ওর সুন্দর মুখ থেকে চোখ ফেরানো কঠিন: নির্মলেন্দু গুণ

ওর সুন্দর মুখ থেকে চোখ ফেরানো কঠিন: নির্মলেন্দু গুণ

অনলাইন ডেস্ক

পরীমনিকে মহানায়িকা ‘সুচিত্রা সেন’ অভিহিত করেছেন দেশের অন্যতম শীর্ষ কবি নির্মলেন্দু গুণ। পরীমনি অভিনীত স্বপ্নজাল মুক্তির আগ মুহূর্তে এক ফেসবুক স্ট্যাটাসে এমন মন্তব্য করলেন তিনি।

নির্মলেন্দু গুণ বলেন, আমার ইচ্ছে আছে সিনেমা হলে গিয়ে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত পরীমনির এই ছবিটি বড় পর্দায় দেখার। আপনারাও সিনেমা হলে গিয়ে ‘স্বপ্নজাল’ ছবিটি দেখুন।

আমাকে আপনাদের পাশে পাবেন।

সম্প্রতি কবি তাঁর ফেসবুক হ্যান্ডেলে যে পোস্ট করেছেন তা হুবহু তুলে ধরা হলো-

তিনি লেখেন, কবিতাকুঞ্জের আজীবন সদস্য, বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনীত পূর্ণদৈর্ঘ চলচ্চিত্র ‘স্বপ্নজাল’ আগামী ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে। আমি এই ছবিটির কিছু ট্রেলার বিভিন্ন টিভি চ্যানলের ছোট পর্দায় দেখেছি।

পরীমনির রুপের প্রশংসা করে নির্মলেন্দু গুণ লেখেন, পরীমনি দেখতে যেমন সুন্দর, তেমনি সুন্দর অভিনয় করেছেন ‘স্বপ্নজাল’ সিনেমায়।

ওর সুন্দর মুখ থেকে চোখ ফেরানো কঠিন। সৌন্দর্যের একটা সুষম বিকাশ আছে ওর দেহাবয়বে।

তিনি বলেন, আমার ইচ্ছে আছে সিনেমা হলে গিয়ে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত পরীমনির এই ছবিটি বড় পর্দায় দেখার। আপনারাও সিনেমা হলে গিয়ে ‘স্বপ্নজাল’ ছবিটি দেখুন। আমাকে আপনাদের পাশে পাবেন।

পরীমনিকে মহানায়িকা ‘সুচিত্রা সেন’ অভিহিত করে নির্মলেন্দু গুণ লেখেন, ধন্যবাদ পরীমনি। তুমি আমাদের সুচিত্রা সেন। তোমার ‘স্বপ্নজাল’ আমাদের সকলের হৃদয় জয় করুক-এই প্রার্থনা করি।

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম

দরজা খুলল পরীমনি

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর