বেডরুমের সাইড টেবিল এমনকি টয়লেট সব জায়গায় মদ পরীর বাসায়(ভিডিও)

অনলাইন ডেস্ক

বেডরুমের সাইড টেবিল এমনকি টয়লেট সব জায়গায় মদ পরীর বাসায়(ভিডিও)

রাজধানীর বনানীর বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ আটক হওয়া ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনিকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদরদফতরে নিয়ে যাওয়া হচ্ছে। পরীমনির বাসায় অভিযান চলিয়ে নতুন মাদক এলএসডি, মদ ও আইস উদ্ধার করেছে র‌্যাব। বিষয়টি নিশ্চিত করেছে আইনশৃঙ্খলার বাহিনীর দায়িত্বশীল সূত্র ।

র‌্যাবের এক কর্মকর্তা জানান, অভিযানের প্শুরুতে পরীমণি র‍্যাবকে সহযোগিতা করেননি। তবে পরে তার ঘর তল্লাশি করে ফ্ল্যাটের কেবিনেট থেকে বিদেশি মদ, লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড (এলএসডি) এবং আইস উদ্ধার করা হয়েছে। পরে তার ড্রয়িং রুমের কাভার্ড, শো-কেস, ডাইনিং রুম, বেডরুমের সাইড টেবিল এবং টয়লেট থেকে বিপুল সংখ্যক মদের বোতল উদ্ধার করা হয়েছে। 

তার বাসায় দেশি-বিদেশি নামিদামি ব্র্যান্ডের মদ ছিল, যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv/এমিজান্নাত

পরবর্তী খবর

না বুঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শেহনাজ!

অনলাইন ডেস্ক

না বুঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শেহনাজ!

কিছুদিন আগেই হারিয়েছেন প্রেমিক সিদ্ধার্থ শুক্লাকে। গত ২ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৪০ বছরে মারা যান তিনি। সিদ্ধার্থের মৃত্যুর পর নিজের সমস্ত শুটিং বন্ধ রেখেছেন অভিনেত্রী শেহনাজ গিল।

এসময় 'হসলা রাখ' সিনেমার শুটের কয়েকটি অংশ বাকি থেকে যায় তার। নির্মাতারা আশা করছেন সেপ্টেম্বর মাসেই অভিনয়ে ফিরবেন অভিনেত্রী, কারণ আগামী ১৫ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এই সিনেমায় পঞ্জাবি গায়ক ও অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের সঙ্গে অভিনয় করেছেন শেহনাজ। এতে এক প্রবাসী পঞ্জাবির ভূমিকায় অভিনয় করেছেন দিলজিৎ। তার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন শেহনাজ গিল। সিনেমায় না বুঝেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন শেহনাজ। সন্তান জন্মের আগেই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন দম্পতি।

শেহনাজের দাবি, সন্তানের সমস্ত দায়িত্ব দিলজিৎ-কে নিতে হবে। দিলজিৎও সদ্যোজাতের সমস্ত দায়িত্ব নেয়। কিন্তু একটা সময় পর অন্য নারীর প্রেমে পড়েন দিলজিৎ। সেই সময় দিলজিৎ-এর জীবনে ফিরে আসে শেহনাজ। এখানেই গল্পের টুইস্ট। সম্পূর্ণ কমেডি ঘরানার ছবি ‘হসলা রাখ’।

রও পড়ুন:

কুকুরের মাংস নিষিদ্ধ হচ্ছে দক্ষিণ কোরিয়ায়

ভারত থেকে কেজি দরে কেনা চুল আসছে দেশে

নৌবাহিনীতে নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন অনলাইনে

মুফতি কাজী ইব্রাহীমকে আটক করেছে ডিবি


গত শনিবার সিনেমাটির পোস্টার প্রকাশ পায়। সোমবার মুক্তি পেয়েছে ট্রেলার। 

সূত্র : হিন্দুস্তান টাইমস

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

সিনেমায় দীঘির সুখবর!

অনলাইন ডেস্ক

সিনেমায় দীঘির সুখবর!

নতুন একটি সিনেমার অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। সরকারি অনুদানপ্রাপ্ত  সিনেমাটির নাম ‘শ্রাবণ জোৎস্নায়’। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘শ্রাবণ জোৎস্নায়’ উপন্যাস অবলম্বনে নির্মিত সিনেমাটি পরিচালনা করছেন আবদুস সামাদ খোকন।


আরও পড়ুন

স্মার্টফোনে আগুন লাগে যেসব কারণে

হোয়াটসঅ্যাপ বন্ধ হয়ে যাবে যেসব মোবাইলে

সতর্ক না হলে আইনি পদক্ষেপ নেব: শাবনূর

যেসব নির্দেশনা মানতে হবে এইচএসসি পরীক্ষার্থীদের


পরিচালক আবদুস সামাদ খোকন বলেন, আৃগামী ১৪ অক্টোবর থেকে সিনেমাটির শুটিং শুরু করতে যাচ্ছি। পুরো শুট ঢাকাতে হবে। এরই মধ্যে নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছেন দীঘি। তবে তার নায়ক কে হচ্ছে, তা এখনও চূড়ান্ত নয়। কয়েক জনের সঙ্গে কথা বলা হয়েছে। সিনেমায় দীঘির বাবা অভিনেতা সুব্রত বড়ুয়াসহ আরও অনেকেই থাকছেন।

news24bd.tv/এমি-জান্নাত 

পরবর্তী খবর

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাই এখনো কোমাতে

অনলাইন ডেস্ক

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাই এখনো কোমাতে

গত শুক্রবার (১০ সেপ্টেম্বর) জনপ্রিয় তেলুগু অভিনেতা সাই ধরম তেজ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন। সেই থেকে এখনও জনপ্রিয় এই তেলুগু অভিনেতার জ্ঞান ফেরেনি, রয়েছেন কোমাতে।

সাইয়ের কোমায় থাকার বিষয়টি জানিয়েছেন তার চাচা তথা জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মেগাস্টার পবন কল্যাণ। পবন জানান, দুর্ঘটনার পর থেকে এখনো পর্যন্ত চোখই খোলেননি সাই! কোমাতে রয়েছেন তিনি।

যদিও সাইয়ের টিমের পক্ষ থেকে এর আগে জানানো হয়েছিল, একদম সুস্থ আছেন তিনি। দ্রুত সুস্থ হয়ে ফিরবেন কাজে।  
 
গত ১০ সেপ্টেম্বর বাইক দুর্ঘটনার পর দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারান তিনি। শুক্রবার হায়দরাবাদের ক্যাবল ব্রিজ এলাকায় মোটরবাইক নিয়ে দুর্ঘটনার শিকার হয়েছেন এই অভিনেতা।বর্তমানে হায়দরাবাদের জুবিলি হিলসের অ্যাপোলো হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখা হয়েছে এই দক্ষিণী তারকাকে। 

হাসপাতাল কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানান, সাই কৃত্রিম উপায়ে শ্বাস-প্রশ্বাস নিচ্ছেন। প্রাথমিক পরীক্ষায় দেখা গেছে তার মস্তিষ্ক, মেরুদণ্ড এবং গুরুত্বপূর্ণ অঙ্গে কোনো গুরুতর আঘাত লাগেনি। তার হাড় ভেঙেছে।  

জানা যায়, গতি বেশি থাকায় স্পোর্টস বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান সাই। এতে মাথা ও বুকে আঘাত পান তিনি। দুর্ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন অভিনেতা। অচেতন অবস্থাতেই তাকে হাসপাতালে নেওয়া হয়।  

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


সাইয়ের সড়ক দুর্ঘটনার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সুস্থতা কামনা করে দক্ষিণ ভারতের নামিদামি তারকারাও পোস্ট করেছেন।চিরঞ্জীবি, পবন কল্যানদের মতো সুপারস্টারদের ভাগনে সাই। আল্লু অর্জুনের চাচাতো ভাই।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বুড়িগঙ্গার পানি থেকে বেঁচে ফিরলেন ক্রিস, শিগগিরই আসছেন পর্দায়

অনলাইন ডেস্ক

বুড়িগঙ্গার পানি থেকে বেঁচে ফিরলেন ক্রিস, শিগগিরই আসছেন পর্দায়

গত বছর রাজধানী ঢাকার প্রেক্ষাপটে নেটফ্লিক্সে মুক্তির পর রেকর্ড গড়েছিল 'এক্সট্রাকশন'। ছবিটিতে অভিনয় করেছিলেন 'থর' খ্যাত হলিউড অভিনেতা ক্রিস হেমসওর্থ। এবার মুক্তি পাচ্ছে ছবিটির দ্বিতীয় কিস্তি। সম্প্রতি এক টিজার প্রকাশ করে এমন বার্তাই দিয়েছে নেটফ্লিক্স।

নেটফ্লিক্স কর্তৃপক্ষ শনিবার ঘোষণা দিয়েছে, খুব শিগগির আসছে 'এক্সট্রাকশন ২'। 'এক্সট্রাকশন ২' ছবির টিজারে একটি দৃশ্যে দেখা যায়, টাইলার রেক (ক্রিস হেমসওর্থ) চরিত্রটি বুড়িগঙ্গায় ডোবার পরও বেঁচে আছেন এবং তিনি উপরে উঠে আসছেন। 

এর আগে রেকর্ড গড়া ছবি 'এক্সট্রাকশন'-এর প্রথম পর্বে ঢাকার প্রেক্ষাপটে দেখানো হলেও এর শুটিং হয়েছিল ভারতে। ছবিতে কিছু সময় পরপরই ঢাকার অলিতে গলিতে হিন্দি গান বাজতে শোনা গেছে, বিভিন্ন দৃশ্যে দেখানো বাংলা হরফে সাইন বোর্ডে ছিল বানান ভুলের ছড়াছড়ি। নেতিবাচকভাবে বাংলাদেশকে তুলে ধরায় বেশ সমালোচনা হয়েছিল ছবিটিকে ঘিরে।

রও পড়ুন:

একাধিক পদে নিয়োগ দেবে বেক্সিমকো

ব্রাজিলিয়ান মডেলকে বিয়ে করতে ৪ কোটি টাকা সাধলেন আরব শেখ!

জার্মানীতে এ্যাঙ্গেলা মার্কেল যুগের অবসান ও কিছু কথা

অ্যালুমিনিয়ামের ওপর স্বর্ণখচিত বিশ্বের সর্ববৃহৎ কোরআন


২০২০ সালের এপ্রিলে নেটফ্লিক্সে মুক্তির পর সবচেয়ে বেশিবার দেখা ছবির রেকর্ড গড়ে অ্যাকশনধর্মী সিনেমা ‘এক্সট্রাকশন’। মুক্তির প্রথম চার সপ্তাহে বিশ্বব্যাপী ৯৯ মিলিয়ন দর্শক সিনেমাটি দেখেছিলেন।

‘এক্সট্রাকশন টু’ পরিচালনার দায়িত্বও পেয়েছেন স্যাম হারগ্রেভ। প্রযোজক হিসেবে থাকছেন জো রুশো ও অ্যান্থনি রুশো।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

সতর্ক না হলে আইনি পদক্ষেপ নেব: শাবনূর

অনলাইন ডেস্ক

সতর্ক না হলে আইনি পদক্ষেপ নেব: শাবনূর

ঢালিউডের সর্বকালের অন্যতম সফল অভিনেত্রী শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। 

দীর্ঘদিন ধরেই ছেলে আইজান, মা, ভাই, বোনসহ অস্ট্রেলিয়া বসবাস করছেন শাবনূর। মাঝেমধ্যে দেশে এলেও খুব বেশি দিন থাকেন না। অনেক দিন নতুন সিনেমায় অভিনয় না করলেও শাবনূরের জনপ্রিয়তায় ভাটা পড়েনি। ভক্তদের কাছে তার আবেদন যেন আগের মতোই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন শাবনূর। ভক্তদের সঙ্গে যোগাযোগ বাড়াতে ফেসবুকে চালু করেছেন পেজ। এছাড়াও ইউটিউবে নিয়মিত হচ্ছেন তিনি। গত শুক্রবার নিজের ফেসবুক পেজ থেকে লাইভে আসেন শাবনূর। ত্রিশ মিনিটের বেশি সময় ধরে ভক্তদের সঙ্গে আড্ডা দেন তিনি। সেখানে তাদের অনেক প্রশ্নের উত্তর দেন চিরসবুজ এই অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় নিয়মিত হওয়া প্রসঙ্গে গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে শাবনূর জানান, সবাই কমবেশি সামাজিক মাধ্যমে সরব। এত দিন এ মাধ্যমে ছিলাম না বলে অনেকে প্রশ্ন করেছেন- আমি কেন এখানে নেই। প্রায়ই তারা আমার আপডেট জানতে চাইতেন। এসব কারণেই ভক্তদের কাছাকাছি থাকতে অফিসিয়াল ফেসবুক পেজ করেছি, ইনস্টাগ্রামেও আছি। খুলেছি ইউটিউব চ্যানেল। এখন ভক্তরা আমার সবকিছুর আপডেট পাচ্ছেন।

এদিকে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত হওয়ার আগে থেকেই শাবনূরের নাম ব্যবহার করে অনেকেই ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট খুলেছে। তিনি জানান, বিষয়টি নিয়ে আমি খুব বিরক্ত। দীর্ঘদিন ধরে শুনে আসছি, আমার নামে ফেসবুকে অনেকেই আইডি খুলেছেন। আমার নাম ভাঙিয়ে অর্থনৈতিক সুবিধা আদায়সহ নানা ধরনের অনৈতিক কাজ করছেন। এমনকি ইউটিউব চ্যানেল চালুর পর সেখানে আপলোড করা ভিডিও পোস্ট করে কপিরাইট করে নিচ্ছে তাদের মাধ্যমগুলো। আমার চ্যানেলের ভিডিও নিয়ে উল্টো আমাকে কপিরাইট ক্লেইম দিচ্ছে! এসব অসাধু ব্যক্তিকে সতর্কবার্তা দিয়েছি লাইভে। প্রথমবার সাবধান করেছি। না শোধরালে শিগগিরই আমি আইনি পদক্ষেপ নেব।

অনুরাগীরা চান আবারও সিনেমায় নিয়মিত হোক শাবনূর। এই প্রসঙ্গে শাবনূর বলেন আমি তো শিল্পী। সব ধরনের সিনেমাতেই কাজ করতে চাই।

সিনেমায় কাজের আগ্রহ প্রকাশ করে তিনি আরও বলেন, যদি আমি মনে করি, ভালো সিনেমা হবে, আমার মতো করে গল্প কেউ বানাবে, আমি অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করবো, তাহলে কাজ করতে চাই।

news24bd.tv/এমি-জান্নাত   

পরবর্তী খবর