রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ০৮ ঘন্টা ০৩ মিনিট আগে

মাদারীপুরে বখাটের ছুরির আঘাতে স্কুলছাত্রী আহত

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে বখাটের ছুরির আঘাতে স্কুলছাত্রী আহত

মাদারীপুর সদর উপজেলার উত্তর চিড়াইপাড়া গ্রামে বৃহস্পতিবার রাতে বখাটে ইউসুফ তালুকদারের (২৩) ছুরির আঘাতে দশম শ্রেণীর ছাত্রী ইয়াসমিন আক্তার নিলা জখম হয়েছে। ওই ছাত্রী মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় রাতেই সদর থানায় মামলা হয়েছে।

স্থানীয়, পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, রাজমিস্ত্রি ইউসুফ তালুকদার র্দীঘ দিন ধরে কামাল খানের মেয়ে ইয়াসমিন আক্তার নিলাকে উত্যক্ত করে আসছিলো।

স্কুলে যাওয়া আসার পথে নানাভাবে বিরক্ত করতো। এছাড়াও প্রেম ও বিয়ের প্রস্তাব দিয়ে বিরক্ত করতো। এই নিয়ে স্কুলেও কয়েকবার সালিশ বৈঠক হয়েছে।

ঘটনার দিন বৃহস্পতিবার রাতে ছাত্রী নিলা তার ঘরে ছিলো। এ সময় বখাটে ইউসুফ তালুকদার ঘরে ঢুকে ছুরি দিয়ে মুখে আঘাত করার চেষ্টা করে। নিলা হাত দিয়ে বাধা দেয়। এতে নিলার হাত কেটে গুরুত্বর জখম হয়। এ সময় তার চিৎকারে পাশের ঘর থেকে মা ও বোন এগিয়ে এসে বাধা দিলে বখাটে পালিয়ে যায়।

এ ব্যাপারে ঐ ছাত্রী নিলা বলেন, ইউসুফ আমাকে দীর্ঘদিন ধরে বিরক্ত করতো। প্রেম ও বিয়ের প্রস্তাব দিতো। আমি রাজি না হওয়ায় আমাকে ছুরি দিয়ে আঘাত করে জখম করেছে। আমি এর সঠিক বিচার চাই এবং সুন্দর ও নির্ভয়ে বিদ্যালয়ে যেতে চাই।

এ ব্যাপারে ছাত্রীর মা হাওলা বেগম বলেন, আমার মেয়েকে ঐ বখাটে ইউসুফ দীর্ঘদিন ধরে বিরক্ত করে আসছে। রাতে যখন ওর উপর হামলা হয়, তখন আমি ও আমার আরেক মেয়ে এগিয়ে এসে মিলাকে বাচিয়েছি। আমি এই অপরাধের বিচার চাই।

বাবা কামাল খান বলেন, বখাটে ইউসুফ আমার মেয়েকে বিয়ের ও প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করতো। স্কুলে যাওয়া আসার পথে উত্যক্ত করতো। এ নিয়ে স্কুলে বসেও কয়েকবার সালিশ বৈঠক হয়েছে। আমি ইউসুফের শাস্তি চাই।

মাদারীপুর সদর থানার ওসি (তদন্ত) আবু নাইম বলেন, এই ঘটনায় রাতেই মামলা হয়েছে। দ্রুত আইনী ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

 

মন্তব্য