রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাজের বাসায় বিকৃত যৌনাচারের সরঞ্জামাদি,চলত পর্নোগ্রাফি  (ভিডিও)

আলোচিত প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব।  রাজের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকের পাশাপাশি বিকৃত যৌনাচার সরঞ্জাম জব্দ করেছে র‌্যাব। অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

সূত্র জানায়, রাজের বাসায় একটি রুম পাওয়া যায়। যেখানে একাধিক নারী-পুরুষ একসঙ্গে বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত ছিল। এটি নজরুল ইসলাম রাজের ‘রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউস’র একটি কক্ষ বা বিশেষ বিছানা। এই বাসাতে পর্নো ভিডিও বানানো হতো বলেও জানা গেছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

এর আগে চিত্রনায়িকা পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টায় বনানীতে রাজের বাসায় অভিযানে যায় র‍্যাব। টানা দুই ঘণ্টার অভিযান শেষে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে আটক করেন র‍্যাবের সদস্যরা।

আরও পড়ুন:

যতক্ষণ না পুলিশ আসবে, মিডিয়া আসবে লাইভ চলবে: পরীমনি

আবারও মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

একসঙ্গে দুই ছেলে ও দুই মেয়ের জন্ম


 

রাত ১০টা ২৫ মিনিটে নজরুল ইসলাম রাজকে বাসা থেকে বের করা হয়। তাকে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

বড় সারপ্রাইজ নিয়ে হাজির রচনা ব্যানার্জি

অনলাইন ডেস্ক

বড় সারপ্রাইজ নিয়ে হাজির রচনা ব্যানার্জি

বড় সারপ্রাইজ নিয়ে খুব দ্রুতই হাজির হবেন কয়েকদিন আগেই ঘোষণা করেছিলেন রচনা ব্যানার্জি। কথা দিয়ে কথা রাখলেনও। কিন্তু তার সেই বড় চমক দেখে রীতিমতো ক্ষুব্ধ একাংশের মানুষ। 

অভিনেত্রী, সঞ্চালিকা রচনা ব্যানার্জি অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করেছেন। 'রচনা’স ক্রিয়েশন তার বুটিকের নাম। সম্প্রতি নিজের বুটিকের সম্ভার দেখাতে একটি লাইভ করেছিলেন তিনি। প্রথম লাইভেই হাজার হাজার লাইক, কমেন্ট এবং শেয়ার। সেলেব্রিটির কাছ জিনিস কেনার মজা উপভোগও করছিলেন কয়েকজন।

আরও পড়ুন:


প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলার মামলার আসামি গ্রেপ্তার

কাল লাখ লাখ অ্যান্ড্রয়েড স্মার্টফোন বন্ধ হয়ে যাবে!

আত্মহত্যা ছাড়া আর কোনো পথ দেখছি না: শাকিল


কিন্তু এই দেখেই রীতিমতো রেগে ফুঁসে উঠলেন ছোট ব্যবসায়ী থেকে ছোট ছোট বুটিকের মালিকেরা। তাদের সকলের দাবি, অভিনেত্রীর চড়া দামে শাড়ি বিক্রি। সেই শাড়ি কমদামে বিক্রি করলেও অনেকেই ভরসা করে কেনেন না। তিনি তারকা হয়েও কেন এই পথে আসবেন! তারকারাও যদি এই পথে এসে ব্যবসা শুরু করেন, তাহলে তারা কীভাবে ব্যবসা করে সংসার চালাবেন?

যদিও এতকিছুর পরেও অভিনেত্রী নিজের তরফ থেকে কোনও মন্তব্য করেননি। কিন্তু তার সমর্থনে এগিয়ে এসেছেন আরও বহু মানুষ। তাদের যুক্তি, তারকা হয়েও ব্যবসা করা যাবে না এমনটা কোথাও লেখা নেই। সর্বোপরি, করোনার প্রভাব সকলের উপরেই পড়েছে। এর আগে লোপামুদ্রা মিত্র, সুদীপা চ্যাটার্জিরাও শাড়ির বুটিক খুলেছেন। দাম যাই হোক, আর পাঁচজনের তাদের বুটিকও রমরমিয়ে চলছে।

NEWS24.TV / কামরুল

পরবর্তী খবর

২০০ কোটি টাকা আত্মসাতের মামলায় জিজ্ঞাসাবাদের মুখে জ্যাকুলিন

অনলাইন ডেস্ক

২০০ কোটি টাকা আত্মসাতের মামলায় জিজ্ঞাসাবাদের মুখে জ্যাকুলিন

এক বা দুই লাখ নয়, একদম ২০০ কোটি টাকা আত্মসাতের মামলায় গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হচ্ছে বলিউডের গ্ল্যামাড় কুইন জ্যাকুলিন ফার্নান্ডেজকে। 

গত শনিবার এই নিয়ে দ্বিতীয়বার ভারতের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এর গোয়েন্দারা জিজ্ঞাসাবাদ করেছেন জ্যাকলিনকে। প্রতারক সুকেশ চন্দ্রশেখরকে জ্যাকুলিনই নাকি যুক্ত করিয়েছিলেন। তবে প্রথমবার জেরার পর জ্যাকুলিন জানান, তিনি নিজেও প্রতারণার শিকার। 

আরও পড়ুন:


প্রধানমন্ত্রীর গাড়িবহরে হামলার মামলার আসামি গ্রেপ্তার

কাল লাখ লাখ অ্যান্ড্রয়েড স্মার্টফোন বন্ধ হয়ে যাবে!

আত্মহত্যা ছাড়া আর কোনো পথ দেখছি না: শাকিল


 

ভারতের মুম্বাই মহারাষ্ট্রের একজন বড়সড় প্রতারক সুকেশ চন্দ্রশেখর। ভারতের বহু নামী ব্যবসায়ীর টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। একাধিকবার সুকেশের বিরুদ্ধে এফআইআর দায়ের করাও হয়েছে। রানব্যাক্সির মতো বড় কোম্পানির প্রোমোটার শিবিন্দর সিং ও মালবিন্দর সিংও ২০০ কোটি টাকার প্রতারণার শিকার হয়েছেন। এছাড়াও অপরাধমূলক ষড়যন্ত্র, প্রতারণা, তোলাবাজির অভিযোগ রয়েছে সুকেশের বিরুদ্ধে। জেরার পর জ্যাকুলিনের সঙ্গে সুকেশের যোগাযোগ আরও খতিয়ে দেখার চেষ্টায় রয়েছেন গোয়েন্দারা। 

বর্তমানে রোহিনী জেলে আছে সুকেশ। গোয়েন্দাদের ধারণা, জেলে বসেই এই কার্যকলাপ সে চালায়। সুকেশ চন্দ্রশেখর ও তার প্রেমিকা লীনা পালের কথায় ফেঁসে ২০০ কোটি টাকা খুইয়েছেন বলে জানিয়েছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। প্রথমবার জিজ্ঞাসাবাদের পর সুকেশের বিষয়ে আরও গুরুত্বপূর্ণ তথ্য গোয়েন্দাদের জানান অভিনেত্রী। গোয়েন্দা বিভাগের মতে, জ্যাকুলিনের তরফে দেওয়া তথ্য এই মামলার সমাধান করতে সাহায্য করতে পারে। 

NEWS24.TV / কামরুল

পরবর্তী খবর

‘মুজিব আমার পিতা’ মুক্তি পাবে পহেলা অক্টোবর

অনলাইন ডেস্ক

দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য অ্যানিমেশন চলচ্চিত্র মুজিব আমার পিতা মুক্তি পাবে পহেলা অক্টোবর।

এর আগে ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষ্যে রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে হবে প্রিমিয়ার।

দুপুরে, বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে আয়োজিত সংবাদ সম্মেলনে একথা জানান, তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আরও পড়ুন:


হংকংয়ের বিরুদ্ধে বাংলাদেশের মেয়েদের বড় জয়

তালেবান ক্ষমতায় আসায় বিএনপি-জামায়াত-হেফাজত উৎফুল্ল: কৃষিমন্ত্রী

সৌদি আরবে বাংলাদেশির মৃত্যু

দুই ডোজ টিকা নিয়েও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার করোনা শনাক্ত


তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা বই শেখ মুজিব আমার পিতা, অবলম্বনে তৈরি করা হয়েছে পূর্ণদৈর্ঘ্য দ্বিমাত্রিক এই অ্যানিমেশন চলচ্চিত্রটি। যাতে বঙ্গবন্ধুর শৈশব, কৈশর, যৌবন এবং রাজনৈতিক জীবন খুব সুন্দরভাবে তুলে ধরা হয়েছে। 

প্রতিমন্ত্রী বলেন, প্রায় দুই কোটি টাকা ব্যায়ে আইসিটি মন্ত্রণালয়ের অর্থায়নে সোহেল মোহাম্মদ রানার পরিচালনায় এই চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে। আর অর্ধেক টিকিট মূল্যে এই চলচ্চিত্রটি দেখতে পারবেন দর্শক।

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

নুসরাত-যশের রসায়ন এবার ১৯০টি দেশে!

অনলাইন ডেস্ক

নুসরাত-যশের রসায়ন এবার ১৯০টি দেশে!

সদ্য পুত্র সন্তানের মা হয়েছেন সংসদ ও অভিনেত্রী নুসরাত জাহান। সন্তানের বাবা যশ দাশগুপ্ত। নুসরাত-যশকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে এখনও অনেক বিচার বিশ্লেষণ। এবার নুসরাত-যশের রসায়ন ছড়িয়ে পড়তে চলেছে ১৯০টি দেশে। খবর আনন্দবাজার পত্রিকার। 

গত বছর এ সময়ে ‘এসওএস কলকাতা’ সিনেমার প্রচারের জন্য শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেরিয়েছিলেন যশ, নুসরাত ও মিমি। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন সিনেমাটির প্রত্যেক সদস্য। এই সিনেমায় মিমি যশের স্ত্রী। আর নুসরাত যশের সহকর্মী। 

জানা যায়, এনা সাহা প্রযোজিত এবং অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘এসওএস কলকাতা’ সিনেমাটি এক বছরের মাথায় আগামী ১ অক্টোবর জি৫ প্লাটফর্মে নতুন করে মুক্তি পেতে চলেছে। ফলে সিনেমাটি ঘিরে গত বছরের স্মৃতি টাটকা হচ্ছে সংশ্লিষ্টদের।

এদিকে, অভিনেতা যশ দাশগুপ্ত বলেন, ‘গত বছরের পূজাটাই আলাদা ছিল। পূজায় মুক্তি পায় আমাদের এই সিনেমা। দর্শকদের প্রচুর ভালোবাসা পেয়েছি। সেই সিনেমা জি৫ প্লাটফর্মে আবার মুক্তি পেতে চলেছে। অর্থাৎ এবার আরও বেশি সংখ্যক দর্শক দেখতে পাবেন আমাদের কাজ।' 

আরও পড়ুন


সোমালিয়ায় প্রেসিডেন্ট ভবনের কাছে বোমা বিস্ফোরণ, নিহত ৮

ট্রেনে ডাকাতি ও হত্যার ঘটনায় আটক ৫

আবদুল গাফফার চৌধুরী অসুস্থ, হাসপাতালে ভর্তি

কুমিরের পেট থেকে নিখোঁজ ব্যক্তির দেহাবশেষ উদ্ধার!


জানা গেছে, এই সিনেমার সেটেই কাছাকাছি এসেছিলেন যশ ও নুসরাত। সেসময় দুজনের প্রেম নিয়ে বেশ আলোচনা চলে। তখন অবশ্য নিখিল জৈনের স্ত্রী হিসেবেই পরিচিত ছিলেন এই অভিনেত্রী।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

বিয়ে না করেই সুখে থাকার রহস্য জানালেন সালমান খান

অনলাইন ডেস্ক

বিয়ে না করেই সুখে থাকার রহস্য জানালেন সালমান খান

এখন না থাকলেও বলিউডে একসময়ের 'মোস্ট এলিজিবল ব্যাচেলর' ছিলেন সালমান খান। হয়তো এই ট্যাগ তার এতোই পছন্দ হয়েছে যে ৫৫ বছর বয়সেও অবিবাহিত রয়েছেন তিনি। তার বিয়ে নিয়ে প্রচুর মাথাব্যথা তার অগনিত ভক্ত ও বিনোদন পাতার সাংবাদিকদের! তবে এসবকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে সালমান জানালেন, বিয়ে না করে দিব্যি সুখে আছেন তিনি। আর সে কারণও প্রকাশ করেছেন ‘বিগ বস ১৫’–এর উদ্বোধনী অনুষ্ঠানে।

কালারস চ্যানেলে ২ অক্টোবর থেকে শুরু হতে চলেছে রিয়েলিটি শো ‘বিগ বস’। আর প্রতিবারের মতোই ‘বিগ বস’–এর সঞ্চালক সালমান খান। তবে গতকাল ‘বিগ বস ১৫’–এর উদ্বোধনী অনুষ্ঠানে সরাসরি হাজির থাকতে পারেননি সালমান।

এই মুহূর্তে তিনি ‘টাইগার থ্রি’ শুটিংয়ের জন্য অস্ট্রিয়াতে আছেন। এই বলিউড তারকা অস্ট্রিয়া থেকে ভার্চ্যুয়ালি এই অনুষ্ঠানে হাজির ছিলেন। সালমান ‘বিগ বস’–এর সঙ্গে তাঁর কী মিল আছে, তা নিয়ে কথা বলেছেন। ভাইজান এই অনুষ্ঠানে মজার ছলে বলেছেন, ‘“বিগ বস” আর আমার মধ্যে মিল হলো যে আমরা দুজনই অবিবাহিত। আর তাই আমরা দুজনই “বস”। আমরা কাউকে ভয় পাই না। আমাদের জীবনে কারও দখলদারি নেই। আমরা সুখে আছি।’

সালমান বলেন, 'বিগ বস' আমার জীবনে একমাত্র সম্পর্ক, যা দীর্ঘ সময় ধরে টিকে আছে। আর তা না হলে আমার সব সম্পর্ক...বাদ দিন, এসব কথা বলে লাভ নেই। আমার একা থাকার কারণও আপনাদের কাছ থেকে লুকানোর কিছু নেই। একমাত্র 'বিগ বস' আমার জীবনে স্থিরতা নিয়ে এসেছে। চার মাস আমি এই শো নিয়ে ব্যস্ত থাকি। আর বাকি আট মাস আমি এর (বিগ বস) জন্য অস্থির হয়ে উঠি।

রও পড়ুন:

বিয়ের আগেই পাত্রের মাকে নিয়ে পালিয়ে গেল পাত্রীর বাবা!

বয়সকে পাত্তা না দিয়ে খেলেই যাবেন রোনালদো!

বিশ্বকাপের আগে কোহলিকে স্বস্তি দিলেন অশ্বিন

ইংরেজি শেখার জন্য বিয়ে করেছিলেন শেবাগ-যুবরাজ-হরভজন!!


কালারস চ্যানেলে ২ অক্টোবর রাত ৯টা ৩০ মিনিটে শুরু হবে ‘বিগ বস ১৫’। এরপর সোম থেকে শুক্রবার রাত ১০টা ৩০ মিনিট থেকে শুরু হবে ‘বিগ বস ১৫’। আর শনি ও রোববার এই শো সম্প্রসারিত হবে রাত ৯টা ৩০ মিনিটে। উদ্বোধনী অনুষ্ঠানে ‘বিগ বস ১৫’–এর চার প্রতিযোগীর নাম ঘোষণা করা হয়েছে। এই চারজন হলেন দোনাল বিষ্ট, শমিতা শেট্টি, উমর রিওয়াজ আর নিশান্ত ভাট।

news24bd.tv/ নকিব

পরবর্তী খবর