পরীমনির বাসায় ভয়ঙ্কর সব মাদক (ভিডিও)

অনলাইন ডেস্ক

পরীমনির বাসায় ভয়ঙ্কর সব মাদক (ভিডিও)

রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ আটক ঢাকাই ছবির আলোচিত চিত্রনায়িকা পরীমনিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদরদফতরে নিয়ে যাওয়া হচ্ছে।  পরীমনির বাসায় অভিযান চলিয়ে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করেছে র‌্যাব। আইনশৃঙ্খলার বাহিনীর দায়িত্বশীল সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

 র‌্যাবের এক কর্মকর্তা জানান, অভিযানে প্রথম দিকে পরীমণি র‍্যাবকে সহযোগিতা করেননি। তবে পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়েছে। পরে তার ড্রয়িং রুমের কাভার্ড, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়েছে। 

পরীমণির বাসায় এমন কোনো জায়গা নেই যেখানে মদ নেই। তার কাছে দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়।

বুধবার (৪ আগস্ট) রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে তার বাসা থেকে বের করে একটি সাদা মাইক্রোবাসে র‌্যাব সদরদফতরের দিকে নিয়ে যাওয়া হয়। 


বুধবার (৪ আগস্ট) রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে তার বাসা থেকে বের করে একটি সাদা মাইক্রোবাসে র‌্যাব সদরদফতরের দিকে নিয়ে যাওয়া হয়।

বুধবার বিকালে এ চিত্রনায়িকার বাসায় অভিযান চালানো হয়। র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমণির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করেছে। 

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসেছিলেন চিত্রনায়িকা পরীমণি।

লাইভে এসে পরীমণি বলেন, 'শুরু থেকেই আমাকে মেরে ফেলার ভয় পাচ্ছি। আমাকে কেউ মারতে চান। কেউ এসে পুলিশের পরিচয় দিয়ে এসে যদি আমাকে খুন করতে আসেন তাহলে আমি কি করব। তদন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। তাহলে আমাকে পরিচয় দিতে হবে। যদি সত্যি পুলিশ হয় তাহলে আমি অবশ্যই দরোজা খুলব।'

তিনি বলেন, আমার বাসার গেটে এসে তারা দরোজা ধাক্কাচ্ছে। পরিচয় জানতে চাইলে তারা বলছেন, তারা পুলিশ। আমি ডিবি অফিসে ফোন করেছি, বনানী থানায় ফোন করেছি। ওসি হারুণ ভাইকে ফোন করলে তিনি বলেন, আমাদের এখান থেকে কেউ যায়নি। তবে তদন্তের স্বার্থে পুলিশ যেতে পারেন। দরোজা খুলতে পারো। আমি বলেছি আপনি কনফার্ম না করলে আমি দরোজা খুলব না।

এরআগে গত ১৩ জুন প্রথমে ফেসবুক পোস্টে ও পরে বাসায় সংবাদ সম্মেলনে পরীমণি অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তার সহযোগীরা। এ ঘটনায় পরদিন সাভার থানায় ছয়জনকে আসামি করে মামলা করেন তিনি।

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম


 

এর পরদিন নাসির উদ্দিন, অমিসহ পাঁচজনকে উত্তরা থেকে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়। ওই দিন রাতেই বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা করে ডিবি পুলিশ। পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি নাসির ১৫ দিন কারাভোগের পর মুক্তি পান।

 ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/আলী

পরবর্তী খবর

হলে মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’

অনলাইন ডেস্ক

হলে মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’

ঘোষনা আসে কিন্তু মহামারি করোনার কারণে মুক্তির তারিখ পেছায় অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ সিনেমা। করোনার কারণে প্রতিবারই ঘোষণা দিয়েও মুক্তি স্থগিত করতে হয়েছে নির্মাতাদের। অবশেষে রোহিত শেঠির পুলিশ অ্যাকশন সিনেমাটির মুক্তির চূড়ান্ত তারিখ ঘোষণা করা হয়েছে। 

আসন্ন দিওয়ালিতে ভারতে ‘সূর্যবংশী’ মুক্তি পাবে বলে নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

রোহিত শেঠি টুইটে লেখেন, অবশেষে আমরা বলতে পারি, আগামী দিওয়ালিতে পুলিশ আসছে’। ‘সিংঘাম’ ও ‘সিম্বা’র পর এটি রোহিত শেঠির তৃতীয় পুলিশ অ্যাকশনধর্মী সিনেমা।  

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


 

এই প্রথম রোহিতের পরিচালনায় ‘সূর্যবংশী’তে অভিনয় করেছেন অক্ষয় কুমার। তার বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এতে অক্ষয়কে অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের প্রধান বীরের ভূমিকায় দেখা যাবে। 

এক সময়ের তুমুল জনপ্রিয় গান ‘টিপ টিপ বর্ষা পানি’র রিমেক ভার্সন দেখা যাবে ‘সূর্যবংশী’তে। রিমেক গানটিতে অক্ষয়ের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ। এই সিনেমায় অক্ষয়ের নায়িকাও তিনি। আরও অভিনয় করতে দেখা যাবে অজয় দেবগণ ও রণবীর সিংকে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

‘মিস আর্থ বাংলাদেশ ২০২১’ হলেন নাইমা

অনলাইন ডেস্ক

‘মিস আর্থ বাংলাদেশ ২০২১’ হলেন নাইমা

পরিবেশ সচেতন সুন্দরী প্রতিযোগিতা ‘মিস আর্থ বাংলাদেশ-২০২১’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিজয়ীর নাম ঘোষণা করা হয়। এবার ‘মিস আর্থ বাংলাদেশ-২০২১’ নির্বাচিত হলেন উম্মে জমিলাতুন নাইমা।

লাইসেন্সি প্রতিষ্ঠান ত্রিপল নাইন গ্লোবাল ও রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ যৌথভাবে আয়োজন করে এই আসরের। যোগ্যতা হিসেবে প্রতিযোগীদের শিক্ষা, মেধা, পরিবেশ চিন্তা ও উপস্থাপনার ভঙ্গিকে মানদণ্ড হিসেবে বিবেচনা হয়। 

এবারের আসরে উম্মে জমিলাতুন নাইমা ‘মিস আর্থ বাংলাদেশ-২০২১’ এর মুকুট অর্জন করেন। মিস এয়ার, ফায়ার ও ওয়াটার বাংলাদেশ হিসেবে ভূষিত হন সাকিলা তানহা, পিয়াল সরকার এবং ফাহমিদা বর্ষা। এছাড়াও ফারজাহান পিয়া ও আরুশা আবিদা মিস বিউটিফুল ফেস ও মিস সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নির্বাচিত হন।

এ সময় সোনালী ব্যাগের আবিস্কারক ড. মোবারক আহমেদ খান, পরিবেশ আন্দোলনের প্রবক্তা অধ্যাপক আবদুল্লাহ আবু সাঈদ, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের কর্ণধার আব্দুল মুকিত মজুমদার, রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১ গভর্নর মোতাসিম বিল্লাহ ফারুকী, পরিবেশ রক্ষা সংগঠক নায়লা বারী এবং পরিবেশবিদ ড. এস আই খানকে ফ্রেন্ডস অব নেচার সম্মাননা স্মারক প্রদান করেন।

আরও পড়ুন:

অবশেষে ব্রিটেনের লাল তালিকা থেকে বাদ পড়ছে বাংলাদেশ

বেড়াতে গিয়ে অতিরিক্ত মদ পানে দুই ছাত্রলীগ কর্মীর মৃত্যু

আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না, জানালেন কৃষিমন্ত্রী

ইভ্যালির সঙ্গে আর সম্পর্ক নেই তাহসানের


প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ গবেষক, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ আয়োজকদের ধন্যবাদ এবং সম্মাননায় ভূষিতদের অভিনন্দন জানিয়ে বলেন, মানব সম্প্রদায়ের একমাত্র ধারক এই পৃথিবী গ্রহকে বাঁচিয়ে রাখতে তার প্রকৃতি ও পরিবেশ রক্ষার বিকল্প নেই। এই কাজে প্রয়োজন সকলের সম্মিলিত উদ্যোগ ও টেকসই পার্টনারশীপ। 

এ সময় তিনি ন্যাশনাল ডিরেক্টর লায়লা বারি, মিস আর্থ বাংলাদেশ ২০২০ মেঘনা আলম এবং রোটারি ফার্স্ট লেডি রোকেয়া ফারুকী বিজয়ীদের মুকুট পরিয়ে দেন। অনুষ্ঠানে থিম সং পরিবেশন করেন প্রত্যয় খান, আনিকা, রেপার হাসান ও আনু।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

নিজের প্রথম ছবির গোপন তথ্য ফাঁস করলেন বিপাশা

অনলাইন ডেস্ক

নিজের প্রথম ছবির গোপন তথ্য ফাঁস করলেন বিপাশা

২০ বছর আগে বলিউডে অভিষেক ঘটে বিপাশা বসুর। তার চলচ্চিত্র অঙ্গনের ২০ বছর পূর্তিতে বিশেষ সাক্ষাৎকার নিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। আর সেখানেই নিজের সেসময়ের চাপা কষ্ট প্রকাশ করলেন বিপাশা।

গায়ের রঙ 'ফর্সা' না হওয়ায় তাকে অনেক কথা শুনতে হয়েছে বলে জানিয়েছে ৪২ বছর বয়সী এই নায়িকা। তিনি আরও জানান, বলিউডে অভিষেকের পর গায়ের রঙ নিয়ে লোকজনের অহেতুক পরামর্শ শুনেছেন, নানাভাবেই হেনস্তার শিকার হয়েছেন বলে জানান বিপাশা। একটা সময়ে তাকে সন্ধ্যার পর ঘরের বাইরেও যেতে দেওয়া হতো না। এতে নাকি তিনি আরও কালো হয়ে যাবেন!

বিপাশা বলেন, এটা তখনকার কথা, যখন আমি আমার প্রথম হেয়ার-স্টাইলিস্ট কৌশলের সঙ্গে দেখা করি। সেও আমাকে নায়িকা হওয়ার ‘নিয়ম’ শিখিয়েছিল। সে বলল, জনসম্মুখে না গিয়ে আমি যেন আড়ালে থাকি।’

প্রথম ছবি আজনবি'র শুটিংয়ের ঘটনা মনে করে তিনি বলেন, আমি আইস টি খাচ্ছিলাম।  এ সময় আমার হেয়ারস্টাইলিস্ট এসে বলে, ‘সবাই ভাবছেন যে আপনি হুইস্কি পান করছেন।’ তারপর সে আমাকে পরামর্শ দেয়, আমি যেন চা বা জুস কাপে নিয়ে খাই। আরেক দিন একটা ব্যাকলেস ব্লাউজ পরে থাকায় আমাকে বলা হয়, ‘অভিনেত্রীরা কেবল পর্দায় এমন পোশাক পরেন, বাস্তবে না।’

রও পড়ুন:

সব ফোনের একই চার্জার তৈরির প্রস্তাব, অ্যাপলের আপত্তি

বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

শরীর আর আগের মতো ছিলো না, বিচ্ছেদের কারণ জানিয়ে রোশান

বঙ্গোপসাগর থেকে ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 'গুলাব'


শুরুর দিকে এসব পরামর্শ চুপচাপ মেনে নিলেও পরে এসব স্রেফ ভণ্ডামি মনে হয় তার কাছে। তিনি যেরকম না, বা করছেন না তা কেন দেখাতে হবে! আর আপনি স্বাভাবিক জীবনে যা পরতে পারেন না, তা কেন পর্দায় পরবেন!

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

বাংলাদেশের মিডিয়াকর্মীদের প্রতি কবীর সুমনের অনুরোধ (ভিডিও)

অনলাইন ডেস্ক

বাংলাদেশের মিডিয়াকর্মীদের প্রতি কবীর সুমনের অনুরোধ (ভিডিও)

উপমহাদেশের সঙ্গীতের জীবন্ত কিংবদন্তি বলা হয় কবীর সুমনকে। তার গানে একের পর এক উঠে এসেছে সমাজের শোষণের কথা, নিপড়ীত মানুষের কষ্ট। ঢাকা ও বাংলাদেশ নিয়ে কলকাতার এই গায়কের গানের সংখ্যা একেবারেই কম নয়। এমনকি তার কথা-সুরে ঢাকাই শিল্পীদের কণ্ঠেও উঠেছে অনেক গান।

এবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মিডিয়াকর্মীদের অনুরোধ জানিয়ে একটি পোস্ট ও ভিডিও বার্তা দিয়েছেন কবীর সুমন। সেই বার্তাতে বিশেষ করে বাংলাদেশি মিডিয়াকর্মীদের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে।

কবীর সুমন ফেসবিুকে লিখেছেন, বাঙালি মিডিয়াকর্মীদের প্রতি সনির্বন্ধ অনুরোধ - আমার বাবা মা, আমার গুরুদের দোহাই, বাংলা ভাষা বাংলা গানের দোহাই আমাকে জীবনমুখী গায়ক বলবেন না। বিশেষ করে বাংলাদেশের মিডিয়াকর্মীদের প্রতি এই সনির্বন্ধ অনুরোধ। তাঁরা প্রায় সব সময় আমার নামের আগে এই কথা প্রয়োগ করে থাকেন।

তিনি আরও লিখেন, মহান শিল্পী শ্রীযুক্ত নচিকেতা চক্রবর্তীর গানের ক্যাসেটে ঐ কথাটি ছিল, থাকত : জীবনমুখী বাংলা গান বা গান। আমার গানের কোনও এলবামে ঐ কথাটি ছিল না। থাকে না। দয়া করে আমার নামের আগে ঐ কথাগুলি লিখবেন না। দয়া করে।

news24bd.tv এসএম

পরবর্তী খবর

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা

অনলাইন ডেস্ক

ফের বিতর্কে জড়িয়ে পড়লেন কপিল শর্মা

ভারতের জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান কপিল শর্মা। মাঝে মধ্যেই জন্ম দেন নতুন কোন বিতর্কের। বলতে গেলে বিতর্ক যেন পিছু ছাড়ছে না কপিলের। জনপ্রিয় কমেডিয়ান শো ‘দ্য কপিল শর্মা’র নতুন সিজনের শুরুতেই আবারও বিতর্ক শুরু হয়েছে।

কপিল শর্মা সঞ্চালিত এই শো’টির একটি পর্বে মদ্যপান করার দৃশ্য দেখানো হয়। আর মঞ্চে আদালতের আবহ তৈরি করে এই মদ্যপানের কারণে বিতর্ক শুরু হয়েছে। আদালত অবমাননার অভিযোগে এ অনুষ্ঠানের বিরুদ্ধে মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে একটি এফআইআর দায়ের করেছেন এক আইনজীবী।

এফআইআর দায়ের করা ওই আইনজীবী বলেন, ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানটি বেশ অগোছালো। এখানে নারীদের নিয়েও অশ্লীল মন্তব্য করা হয়। একটি পর্বে আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান করতে দেখা যায়। এ ধরনের ক্রিয়াকলাপ বন্ধ হওয়া উচিত।

আরও পড়ুন


শনিবার রাজধানীর যে সব মার্কেট ও দর্শনীয় স্থান বন্ধ

করোনা মোকাবিলায় জাতিসংঘে ৬ প্রস্তাব প্রধানমন্ত্রীর

জাতিসংঘ সাধারণ পরিষদে প্রধানমন্ত্রীর ভাষণের পূর্ণ বিবরণ

সূরা বাকারা: আয়াত ৮৯-৯৩, মহানবী (সা.) কে ইহুদীদের অস্বীকার


বিতর্কে উঠে আসা পর্বটি ২০২০ সালের ১৯ জানুয়ারি সম্প্রচারিত হয়। এরপর আবার চলতি বছরের ১৪ এপ্রিল সেই পর্বটি টেলিভিশনে দেখানো হয়। এই ধরনের দৃশ্যের মাধ্যমে আদালতকে অসম্মান করা হয়েছে বলে মনে করছেন সেই আইনজীবী। ১ অক্টোবর এ মামলার শুনানি হবে।

‘দ্য কপিল শর্মা শো’-তে কপিল ছাড়াও সুমনা চক্রবর্তী, কিক্কু শারদা, ভারতী সিংহ, অর্চনা পূরণ সিংহের মতো তারকাদের দেখা যায়। বলিউডের বড় বড় সব অভিনেতা আসেন কপিলের অতিথি হয়ে। কিন্তু সাত মাস পর আগস্ট থেকে অনুষ্ঠান শুরু হতেই আইনি বিপাকে পড়লেন নির্মাতারা। সূত্র: আনন্দবাজার 

news24bd.tv এসএম

পরবর্তী খবর