খালেদা জিয়াকে আম পাঠিয়েছে পাকিস্তান
খালেদা জিয়াকে আম পাঠিয়েছে পাকিস্তান

খালেদা জিয়াকে আম পাঠিয়েছে পাকিস্তান

অনলাইন ডেস্ক

পাকিস্তান সরকারের পক্ষ থেকে আম উপহার পেয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গতকাল (সোমবার) সন্ধ্যায় ঢাকার পাকিস্তান দূতাবাসের পক্ষ থেকে খালেদা জিয়ার বাসায় এসব আম পৌঁছে দেয়া হয়েছে।

বিএনপির একাধিক সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

এ প্রসঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স গণমাধ্যমকে বলেন, ‘শুধু পাকিস্তানের পক্ষ থেকে আম নয়, জাপান থেকে চকলেট দেয়া হয়, সৌদি আরবের পক্ষ থেকে খেজুর, রাশিয়া, ইন্ডিয়া, ইউরোপসহ বিভিন্ন দূতাবাস থেকে উপহার আসে।

সেটা শুধু বিএনপি বা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য না, এটা রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং আরও কয়েকটি রাজনৈতিক দলের কাছেও পাঠানো হয়। ’

তিনি আরও বলেন, ‘আমাদের পক্ষ থেকেও ঢাকার সকল দূতাবাসে এবং আন্তর্জাতিক সংস্থায় উপহার পাঠানো হয়। বিভিন্ন সিজনে এসব ফলমূল পাঠানো হয়। পহেলা বৈশাখে পিঠাপুলি, যদি কোনো দূতাবাস বা সংস্থায় নারী থাকেন, ক্ষেত্রবিশেষে সেখানে শাড়িসহ নানা উপহার পাঠানো হয়। এগুলো মূলত সৌজন্যতার অংশ। ’

গতকাল রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও উপহার হিসেবে আম পাঠায় পাকিস্তান।

পাকিস্তান হাইকমিশন সূত্র জানায়, গত বছরের মতো এবারও পাকিস্তান সরকার বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিদের জন্য উপহার হিসেবে তাজা আম পাঠিয়েছে।

আরও পড়ুন


শেখ কামাল: বহুমাত্রিক প্রতিভাবান সংগঠক

বিচার চাওয়ার অধিকার পর্যন্ত জিয়াউর রহমান কেড়ে নিয়েছিলেন: কাদের

বরিশাল শেবাচিমে অক্সিজেনের দাবীতে বাসদের বিক্ষোভ


 

এর আগে, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছা উপহার হিসেবে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের জন্য হাঁড়িভাঙা আম পাঠান। আমগুলো পাকিস্তানের প্রধানমন্ত্রীর দফতরে হস্তান্তর করা হলে বঙ্গবন্ধুকন্যার প্রশংসা করা হয়।

news24bd.tv/আলী