এবার নিজের স্ত্রীকে পতিতালয়ে বিক্রি করলো স্বামী

এবার নিজের স্ত্রীকে পতিতালয়ে বিক্রি করলো স্বামী

অশ্লীল চিত্র ধারণ

এবার নিজের স্ত্রীকে পতিতালয়ে বিক্রি করলো স্বামী

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুর কালকিনি উপজেলার ভুরঘাটা থেকে শুক্রবার নিখিল বেপারী (৩৩) নামের এক যুবকে আটক করেছে মাদারীপুর র‌্যাব-৮। এসময় তার বিরুদ্ধে স্ত্রীকে পতিতালয়ে বিক্রি করার অভিযোগ উঠেছে।

র‌্যাব-৮ জানায়, বরিশালের গৌরনদী উপজেলার নীল কান্তি বেপারীর ছেলে নিখিল বেপারী। গত আট বছর আগে মাদারীপুর জেলার কালকিনি উপজেলার কর্নপাড়ার এলাকার হিন্দু পরিবারের এক মেয়ের সাথে বিয়ে হয়।

এক বছর আগে ভারতে বসবাস করার জন্য স্ত্রীকে নিয়ে কৌশলে বিহারের যৌনপল্লীতে ৮০হাজার রুপিতে স্থানীয় উজ্জল নামে এক দালালের মাধ্যমে বিক্রি করে দেয়। পরে তাকে বাধ্য করে বিভিন্ন অশ্লীল চিত্র ধারণ করে রাখে।

ওই মেয়ে কৌশলে ছয় মাস পরে পালিয়ে আসে। এর পর স্বামী আবার বিভিন্ন প্রলোভন ও অশ্লীল চিত্রের ভয় দেখিয়ে তাকে ওই যৌনপল্লীতে পাঠানোর চেষ্টা করে।

শুক্রবার সকালে পরিবহনযোগে বেনাপোল যাওয়ার পথে কালকিনি ভুরঘাটা নামক স্থান থেকে ওই মেয়ের অভিযোগের ভিত্তিতে মাদারীপুর র‌্যাব-৮ এক পাচারকারীকে আটক করে এবং মা ও শিশুকে উদ্ধার করে। এ ব্যাপারে কালকিনি থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মাদারীপুর র‌্যাব ৮ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো.তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এক নারী পাচারকারীকে আটক করি এবং পাচারের উদ্দেশ্যে নেওয়া মা ও শিশুকে উদ্ধার করেছি।

এ ব্যাপারে কালকিনি থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামি অপরাধ স্বীকার করেছে।


(নিউজ টোয়েন্টিফোর/কেআই)

 

সম্পর্কিত খবর