পানিবন্দি পরিবারকে অনুদান দিল যমুনা ব্যাংক ফাউন্ডেশন
পানিবন্দি পরিবারকে অনুদান
দিল যমুনা ব্যাংক ফাউন্ডেশন

পানিবন্দি পরিবারকে অনুদান দিল যমুনা ব্যাংক ফাউন্ডেশন

Other

বাগেরহাটের শরণখোলা উপজেলায় অতিবৃষ্টিতে পানিবন্দি হয়ে পড়া অসহায় ও অতিদরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সহায়তার জন্য আর্থিক অনুদান প্রদান করেছে যমুনা ব্যাংক ফাউন্ডেশন।  

বুধবার দুপুরে শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা খাতুনে জান্নাতের কাছে তিন লাখ টাকার চেক হস্থান্তর করেন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও খুলনার আঞ্চলিক প্রধান সাব্বির আহম্মেদ খান।

অনুদান প্রদানকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শরণখোলা উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, ব্যবসায়ী জামাল তালুকদার।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, অনুদানের টাকা দিয়ে উপজেলার চারটি ইউনিয়নে পানিবন্দি হয়ে পড়া ও করোনাকালিন অসহায় দরিদ্র পরিবারে শুকনা খাবার, পানি বিশুদ্ধ করন ট্যাবলয়েট ও খাবার স্যালাইন বিতরন করা হবে।

আলহাজ নুর মোহাম্মদ ট্রষ্টের প্রতিষ্ঠাতা এবং যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ নুর মোহাম্মদের ব্যক্তিগত উদ্যোগে এই অর্থ প্রদান করা হয়।  

যমুনা ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও খুলনার আঞ্চলিক প্রধান সাব্বির আহম্মেদ খান বলেন, বর্তমানে সারাদেশে করোনাকালীন অসহায় ও দ্ররিদ্র পরিবারে এভাবে অর্থ সহায়তা প্রদান করে হয়েছে।

আরও পড়ুন


গুনাহ হয়ে গেলে যে দোয়া পড়বেন

যে দুটি খারাপ অভ্যাস ত্যাগের বিনিময়ে জান্নাত

আজ যাদের জন্মদিন


news24bd.tv / কামরুল