পর্নোগ্রাফিকাণ্ড: এবার শিল্পার সমর্থনে আর মাধবন

পর্নোগ্রাফিকাণ্ড: এবার শিল্পার সমর্থনে আর মাধবন

অনলাইন ডেস্ক

পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার গ্রেফতারির পর শিল্পার শেঠির বিরুদ্ধে অনেকেই সরব হয়েছেন। আবার অভিনেত্রীর পাশেও দাঁড়িয়েছেন বলিউডের অনেকে। পরিচালক হনসল মেহতা, অভিনেত্রী রিচা চাড্ডার পর এবার শিল্পার পাশে দাঁড়িলেন আর মাধবন। শিল্পার পরিবারের জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা জানিয়েছেন তিনি।

 

মঙ্গলবার অভিনেত্রীর উদ্দেশ্যে মাধবন লেখেন, 'যে কয়েকজন শক্ত মানুষকে চিনি, তুমি তাঁদের মধ্যে একজন। ভেঙে পড়ো না। জানি, এই কঠিন দিনগুলি তুমি কাটিয়ে উঠবে। আমার প্রার্থনা সবসময় তোমার ও তোমার পরিবারের পাশে আছে।

'

আরও পড়ুন


ওমান সাগরের ধারাবাহিক ঘটনাগুলো সন্দেহজনক: ইরান

ভারতের এলপিইউ বিশ্ববিদ্যালয়ে স্থাপিত হচ্ছে বঙ্গবন্ধু কর্নার

কুষ্টিয়ায় প্রকাশ্যে ঠিকাদারকে হাতুড়িপেটার ঘটনায় মামলা দায়ের

এদিকে, পর্নোগ্রাফি মামলায় রাজ কুন্দ্রার গ্রেফতারির পর প্রথমবার বিবৃতি জারি করেছেন শিল্পা। লম্বা পোস্টে শিল্পা লেখেন, ''হ্যাঁ গত কয়েক দিন প্রতিটি মুহূর্ত চ্যালেঞ্জিং ছিল। অনেক গুজব ও অভিযোগ উঠেছে। আমার উপর মিডিয়াতে অনেক অযৌক্তিক আক্রমণ করা হয়েছে। শুধু তাই নয় যাঁদের শুভাকাঙ্ক্ষী মনে করতাম, তাঁরাও আমায় আক্রমণ করতে ছাড়েননি। প্রচুর ট্রোলিং, প্রশ্ন সামনে এসেছে, শুধু আমার কাছে নয়, আমার পরিবারের কাছেও। আমার অবস্থান নিয়ে আমি এখনও মন্তব্য করিনি এবং এই ক্ষেত্রে আমি কোনও মন্তব্য করবও না। কারণ এটি বিচারাধীন, তাই দয়া করে আমার পক্ষ থেকে মিথ্যা বক্তব্য হিসাবে কোনও মন্তব্য প্রকাশ করবেন না। ''

news24bd.tv রিমু