পটিয়ায় যুবলীগ নেতা বদিউল আলমের উদ্যোগে ত্রাণ বিতরণ
পটিয়ায় যুবলীগ নেতা বদিউল আলমের উদ্যোগে ত্রাণ বিতরণ

পটিয়ায় যুবলীগ নেতা বদিউল আলমের উদ্যোগে ত্রাণ বিতরণ

অনলাইন ডেস্ক

পটিয়া উপজেলাের কুসুমপুরা ইউনিয়নের তিন ওয়ার্ডে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম।

আজ শোকাবহ আগস্টের চতুর্থ দিন। ১৫ ই আগস্টের শহীদের আত্মার মাগফেরাত কামনায় ও করোনার আপদকালীন সময়ে ধারাবাহিক ত্রাণ সহায়তায় অংশ হিসেবে পটিয়ার কুসুমপুরা ইউনিয়নের ৭/৮/৯নং ওয়ার্ডের জনসাধারণের মাঝে ত্রাণ সহায়তা প্রদান করেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মাদ বদিউল আলম।

এসময় উপস্থিত জনগণের উদ্দেশ্যে মুহাম্মদ বদিউল আলম বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের বিষয় তুলে ধরে বলেন, রাষ্ট্র নায়ক শেখ হাসিনার উন্নায়ন বান্ধব নীতির কারণে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেলে পরিণত হয়েছে।

এক সময় তলাবিহীন ঝুড়ি বলে যে দেশ কে কটাক্ষ করা হতো সেই দেশের রিজার্ভ আজ ৪০বিলিয়ন ডলার ছাড়িয়েছে। নানামুখী ষড়যন্ত্র উপেক্ষা করে পদ্মা সেতু আজ বাস্তবে রূপ নিয়েছে। আপনারা জানেন করোনা ভাইরাসের প্রকোপে সারা পৃথিবীর অর্থনীতি যখন বিপর্যস্ত, তার মধ্যে ও বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আপদকালীন একটা সময় পার করছে পুরো পৃথিবী। এই আপদকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণের সেবায় জনগণের পাশে আছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ পরশ মহোদয়ের সার্বিক নির্দেশনয়ায় আমি বিগত ডিসেম্বর মাসের প্রথম দিন থেকেই আমি চট্টগ্রামের বিভিন্ন উপজেলার ইউনিয়ন ওয়ার্ড় পর্যায়ে যুবলীগের নেতা কর্মীদের নিয়ে মানুষের পাশে থেকে মানুষের জন্য কাজ করে যাচ্ছি।

কুসুমপুরা ইউনিয়নের  ৭, ৮ ও ৯নং ওয়ার্ড়ের জনগণের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য সহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

পটিয়া উপজেলা যুবলীগ নেতা মো. শাহাবুদ্দীন সাদির সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পটিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ সাহাব উদ্দিন, আওয়ামী লীগ নেতা শাহজাহান চৌধুরী, যুবলীগ নেতা ডিএম জমির উদ্দিন, কৃষক লীগ নেতা মুহাম্মাদ আবু সৈয়দ, মৎস্যজীবী লীগ নেতা সাইফুল ইসলাম, শ্রমিক লীগ নেতা মোহাম্মদ ইসহাক, যুবলীগ নেতা রিটন বড়ুয়া, ছাত্রলীগ নেতা আজিজুল হক মানিক, মোহাম্মদ সাইফুল ইসলাম জুয়েল, সাজ্জাদ হোসাইন।  

সম্পর্কিত খবর