আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন
আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

আজকের রাশিফল, কি আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজ বুধবার, ৪ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: নিজের পায়ের যত্ন নিন, আঘাত লাগার সম্ভাবনা রয়েছে। বড় সিদ্ধান্তগুলি সহজেই নিতে হবে। ব্যক্তিগত সিদ্ধান্তের সঙ্গে আপস করবেন না। যাঁরা জীবনে গুরুত্বপূর্ণ তাঁদের সঙ্গে কথা বলুন।

বৃষ: তাড়াহুড়ো করে কাজ করবেন না। ধীরে সুস্থে কাজ করুন। কাজ শুরু করার আগে গবেষণা করুন। নির্দিষ্ট কিছু বিষয়ের ক্ষেত্রে অস্পষ্টতা বজায় থাকবে।

মিথুন: ব্যক্তিগত বিষয় সম্পর্কে অবগত হন। হাল ছাড়বেন না কোনও কিছুতেই। পেশাদার জীবনে কর্তৃপক্ষের তরফ থেকে সমস্যার সম্মুখীন হতে পারেন। সময়ের সঙ্গে নিজেকে এগিয়ে নিন।

কর্কট: জটিল রহস্যের উদঘাটন করতে পারলেও কিছু উত্তর অধরা থাকবেই। নৈতিক দৃষ্টিভঙ্গি বজায় রাখবেন। নিজেকে সকলের সঙ্গে সমসাময়িক রাখুন। সমস্যার মুখোমুখি হওয়ার চেষ্টা কম করবেন।

সিংহ: নিজেকে বিজয়ী ভাবার আগে কয়েক মাস অপেক্ষা করুন। বুদ্ধি দিয়ে সবকিছু যাচাই করুন। কর্মজীবনে এগিয়ে থাকবেন তবে কিছু বাঁধা রয়েছে। অপ্রত্যাশিত উন্নয়নের জন্য সর্বদা সতর্ক থাকুন। মানুষকে বিস্মিত করার পরিবর্তে তাঁদের স্বাগত জানানোর সময়।

কন্যা: নিজের কাজ অবশ্যই করতে থাকুন। সবকিছু এড়িয়ে যাবেন না। কাউকে সৎভাবে বিশ্বাস করবেন না। প্রয়োজনে এড়িয়ে যাবেন। কোথায় কখন না বলতে হয় সেই সম্পর্কে জানুন। নিজের সিদ্ধান্তে অটল থাকুন।

তুলা: নিজ ইচ্ছা এবং ব্যক্তিত্বের মধ্যে সংঘর্ষের সমস্যা রয়েছে। অন্যদের মতামত থেকে নিজেকে বিরত রাখুন এবং শান্ত থাকুন। বন্ধু নির্বাচন সাবধানে করুন।

বৃশ্চিক: আর্থিক বিষয়ে নজর দিন। আর্থিক ঝুঁকি এড়িয়ে যান এবং তাৎক্ষণিক ধনসম্পদের দিকে নজর দেবেন না। স্বল্পমেয়াদি লাভের পথে যাবেন না। তাতে সমস্যা বাড়বে বই কমবে না।

ধনু: প্রাণবন্ত পরিস্থিতি বজায় রাখুন। দরকার পড়লে বাইরে থেকে ঘুরে আসুন। মন ভালও রাখতে সবার সাথে কথা বলুন। নিজের মনের কথা ব্যক্ত করুন।

মকর: আর্থিক বিষয়ে আবেগপ্রবণ হবেন না। মতামতের পার্থক্য হতেই পারে। পারিবারিক ক্ষেত্রে ব্যয় বেশি হতে পারে সেদিকে লক্ষ্য রাখুন। অ- বিতর্কিত বিষয়ের মধ্যেই নিজেকে আবদ্ধ রাখুন।

আরও পড়ুন


গুনাহ হয়ে গেলে যে দোয়া পড়বেন

যে দুটি খারাপ অভ্যাস ত্যাগের বিনিময়ে জান্নাত

আজ যাদের জন্মদিন

৭৩টি ভুঁইফোড় সংগঠনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ

কুম্ভ: সবই বিশ্বাসের ব্যাপার। যদি অংশীদাররা বিশ্বাস করে যে আপনি আপনার প্রতিশ্রুতিতে অটল থাকবেন না, তারা গভীরভাবে ভুল করছেন। নিজের নীতি থেকে এক মিলিমিটার স্থানান্তর করাও উচিত নয়। ঘুষ, টাকা পয়সা কোনও দিকেই নিজেকে বিক্রি করবেন না।

মীন: পেশাগত এবং ব্যক্তিগত দিকে অবস্থা স্থিতিশীল। নিজের শক্তি সম্পর্কে অবগত হন। মানুষের ভরসার যোগ্য আপনি। নিজের উপস্থিতি অন্যের পক্ষে ভালও হতে পারে।

news24bd.tv রিমু