অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক জয়ে যা বললেন তামিম-মুশফিক
অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক জয়ে যা বললেন তামিম-মুশফিক

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক জয়ে যা বললেন তামিম-মুশফিক

অনলাইন ডেস্ক

প্রথম টি-টোয়েন্টিতে অবিশ্বাস্য এক জয়ে পাঁচ ম্যাচ সিরিজ শুরু করেছে বাংলাদেশ। পুঁজি ছিল মাত্র ১৩১ রানের। সামনে অস্ট্রেলিয়ার মতো প্রতিপক্ষ। ছোট্ট পুঁজি নিয়েও অজিদের ২৩ রানে হারিয়ে দিয়েছে টাইগাররা।

 

ঐতিহাসিক এ ম্যাচে অংশ নিতে পারেননি দলের নিয়মিত ওপেনার তামিম ইকবাল ও অন্যতম সেরা উইকেট-কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। হাঁটুর চোটের কারণে দুই মাস বিশ্রামে আছেন তামিম। অন্যদিকে মুশফিক ফিট থাকলেও করোনার ভয়ে তটস্থ অস্ট্রেলিয়া কোয়ারেন্টিন ইস্যুতে সিরিজ থেকে ছিটকে গেছেন।

তবে সতীর্থদের সঙ্গে না থেকেও আছেন তামিম-মুশফিক। ইতিহাস গড়া ম্যাচে দুর্ভাগ্যক্রমে না থাকলেও ইতিহাসের অংশ হতে চেয়েছেন সোশ্যাল মিডিয়ায় জয়োল্লাস প্রকাশের মাধ্যমে। প্রিয় দলকে শুভেচ্ছা জানানোর মাধ্যমে।

ম্যাচ জয়ের নিজের ব্যক্তিগত টুইটারে এক টুইটবার্তায় মুশফিক লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ দুর্দান্ত জয় ছেলেরা। এখন আমাদের নজর দিতে হবে সিরিজ জয়ে ইনশাআল্লাহ। ’

ভেরিফায়েড ফেসবুকেও এমন একটি স্ট্যাটাস দিয়েছেন।

এদিকে টিভিতে খেলা দেখে উচ্ছ্বাসে ভেসেছেন বাংলাদেশের আরেক স্তম্ভ তামিম ইকবালও।

আরও পড়ুন:


আবারও বাড়ল লকডাউন

জানানো হলো দোকানপাট খোলার তারিখ

টিকা নেওয়া ছাড়া কেউ অফিস-দোকান-ব্যবসা প্রতিষ্ঠানে আসতে পারবে না


নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অভিনন্দনসূচক একটি ছবি পোস্ট করে তামিম লিখেছেন, ‘বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি সিরিজ ২০২১। অস্ট্রেলিয়াকে ২৩ রানে হারিয়ে ১-০ তে সিরিজে এগিয়ে গেল বাংলাদেশ। ’

news24bd.tv নাজিম