
 
গত ১০ সেপ্টেম্বর বাইক দুর্ঘটনার পর দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। শুক্রবার হায়দরাবাদের ক্যাবল ব্রিজ এলাকায় মোটরবাইক নিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন এই অভিনেতা।বর্তমানে হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে এই দক্ষিণী তারকাকে। 

হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানান, সাই কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। প্রাথমিক পরীক্ষায় দেখা গেছে তার মস্তিষ্ক, মেরুদণ্ড এবং গুরুত্বপূর্ণ অঙ্গে কোনো গুরুতর আঘাত লাগেনি। তার হাড় ভেঙেছে।  

জানা যায়, গতি বেশি থাকায় স্পোর্টস বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান সাই। এতে মাথা ও বুকে আঘাত পান তিনি। দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন অভিনেতা। অচেতন অবস্থাতেই তাকে হাসপাতালে নেওয়া হয়।  

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


সাইয়ের সড়ক দুর্ঘটনার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতা কামনা করে দক্ষিণ ভারতের নামিদামি তারকারাও পোস্ট করেছেন।চিরঞ্জীবি, পবন কল্যানদের মতো সুপারস্টারদের ভাগনে সাই। আল্লু অর্জুনের চাচাতো ভাই।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বুড়িগঙ্গার পানি থেকে বেঁচে ফিরলেন ক্রিস, শিগগিরই আসছেন পর্দায়

অনলাইন ডেস্ক

বুড়িগঙ্গার পানি থেকে বেঁচে ফিরলেন ক্রিস, শিগগিরই আসছেন পর্দায়

গত বছর রাজধানী ঢাকার প্রেক্ষাপটে নেটফ্লিক্সে মুক্তির পর রেকর্ড গড়েছিল 'এক্সট্রাকশন'। ছবিটিতে অভিনয় করেছিলেন 'থর' খ্যাত হলিউড অভিনেতা ক্রিস হেমসওর্থ। এবার মুক্তি পাচ্ছে ছবিটির দ্বিতীয় কিস্তি। সম্প্রতি এক টিজার প্রকাশ করে এমন বার্তাই দিয়েছে নেটফ্লিক্স।

নেটফ্লিক্স কর্তৃপক্ষ শনিবার ঘোষণা দিয়েছে, খুব শিগগির আসছে 'এক্সট্রাকশন ২'। 'এক্সট্রাকশন ২' ছবির টিজারে একটি দৃশ্যে দেখা যায়, টাইলার রেক (ক্রিস হেমসওর্থ) চরিত্রটি বুড়িগঙ্গায় ডোবার পরও বেঁচে আছেন এবং তিনি উপরে উঠে আসছেন। 

এর আগে রেকর্ড গড়া ছবি 'এক্সট্রাকশন'-এর প্রথম পর্বে ঢাকার প্রেক্ষাপটে দেখানো হলেও এর শুটিং হয়েছিল ভারতে। ছবিতে কিছু সময় পরপরই ঢাকার অলিতে গলিতে হিন্দি গান বাজতে শোনা গেছে, বিভিন্ন দৃশ্যে দেখানো বাংলা হরফে সাইন বোর্ডে ছিল বানান ভুলের ছড়াছড়ি। নেতিবাচকভাবে বাংলাদেশকে তুলে ধরায় বেশ সমালোচনা হয়েছিল ছবিটিকে ঘিরে।

রও পড়ুন:

একাধিক পদে নিয়োগ দেবে বেক্সিমকো

ব্রাজিলিয়ান মডেলকে বিয়ে করতে ৪ কোটি টাকা সাধলেন আরব শেখ!

জার্মানীতে এ্যাঙ্গেলা মার্কেল যুগের অবসান ও কিছু কথা

অ্যালুমিনিয়ামের ওপর স্বর্ণখচিত বিশ্বের সর্ববৃহৎ কোরআন


২০২০ সালের এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তির পর সবচেয়ে বেশিবার দেখা ছবির রেকর্ড গড়ে অ্যাকশনধর্মী সিনেমা ‘এক্সট্রাকশন’। মুক্তির প্রথম চার সপ্তাহে বিশ্বব্যাপী ৯৯ মিলিয়ন দর্শক সিনেমাটি দেখেছিলেন।

‘এক্সট্রাকশন টু’ পরিচালনার দায়িত্বও পেয়েছেন স্যাম হারগ্রেভ। প্রযোজক হিসেবে থাকছেন জো রুশো ও অ্যান্থনি রুশো।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

সতর্ক না হলে আইনি পদক্ষেপ নেব: শাবনূর

অনলাইন ডেস্ক

সতর্ক না হলে আইনি পদক্ষেপ নেব: শাবনূর

ঢালিউডের সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। 

দীর্ঘদিন ধরেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ অস্ট্রেলিয়া বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন শাবনূর। ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে ফেসবুকে চালু করেছেন পেজ। এছাড়াও ইউটিউবে নিয়মিত হচ্ছেন তিনি। গত শুক্রবার নিজের ফেসবুক পেজ থেকে লাইভে আসেন শাবনূর। ত্রিশ মিনিটের বেশি সময় ধরে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি। সেখানে তাদের অনেক প্রশ্নের উত্তর দেন চিরসবুজ এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত হওয়া প্রসঙ্গে গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শাবনূর জানান, সবাই কমবেশি সামাজিক মাধ্যমে সরব। এত দিন এ মাধ্যমে ছিলাম না বলে অনেকে প্রশ্ন করেছেন- আমি কেন এখানে নেই। প্রায়ই তারা আমার আপডেট জানতে চাইতেন। এসব কারণেই ভক্তদের কাছাকাছি থাকতে অফিসিয়াল ফেসবুক পেজ করেছি, ইনস্টাগ্রামেও আছি। খুলেছি ইউটিউব চ্যানেল। এখন ভক্তরা আমার সবকিছুর আপডেট পাচ্ছেন।

এদিকে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত হওয়ার আগে থেকেই শাবনূরের নাম ব্যবহার করে অনেকেই ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলেছে। তিনি জানান, বিষয়টি নিয়ে আমি খুব বিরক্ত। দীর্ঘদিন ধরে শুনে আসছি, আমার নামে ফেসবুকে অনেকেই আইডি খুলেছেন। আমার নাম ভাঙিয়ে অর্থনৈতিক সুবিধা আদায়সহ নানা ধরনের অনৈতিক কাজ করছেন। এমনকি ইউটিউব চ্যানেল চালুর পর সেখানে আপলোড করা ভিডিও পোস্ট করে কপিরাইট করে নিচ্ছে তাদের মাধ্যমগুলো। আমার চ্যানেলের ভিডিও নিয়ে উল্টো আমাকে কপিরাইট ক্লেইম দিচ্ছে! এসব অসাধু ব্যক্তিকে সতর্কবার্তা দিয়েছি লাইভে। প্রথমবার সাবধান করেছি। না শোধরালে শিগগিরই আমি আইনি পদক্ষেপ নেব।

অনুরাগীরা চান আবারও সিনেমায় নিয়মিত হোক শাবনূর। এই প্রসঙ্গে শাবনূর বলেন আমি তো শিল্পী। সব ধরনের সিনেমাতেই কাজ করতে চাই।

সিনেমায় কাজের আগ্রহ প্রকাশ করে তিনি আরও বলেন, যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করবো, তাহলে কাজ করতে চাই।

news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর